সাপ্তাহিক রাশিফল (12.02.24  –  18.02.24)

 

                               সাপ্তাহিক রাশিফল

                          12.02.24  –  18.02.24   

মেষ

পড়াশোনাতে কোনো অসুবিধে তৈরী হতে পারে। টেকনিকাল এডুকেশন এর জন্য উত্তম সময়। ব্যবসাতে বাধা।ভালো বেড কমফোর্ট আপনি পেতে চলেছেন। তবে অতিরিক্ত চাহিদা থেকে মনোমালিন্য আসতে পারে। যারা শিক্ষা বৃত্তির সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। যারা শিক্ষাকতার চাকরি খুঁজছেন বা যারা গৃহ শিক্ষাকতা করেন , যারা একাউন্টস এর কাজের সঙ্গে যুক্ত বা যারা অ্যাডমিনিস্ট্রেশন লাইন এ আছেন তাদের জন্য উত্তম সময়। কর্মস্থানে আপনার প্রতিপত্তি বাড়বে তবে অতিরিক্ত প্রভাব খাটাতে গেলে হিতে বিপরীত পরিস্থিতি তৈরী হতে পারে। মানসিক শক্তির বিকাশ ঘটবে। কোনো কিছুর রিঅ্যাকশন আপনি চটজলদি দিতে চাইবেন এবং কখনো কখনো তার থেকে কর্মক্ষেত্রে কোনো গোলযোগ দেখা দিতে পারে। রবিবার বা মঙ্গলবার ব্রাহ্মণ কোনো ব্যাক্তিকে তামার পাত্রে শস্য প্রদান করুন ।

কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/

বৃষ

আপনি এই সময়ে কোনো দূর ভ্রমণের ব্যাপারে ভাবনা চিন্তা করতে পারেন বিশেষতঃ এই ভ্রমণ কোনো তীর্থস্থান কেন্দ্রিক হতে পারেন। যারা ব্যায়াম করতেন কিন্তু বন্ধ হয়ে গেছিলো তারা আবার তা শুরু করতে পারেন। মাথা আবার ঠান্ডা হতে শুরু করবে। যে কোনো কঠিন পরিস্থিতি উদয় হলে আপনি মাথা ঠান্ডা অবস্থায় সিদ্ধান্ত নিতে পারবেন। জীবনে কোনো এক্সসাইটিং ব্যাপার চলে আসতে পারে এবং তার জন্য এনার্জি লেভেল বেড়ে যাবে। যারা এলকোহল খান তাদের পেটের কোনো সমস্যা তৈরী হতে পারে। যারা খেলাধুলোর মধ্যে রয়েছেন সময়টি তাদের জন্য অনুকূল। যারা অ্যাডমিনিস্ট্রেশন এর কাজ করেন তাদের জন্য বর্তমান সময়টি অনুকূল। তবে অনেকক্ষেত্রে আপনি স্বার্থপরের মতন আচরণ করে ফেলতে পারেন। অবৈধ সম্বন্ধে জড়িয়ে পড়বার মতন পরিস্থিতি তৈরী হতে পারে। গরুকে গুড় ও রুটি খাওয়ান।

মিথুন

আপনি যদি কোনো লোন এর জন্য দরখাস্ত করে থাকেন তাহলে লোন পেয়ে যেতে পারেন . যারা অন্যের টাকা ইনভেস্ট করে লাভ তুলতে চাইছেন তাদের জন্য এ সপ্তাহটি তাৎপর্যপূর্ণ . সুতরাং যারা মিউচুয়াল ফান্ড এর ব্যবসা করেন বা যারা এ ধরণের কোনো ব্যবসা করেন যেখানে অন্যের টাকা খাটে তাদের জন্য সপ্তাহটি অনুকূল.  শ্বশুরবাড়ির থেকে কোনো অর্থলাভ ঘটতে পারে . স্কিন, piles এবং রক্তঘটিত কোনো সমস্যা আসতে পারে .চোখের কোনো সমস্যা আসতে পারে . কোনো মহিলার সঙ্গে সম্পর্ক তৈরী হবার সংযোগ হতে পারে এবং এ ধরণের সম্পর্ক কিছুটা অনৈতিক প্রকৃতির হতে পারে . যারা ফিনান্স, মেডিসিন নিয়ে গবেষণা করছেন এ সপ্তাহটি আপনাকে অগ্রগতি দেবে . সম্পত্তি সংক্রান্ত কোনো জটিলতা আসতে পারে এবং আইনি লড়াই চলে আসতে পারে .  অশ্বথ গাছের নিচে তেল প্রদীপ জ্বালান।

কর্কট

নতুন গার্ল ফ্রেন্ড জোটাবার জন্য আপনি সচেষ্ট হবেন . মনের মধ্যে অসাধারণ ভালোবাসা পাবার বাসনা জন্মাবে এবং সেটা কতটা বৈধ সে ব্যাপারে আপনি মাথা ঘামাবেন না . ফুর্তিটাই বোরো কথা মনের আনন্দলাভই সব এরকম অনুভূতি জাগ্রত হবে . যারা গার্মেন্টস, বিউটি প্রোডাক্ট নিয়ে কাজ করেন তাদের কাজের প্রতি দায়বদ্ধতা বাড়বে তবুও এসমস্ত ব্যবসাতে কোনো অসুবিধের মোকাবিলা আপনি করতে পারেন . তবে যারা জমি বাড়ির দালালি করেন এটা তাদের জন্য বেশ ভালো সময় .যারা ফিজিওথেরাপিস্ট তাদের জন্য উত্তম সময় এবং আপনারা নতুন নতুন ক্লায়েন্ট পেতে পারেন . যারা দেহ সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত এবং যারা পুলিশ সার্ভিস করেন তাদের অর্থ প্রাপ্তি যোগ রয়েছে .যারা অগ্নি নির্বাপক প্রোডাক্ট নিয়ে কাজ করেন তাদের জন্য অনুকূল সময় । কালচে গুড় শস্যের সঙ্গে মাখিয়ে পিঁপড়েদের দিন।

সঠিক Astrologer এর পরামর্শ নেবার জন্য এখানে অবশ্যই যোগাযোগ করুন সঠিক দিশা পাবেন।click korun tt 

সিংহ

কোনো মহিলা শত্রু থেকে সাবধানতা অবলম্বন করবেন .পত্নীর সঙ্গে প্রবল মতান্তর ঘটতে পারে .যারা গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে রয়েছেন বা এই সেক্টর এ কাজ খুঁজছেন তাদের জন্য চ্যালেঞ্জিং সময় এটি .প্রচন্ড এফোর্ট দিলে সাফল্য লক্ষ করা যাচ্ছে . আপনি কোনো অনৈতিক পথ অবলম্বন করে লোন পেতে পারেন যা ভবিষ্যতের জন্য মোটেই কাঙ্খিত নয় .এই সময় আপনার মস্তিস্ক যথেষ্ট প্রখরতার পরিচয় দেবে সুতরাং গঠনমূলক ব্যাপারে সচেষ্ট হন .মানুষ কি চাইছে সেটা আপনি বুঝবেন এবং ফীল করবেন এবং কর্মস্থানে এই দক্ষতা আপনার বৃদ্ধি পাবে. কলিগদের সঙ্গে মতান্তর ঘটতে পারে এবং কেউ সরাসরি আপনাকে কোনো চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে . রাতে পারলে স্নান করে নিন সব টেনশন ধুয়ে যাবে . তবে যেহেতু কর্কটের মানুষ আপনি তাই ঠান্ডা লাগার ধাত আপনার মধ্যে থাকবে সেটা বাঁচিয়ে স্নান করুন অর্থাৎ বুঝে কাজ করুন . কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/          প্রতিদিন মা দুর্গাকে কে লাল ফুল দিন।

কন্যা

আপনার ভিতরে যে সৃষ্টিশীলতা লুকিয়ে আছে তাকে কাজে লাগাতে আপনি সচেষ্ট হতে পারেন। রোমান্স এর প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। যদিও সম্পর্কের ক্ষেত্রে ইগো বৃদ্ধি পাবে এবং বর্তমান সম্পর্কে ঝুট ঝামেলা অশান্তি তৈরী হতে পারে। নিজেকে সঠিক ভাবে এক্সপ্রেস করবার জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। হঠকারিতার মাধ্যমে খরচ বৃদ্ধি পেতে পারে। অনেকের কিডনি সংক্রান্ত সমস্যা বা গলব্লাডার এর সমস্যা অপারেশন এর মাধ্যমে ঠিক হতে পারে। যারা ফুটবল খেলেন তাদের খেলায় স্কিল বৃদ্ধি পাবে। যারা ছোটদের গার্মেন্টসের ব্যবসা করেন তাদের জন্য এই সময়টি অনুকূল। অনেকক্ষেত্রে আপনার মধ্যে অতিরিক্ত আশা তৈরী হতে পারে যা কন্ট্রোল করবার চেষ্টা করতে হবে । প্রতিদিন সিদ্ধি কুঞ্জিকা স্তোত্র পাঠ করুন।

তুলা

এ সপ্তাহে আপনার ইমোশন এ যথেষ্ট প্রভাব পড়তে পারে। নিজের ইমোশন কে কন্ট্রোল করার চেষ্টা করুন। বিশেষতঃ সম্পর্ক জনিত ব্যাপারে ইমোশন এর দোলাচল চলতে পারে এবং মুডসুইং চলা অস্বাভাবিক নয়। ইমোশনাল এক্সপ্রেশন রাগের মাধ্যমে প্রকাশ পাবার সম্ভাবনা বেশি থাকার কথা। যারা নতুন ফ্লাট কিনতে চাইছিলেন তাদের এ সপ্তাহ সেই সুযোগ করে দিচ্ছে তবে কোনো হঠকারী সিদ্ধান্ত ক্ষতি করতে পারে। সঠিক চিন্তাভাবনার মাধ্যমে সময় টিকে কাজে লাগান। ঘরে কোনো ইন্টেরিয়র ডেকোরেশন আপনি করতে পারেন এবং কোনো নতুন গাড়ি কেনার প্রতিও ঝোক বৃদ্ধি পেতে পারে। ফ্যামিলি বন্ডিং বৃদ্ধি পেতে পারে। সম্পত্তি জনিত মামলা মোকদ্দমা চলে আসতে পারে বা কোনো ডিসপিউট তৈরী হবার আশঙ্কাও রয়েছে। কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/    প্রতিদিন মা দুর্গার বত্তিরিশটি নাম পাঠ করুন।

কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/

বৃশ্চিক

আপনি সুমিষ্টভাষী হলেও যোগাযোগ করার ক্ষেত্রে আপনি যথেষ্ট কতৃত্ব নিয়ে কথা বলবেন। প্রতিবেশীদের সাথে সংযোগ বৃদ্ধি পাবে। আপনি আপনার সুন্দর কথাবার্তার মাধ্যমে মানুষকে মোহিত করতে পারেন। আপনার মধ্যে নেগোশিয়েশন স্কিল বাড়বে। যারা মার্কেটিং এ আছেন তাদের জন্য সপ্তাহটি চমকপ্রদ। যারা নেটওয়ার্কিং ব্যবসার সাথে যুক্ত সেটা ডিজিটাল হোক বা ট্রাডিশনাল হোক আপনার জন্য সময়টি অনুকূল। ভাই বোনের সাথে সম্পর্ক বৃদ্ধি। আপনার অর্থবৃদ্ধির সম্ভাবনাও যথেষ্ট পরিমানে রয়েছে। রক্তসম্বন্ধীয় কোনো সমস্যা আসতে পারে। আপনার মধ্যে টেকনিকাল স্কিল বাড়তে পারে। যারা সফটওয়্যার কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য সময়টি অনুকূল। তবে আপনার মধ্যে ego বৃদ্ধিপাবার সম্ভাবনা আছে সেদিকে সতর্ক থাকবেন কারণ সম্পর্কের মধ্যে তা নেতিবাচক প্রভাব ফেলতে পারে। প্রতিদিন মা দুর্গামন্দিরে দুর্গা চালিশা পাঠ করুন।

ধনু

গরম গরম খাবার প্রতি আকর্ষণ বৃদ্ধি পাবে এবং spicy খাবারের প্রতিও আপনি আকর্ষণ অনুভব করতে পারেন। সৌখিন দ্রব্য , সাজবার বস্তুর ব্যাপারে হঠকারিতার সঙ্গে খরচ করে ফেলতে পারেন। আবার যারা এধরণের দ্রব্য নিয়ে ব্যবসা করছেন তাদের জন্য সময়টি অনুকূল। আপনার আর্থিক স্থিতি উন্নতি হবে। টাকা জমাবার প্রতি ঝোক জন্মাতে পারে। যারা শেয়ার ট্রেডিং করেন তারা প্রফিটের মুখ দেখতে পারেন। অর্থাৎ আপনি যদি আপনার ফিনান্সিয়াল সিকিউরিটি চান তাহলে এ সপ্তাহ আপনাকে এটি করার সুযোগ করে দিচ্ছে। তবে প্ল্যানিং করে সঞ্চয় করতে হবে কারণ উদ্দেশ্যহীন ভাবে কাজ করার যোগ ও তৈরী হয়েছে রাশিমণ্ডলে। যারা মিষ্টির ব্যবসা করেন তাদের জন্য সময়টি অনুকূল এবং ঘিয়ের ব্যবসা করেন তাদের জন্য ও সময়টি যথেষ্ট তাৎপর্যপূর্ণ। সংরক্ষন করার প্রতি ইচ্ছে জাগতে পারে। প্রতিদিন সন্ধেবেলায় শিবপার্বতীর ফটোতে ঘিয়ের প্রদীপ জ্বালান।

সঠিক Astrologer এর পরামর্শ নেবার জন্য এখানে অবশ্যই যোগাযোগ করুন সঠিক দিশা পাবেন।click korun tt 

মকর

আপনার পার্সোনালিটি বৃদ্ধি পাবে এবং আপনার সুমিষ্ট ব্যবহারের জন্য মানুষ আপনার প্রতি আকর্ষিত হবে। আপনার মধ্যে টেকনিকাল সেন্স বাড়বে অথবা যারা টেকনিকাল পড়াশোনা শুরু করতে চলেছেন এই সময়টি তার জন্য আদর্শ। যারা বিবাহকরতে অনিচ্ছুক ছিলেন তারা তাদের সিদ্ধান্ত বদল করতে চলেছেন বলে আমার বিশ্বাস এবং তাদের সেই সিদ্ধান্ত শুভ হবে। তবে আপনার মধ্যে আপনি যা চাইছেন এবং যে ego র কারণে এগোতে পারছেন না সেই ব্যাপারে মানসিক কোনো দ্বন্দ্ব তৈরী হতে পারেন। উত্তরপূর্বদিকে বসে চিন্তা করুন আপনার কি করা উচিত আপনি আপনার উত্তর পেয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি। এ ছাড়াও এ সপ্তাহে ক্যারিয়ার এ উন্নতি , সম্পর্কের উন্নতি এবং স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাচ্ছে।  বাচ্চা মেয়েকে গিফট দিন। পারলে বাচ্চাটিকে প্রণাম করুন।

কুম্ভ

কোনো গ্রুপ একটিভিটি র মধ্যে আপনি নিজেকে নিয়োজিত করতে পারেন। কিন্তু কোনোরকম তর্কাতর্কির মধ্যে প্রবেশ করলে এই সময়ের আনন্দ নিরানন্দ হয়ে যেতে পারে। গ্রুপ একটিভিটি র মধ্যে থেকে মজা উপভোগ করুন। বিশেষতঃ যারা ধর্মীয় সংস্থার সঙ্গে যুক্ত তাদের গ্রুপ এক্টিভিটির মধ্যে থাকলে কোনো সুবিধে হাসিল করতে পারবেন। যারা নেটওয়ার্কিং ব্যবসার সাথে যুক্ত তাদের কাজে সাফল্য দেখাচ্ছে।spouser এর সাথে কোনো ব্যাপার নিয়ে বাদানুবাদ হতে পারে। অন্যরকম কোনো সম্পর্ক জীবনে চলে আসতে পারে। প্রেমজ সম্পর্কে চিড় ধরতে পারে কারণ নিজের আধিপত্যকে আপনি বেশি পরিমানে জাহির করতে চাইবেন বলে। যারা ফ্লাট বা গাড়ির কোনো ব্যবসার সঙ্গে যুক্ত তাদের আয় বৃদ্ধি যোগ রয়েছে।হলুদ মেটালের শিবলিঙ্গে জলের মধ্যে তিল দিয়ে বাবার মাথায় দিন প্রতিদিন।

মীন

কোনো ইচ্ছে পূরণের প্রতি আপনি দৃঢ় মনোভাব পোষণ করবেন সেটা সম্পর্ক রক্ষার ক্ষেত্রে হোক বা বন্ধুত্ব রক্ষার জন্য হোক বা কোনো স্বপ্ন পুরন করবার জন্য হোক। নেটওয়ার্কিং শক্ত করবার প্রতি মনোবৃত্তি জন্মাবে। বিভিন্ন ধরণের মানুষের সংসর্গ হয়তো আপনি লাভ করতে পারেন। কোনো মহিলা বন্ধু থেকে থাকলে আপনি তার প্রতি একটু অন্যরকম টান অনুভব করতে পারেন। মহিলাদের ক্ষেত্রেও উল্টো ব্যাপার ঘটবার সম্ভাবনা রয়েছে। যাইহোক কোনো বন্ধুর আচরণে বা ব্যবহারে মাথা গরম হয়ে যেতে পারে। যারা টিচিং প্রফেশন এ আছেন তাদের জন্য সময়টি অনুকূল। যারা উচ্চশিক্ষার মধ্যে আছেন তাদের জন্যও লাভদায়ক সময়।যাদের বিউটি পার্লারএর ব্যবসা আছে তাদের জন্য সময়টি উত্তম। মেডিসিন শপ যাদের রয়েছে বিক্রিবাট্টা বাড়তে পারে। গার্মেন্টস এর ব্যবসাতে লাভ দেখাচ্ছে। যারা ইন্টেরিয়র ডেকোরেশনের কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। তীর্থভ্রমণে লাভ। প্রতিদিন সূর্য্যদেবকে জল দিন এবং আদিত্য হৃদয়াম স্তোত্র পাঠ করুন।

Leave a Comment