সাপ্তাহিক রাশিফল (11.03.24  –  17.03.24)

                            সাপ্তাহিক রাশিফল

                       11.03.24  –  17.03.24  

মেষ : কোনো সিদ্ধান্ত গ্রহণের ব্যাপারে অসুবিধে আসতে পারে। মনে রাখবার ক্ষমতা হ্রাস পেতে পারে। মানুষকে ঠকাবার মনোবৃত্তি জন্মাতে পারে এবং স্বাভাবিক নিয়ম বিরোধী পদক্ষেপ আপনি গ্রহণ করতে পারেন। বিদেশ যাবার সুযোগ আসতে পারে। আপনার অনুমান শক্তি বৃদ্ধি পেতে পারে।

আর্থিক উন্নতি যোগ লক্ষ করা যাচ্ছে। আপনি কি চান সে ব্যাপারে ফোকাস বাড়বে। আপনার যে নেটওয়ার্ক রয়েছে সেখান থেকে আপনি কোনো হেল্প নিতে পারেন। কোনো মহিলার সহায়তা আপনি পেতে পারেন যা আপনার ইচ্ছে পূরণে সাহায্য করতে পারে। যারা ব্যবসা করেন তাদের ব্যবসায়িক বুদ্ধি বৃদ্ধি পাবে। প্রফিট বৃদ্ধি যোগ রয়েছে। সকাল বিকেল ওম নামঃ শিবা ১০৮ বার করে বলুন

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   8274045867

বৃষ : নতুন বন্ধু বান্ধব হবার যোগ রয়েছে। যারা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করছেন তাদের জন্য অনুকূল সময়। যারা ব্যবসা করেন তাদের জন্য ফলদায়ী সময় হচ্ছে এ সপ্তাহটি। আপনার ব্যবসায়িক স্কিল বৃদ্ধি পাবে এবং তার জন্য প্রফিট বৃদ্ধির যোগ রয়েছে।

ক্যারিয়ার এ উন্নতি লক্ষ করা যাচ্ছে এবং চাকরিতে আপনার মানমর্যাদা বৃদ্ধি পাবে এবং তা অক্ষুণ থাকবে। ভালো অর্থ উপার্জনের সময় চলছে সুতরাং সময়টিকে কাজে লাগানো অত্যন্ত জরুরি বলে মনে করি। বাড়ি এবং বাইরের কাজ কে সুন্দর করে ব্যালান্স করে চলবার বুদ্ধির উদয় ঘটবে। আপনি যাই কাজ করুন না কোনো তার মধ্যে শৈল্পিক কলা প্রয়োগ করবার মতন মনোবৃত্তি জন্মাবে। যেমন ধরুন আপনি যখন রান্না করবেন সেটা আর্টিস্টিক ওয়েতে করতে পারেন। যারা সিনেমা , সিরিয়েল করেন , জামাকাপড় কারবারের সঙ্গে যুক্ত তাদের জন্য ভালো সময়। গরুকে প্রতিদিন গুড় ও রুটি খাওয়ান। গরু না পেলে অনলাইন এ অর্থ দিয়ে খাওয়ান যেখানে গরুকে খাওয়ানোর ব্যবস্থা আছে।  

মিথুন : ক্যারিয়ার এর জন্য গুরুত্বপুর্ণ সপ্তাহ বিশেষকরে যারা বিদেশে গিয়ে ক্যারিয়ার করতে চাইছেন। যারা তরল দ্রব্যের কাজের সঙ্গে যুক্ত বা জল সংক্রান্ত যে সমস্ত প্রফেশন আছে তার সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি বিশেষ তাৎপর্যপূর্ণ। আপনি যদি মার্কেটিং বা একাউন্টস এর কাজের সঙ্গে যুক্ত থাকেন তাহলেও উন্নতির স্কোপ থাকবে। তবে যাদের চার্টে বুধ খারাপ আছে সেক্ষেত্রে অসতর্কতা এবং বুদ্ধির সঠিক প্রয়োগের অভাবে সুযোগ হাতছাড়া হতে পারে।

ধর্মের প্রতি মোহ জন্মাতে পারে। সমাজে যারা পিছিয়ে পড়া মানুষ তাদের জন্য কিছু করার তাগিদ অনুভব করতে পারেন। পিতার সঙ্গে মনোমালিন্য দূর হতে পারে। যারা সদ্য বিয়ে করেছেন তাদের ক্যারিয়ার এ প্রগ্রেস হতে পারে। যারা ফ্যাশন , কসমেটিক্স, ব্যয়বহুল সামগ্রীর কারবারের সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি ভালো। বন্ধুদের সঙ্গে আপনি মনোরম সময় অতিবাহিত করতে পারেন। দূরবর্তী স্থানে ভ্রমণ যোগ রয়েছে। হলুদ মেটালের শিবলিঙ্গে তিল মিশ্রিত জল প্রদান করুন।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   8274045867

কর্কট : যারা সায়েন্টিস্ট এবং গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত তাদের ক্যারিয়ার এ উন্নতি লক্ষ করা যাচ্ছে। যারা সংগীতের সঙ্গে যুক্ত আছেন তাদের ও ক্যারিয়ার এ জোয়ার আসার সম্ভাবনা।আপনার গলার মাধুর্য বাড়বে। বাবা এবং গুরুস্থানীয় মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি লক্ষ করা যাচ্ছে। যদিও সিদ্ধান্তের দৃঢ়তা কমতে পারে। পুরুষরা যারা বিবাহ করছেন এই সপ্তাহে তাদের বিবাহের পরে ভাগ্য খুলবে। হঠাৎ কোনো আর্থিক প্রাপ্তি ঘটতে পারে আপনার জীবনে। আপনার মধ্যে সবকিছু গোপন রাখবার মনোবৃত্তি চলে আসতে পারে। গোপন সুখপ্রাপ্তির কারণ ঘটতে পারে এবং কোনো গোপন অভিসার হবার সম্ভাবনা রয়েছে। বৈবাহিক সম্পর্কে চির ধরতে পারে। সকাল বিকেল দুৰ্গা চালিশা পাঠ করুন।

সিংহ :  যারা অস্ট্রোলোজি প্রফেশন এ আছেন বা কোনো occult বিদ্যার কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য ভালো সময়। এই সময় ক্যারিয়ার এ উন্নতি লক্ষ করা যাচ্ছে। স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাচ্ছে। তবে আপনার মধ্যে শরীরিক সুখলাভের প্রবণতা বৃদ্ধি পাবে। পিতৃক সম্পত্তি যোগ রয়েছে। তবে মিথ্যে কথা বলা থেকে নিজেকে বিরত রাখতে হবে। ত্বক এ কোনো সমস্যা আসতে পারে এবং পায়ে কোনো সমস্যা দেখা দিতে পারে। বৈবাহিক জীবনে সুখ ফিরে আসবে। আপনার মধ্যে স্বার্থপরতা বাড়তে পারে। Spouse এর সৃষ্টিশীলতার দিকে আকৃষ্ট হবার সম্ভাবনা রয়েছে। তবে সম্পর্কবহির্ভূত ব্যাপারে আপনি জড়াতে পারেন। রবিবার গরিব ব্রাহ্মণকে খাওয়ান। অন্যদিন ও করতে পারেন। 

কন্যা : বৈবাহিক জীবনে জটিলতা আসবে এবং যেক্ষেত্রে সম্পর্ক পূর্বেই খারাপ ছিল সেখানে আরো জটিলতা বৃদ্ধি পাবে। পুরুষত্বহীনতায় আপনি ভুগতে পারে। আপনার বুদ্ধিমত্তা বৃদ্ধি পাবে সেজন্য পড়াশোনার ক্ষেত্রে আপনার উন্নতি লক্ষ করা যাচ্ছে। ব্যবসা তে বৃদ্ধিযোগ রয়েছে বিশেষকরে যারা তরল জাতীয় দ্রব্যের কারবার করেন। কোনো প্রতিপত্তিশালী মহিলার সঙ্গে আপনার সম্পর্ক তৈরী হতে পারে। যদিও মহিলাদের সঙ্গে বিবাদে জড়াবার মতন পরিস্থিতি আসতে পারে। এই সময় গৃহপালিত পশু পোষবার শখ জন্মাতে পারে। যারা সামাজিক কোনো কাজের সঙ্গে যুক্ত তাদের সম্মান বাড়বে। বাড়ির চেয়ে বাইরে বেশি সময় কাটাতে হতে পারে। সুগার বৃদ্ধি পেতে পারে এবং কিডনি সংক্রান্ত সমস্যা আসতে পারে। প্রতিদিন শিবা মহিমা স্তোত্র পাঠ করুন।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   8274045867

তুলা : নিজস্য বুদ্ধির দ্বারা শত্রুকে বশীভূত করবার ক্ষমতা বৃদ্ধি পাবে। তবে সপ্তাহের একটা সময়ে মানসিক স্থিতির অবনতি ঘটতে পারে। যারা পড়াশোনা করছেন তারা কম্পেটিশন ফেস করতে পারেন। হজমে সমস্যা হতে পারে। স্কিন এর সমস্যা ভোগাতে পারে। কল্পনা শক্তি বৃদ্ধি পাবে। যারা সফটওয়্যার নিয়ে কাজ করেন বিশেষতঃ যারা সফটওয়্যার ডেভেলপার তাদের জন্য ভালো সময়। বিনোদনে আনন্দলাভ। নতুন প্রেমজ সম্পর্কের সূচনা। প্রেমজ সম্পর্কে উন্নতি। যারা বিভিন্ন কলার সঙ্গে যুক্ত যেমন অঙ্কন শিল্পী ,গায়ক ইত্যাদি এনাদের জন্য ভালো এই সপ্তাহ। যারা কোনো শারীরিক সমস্যায় ভুগছিলেন এ সপ্তাহে খানিকটা রিলিফ পাবেন। মান মর্যাদা বাড়বে। সন্তানের সাফল্য পরিলক্ষহীত হচ্ছে। প্রতিদিন বিষ্ণুজিকে হলুদ ফুল দিন।

বৃশ্চিক : বিদেশে পড়াশোনা করবার সুযোগ মিলতে পারে। পড়াশোনাতে কোনো সমস্যা তৈরী হতে পারে। যারা খেলোয়ার তাদের পায়ে চোট লাগার সম্ভাবনা রয়েছে। অবৈধ প্রেমপ্রীতির কারণে টেনশন বাড়তে পারে। যারা নৃত্য শিল্পের সঙ্গে যুক্ত তাদের জন্য উত্তম সময় যদিও পায়ে কোনো সমস্যা আসতে পারে। যারা clerk এর কাজ করেন বা অ্যাডমিনিস্ট্রেশন এ আছেন তাদের জন্য ভালো সময়। চাকরিতে পরিবর্তন আসতে পারে। বাড়িঘরদোর পরিছন্ন রাখবার প্রয়াস আপনি করবেন। অনেকে গাড়ি কিনতে উদ্যোগী হবেন। আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি ঘটতে পারে। নতুন ফ্লাট কেনবার পরিকল্পনা করতে পারেন। যারা কেমিস্ট্রি নিয়ে পড়ছেন তাদের জন্য ভালো সময়। এছাড়াও যারা ফার্মেসী নিয়ে পড়তে চাইছেন তারা এডমিশন নেবার জন্য উদ্যোগী হবেন। প্রবহমান জলে ছাড়ানো নারকেল ভাসান।

ধনু : যারা সফটওয়্যার, ট্রেডিং,যোগাযোগ বা মার্কেটিং এর কাজের সঙ্গে যুক্ত তাদের ক্যারিয়ার এ অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। সৃষ্টিধর্মী কার্যকলাপে কর্মে সাফল্যলাভ। মায়ের সাস্থের অবনতি ঘটতে পারে এবং তার পায়ে কোনো সমস্যা আসতে পারে অথবা মায়ের ব্যাপারে মনে দুঃখ আসতে পারে। শিক্ষার জন্য মাতৃভূমি ত্যাগ করতে পারেন। অনেকে প্রতারণা করে ফেলতে পারেন স্রেফ মনের কোনো সাধ পূরণের জন্য। একসঙ্গে অনেকগুলি কাজ করবার ইচ্ছে জন্মাতে পারে। বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটতে পারে। কোনো কলাতে যদি আপনার স্কিল থাকে তাহলে সেই কাজ করবার প্রতি ঝোক জন্মাতে পারে। লেখকদের জন্য শুভ সময়। আপনি আপনার ওয়াইফ এর কোনো সহায়তা পেতে পারেন। সকাল বিকেল হনুমান চালিশা পাঠ করুন।

মকর : আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে এবং যেকোনোকারণে যোগাযোগ রক্ষার্থে আপনাকে ট্রাভেল করতে হতে পারে। কথাবার্তার মধ্যে স্ট্যাবিলিটির অভাব ঘটতে পারে এর অর্থ হলো আপনি যাকে যা কমিট করবেন সেটার পরিবর্তন হয়ে যেতে পারে। যারা পাবলিকেশন , মিডিয়া, বিজ্ঞাপন কাজের সঙ্গে যুক্ত তাদের ক্ষেত্রে যোগাযোগের ক্ষেত্রটি যথেষ্ট মজবুত হবে। যারা লেখক ,সাংবাদিক এবং শিক্ষক তাদের জন্য এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ।  আপনার উপস্থিতি মানুষের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে কিনা এ ব্যাপারে আপনার অধিক মনোযোগ আসবে। যারা গান করেন তারা সুমধুর কণ্ঠের জন্য প্রশংসিত হতে পারেন। গয়না সংগ্রহ করবার দিকে ঝোক জন্মাতে পারে। নিজের ফ্যামিলির সঙ্গে আরো অ্যাটাচ হতে চাইবেন। মা গৌরী এবং শিবজির আরাধনা করুন।

কুম্ভ : বৈষয়িক বুদ্ধির উদয় এবং পরিবারের প্রতি আনুগত্য ভাব বৃদ্ধি পাবে। কথাবার্তায় ডিপ্লোম্যাসি বৃদ্ধি পাবে।মিথ্যের আশ্রয় নেবার প্রবণতা দেখা যাচ্ছে। অথবা মাত্রারিক্ত কথাবার্তা আপনি বলতে পারেন। ব্যবসাতে অর্থ উপার্জন বৃদ্ধি পাবে। অসৎ উপায়ে অর্থ আসার যোগ রয়েছে।পারিবারিক ব্যাবসাতে  যোগদান ঘটতে পারে। এই সময়ে আত্মকেন্দ্রিক হবার প্রবণতা আসতে পারে। আপনাকে অন্যের কাছে প্রেজেন্টেবল কিনা সেই ব্যাপারটা মনের মধ্যে চলে আসবে। নিজের পোশাক পরিচ্ছদ ,সাজগোজের দিকে বেশি সময় ব্যয় করতে পারেন। আপনি জীবনে কিছু একটা হতে চান এইরকম মনোবাসনা মনে আসতে পারে। মানুষ আপনার কলা সম্বন্ধীয় জ্ঞানের জন্য প্রশংসা করবে। সৌন্দর্যতর কোনো ব্যাপারে আপনার দৃষ্টি অধিক মাত্রায় পড়বে।  প্রতিদিন গনেশজিকে 11ta দূর্বা দিন। 

মীন: বিশিষ্ট রসবোধের উদয় ঘটবে কিন্তু অতিরিক্ত কোনো কিছু ভালো না এবারটাও মনে রাখা প্রয়োজন। যারা কমেডিয়ান তাদের জন্য অনুকূল সময়। নতুন নতুন জোকস এর অবতারণা আপনার মধ্যে হতে পারে। পড়াশোনাতে মনোযোগ বৃদ্ধি পাবে এবং অংকে আপনার মাথা খুলবে। তবে অনেকের মধ্যে ভুলে যাবার প্রবণতাও দেখা যেতে পারে। ডকুমেন্টেশন এ কোনো সমস্যা আসতে পারে। আপনার মধ্যে কোনো ব্যাপারে confusion তৈরী হতে পারে এবং সিদ্ধান্ত গ্রহণে সমস্যা আসতে পারে। বহুবিধ চিন্তা মাথাতে আসতে পারে এবং কোনো নির্দিষ্ট ব্যাপারে ফোকাস রাখাতে সমস্যা আসতে পারে। বেশি চিন্তায় মাথায় চাপ বৃদ্ধি পাবে। ভোগবিলাসে থাকবার মনোবৃত্তি জন্মাতে পারে। ভালো শয্যাসুখের সম্ভাবনা রয়েছে।  কৃষ্ণ মন্দিরে গিয়ে সাদা করে সুতো এবং হলুদ মিষ্টি নিবেদন করুন।

কন্সালটেন্সির জন্য যোগাযোগ করুন8274045867

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                                      END

Leave a Comment