সাপ্তাহিক রাশিফল 15.1.24 – 21.1.24

      সাপ্তাহিক রাশিফল

     15.01.24  –  21.01.24   

মেষ : আপনি ভ্রমণ, যোগাযোগ ,এবং কোনো কিছু শেখবার ব্যাপারে অধিক মনোযোগী হতে পারেন। যারা উচ্চবিদ্যা লাভের চেষ্টা করছেন তাদের ফলপ্রসূ হবার সম্ভাবনা থাকবে। স্পিরিচুয়াল গ্রোথ হবার যথেষ্ট সম্ভাবনা দেখা যাচ্ছে এ সপ্তাহে। যারা উদ্ভিদ বিদ্যা নিয়ে উচ্চশিক্ষা করছেন তাদের জন্য উত্তম সময়। পিতার কথাবার্তার মধ্যে তেজোদীপ্ত ব্যাপার পরিলক্ষহীত হবে। যারা পৈতৃক ব্যাবসার সাথে যুক্ত তাদের জন্য উত্তম সময় বিশেষত যারা পৈতৃক ব্যবসা হিসেবে গ্রিলের অথবা ভূমি ,রিএলএস্টেটের ব্যবসা করেন তাদের জন্য সময় টি ভালো।সবুজ রং avoid করুন। মদ ,মাংস,ডিম্ খাবেন না।

বৃষ : পৈতৃক কোনো ব্যাপার নিয়ে অনুসন্ধিৎসা। আপনার মধ্যে বিশ্লেষণ করবার প্রবণতা বৃদ্ধি পাবে। পয়সাকড়ির ব্যাপারে কোনো বাধা ,অসুবিধে ঘটতে পারে। গৃহগত কোনো ঝামেলা চলে আসতে পারে। ক্যারিয়ার এ কোনো সমস্যা আসতে পারে। সাবধানে চলাফেরা করতে হবে। শশুড়বাড়ির কারোর কোথায় মনোক্ষুন্ন হতে পারেন। নিজেকে ইন্ট্রোভার্ট করে রাখতে পারেন আপনি অথবা নির্জনতা আপনি পছন্দ করতে পারেন। অন্যের ব্যাপারে ইন্টারেস্ট বৃদ্ধি পেতে পারে এবং অন্যের উন্নতি দেখে মনের মধ্যে হিংসার উন্মেষ ঘটতে পারে।স্কিনের সমস্যা থাকলে বৃদ্ধি পাবে।এ সপ্তাহে বুধবার এ খোসা সমেত শশা খান এবং একটি দীপক জ্বালান এবং প্রতিদিন গজেন্দ্র মোক্ষ পাঠ করুন।

এই ম্যাজিক্যাল কোর্স টি পড়বার জন্য এখনই নিচে ক্লিক করুন এবং কোর্সটি পরে উপকৃত হন

Lal Kitab Grammar Course & Remedies

মিথুন : আপনার বুদ্ধিমত্তা ,যোগাযোগের ক্ষমতা এবং ফ্লেক্সিবিলিটি বৃদ্ধি পাবে। ব্যবসা কবর ইচ্ছে জাগ্রত হবে। অংশীদারি ব্যবসাতে অংশগ্রহণ করতে পারেন। আত্মমর্যাদা বোধ বৃদ্ধি পাবে। দৈনিন্দিন কাজকর্ম সুষ্ঠ ভাবে চলবার ইঙ্গিত রয়েছেন। প্রেমপ্রীতি তে সাফল্য এবং যারা বিয়ে করতে চাইছেন তাদের সেই মনোকামনা পূর্ণ হবার যোগ রয়েছে।পার্টনারশীপ ব্যবসাতে লাভ।গ্যাম্বলিং করবেন না।কোনো পার্টনারশীপ যোগাযোগ বন্ধ রাখুন এ সপ্তাহে।সোমবার গুড় দান করুন। 

কর্কট : কোনো নিকটজনের সাথে মনোমালিন্য লক্ষ করা যাচ্ছে। তর্কবিবাদে জড়িয়ে পড়বার আশংকা রয়েছে। যারা ঋণের মধ্যে রয়েছেন তাদের সমস্যা বৃদ্ধি পেতে পারে। অর্থকরী সংক্রান্ত ব্যাপারে আপনি কোনো ভুল সিদ্ধান্ত নিতে পারেন। মানুষের সাথে ভুলবোঝাবুঝির সম্ভাবনা থেকে যাচ্ছে। খাদ্যাভাসের কোনো বেঠিক পদক্ষেপে শরীর খারাপ হতে পারে। প্রতিদিন ব্যায়াম করা শ্রেয়। আইনি জটিলতার মধ্যে ফেঁসে যাবার সম্ভাবনা রয়েছে।প্রবাহিত জলে তিল দান করুন এবং গঙ্গা জল এর পাত্র চাষের জমিতে পুঁতে দিন।

সিংহ :  বুদ্ধিমত্তা বৃদ্ধি পাবে এবং একে কাজে লাগিয়ে আপনি আপনার কাজে সাফল্য পেতে পারেন। দাদা স্থানীয় মানুষের সাথে সম্পর্কের উন্নতি। সন্তান লাভের সম্ভাবনা রয়েছে।সন্তানের উন্নতি লক্ষ করা যাচ্ছে। অর্থের আগমন বজায় থাকবে। যাদের পেটের সমস্যা রয়েছে তারা পর্যাপ্ত পরিমানে শাকসবজি খেলে উপকৃত হতে পারেন।যারা কন্সালটেন্সি দেবার কাজ করেন তাদের উপদেশে প্রচুর মানুষ উপকৃত হবেন সুতরাং ডাক্তার, উকিল , আস্ট্রলজার দের জন্য উত্তম সময় বলে পরিগণিত হবে।দিনে পাঁচবার করে হনুমান চালিশা পথ করুন।

সঠিক Astrologer এর পরামর্শ নেবার জন্য এখানে অবশ্যই যোগাযোগ করুন সঠিক দিশা পাবেন।click korun tt 

কন্যা : তথ্য প্রদানের ক্ষেত্রে কোনো সমস্যা আসতে পারে। যদিও যারা সাংবাদিক তাদের প্রফেশন এ উন্নতি লক্ষ করা যাচ্ছে। পড়াশোনাতে কোনো সমস্যা চলে আসতে পারে এবং নিজের প্রফেশন এও কোনো সমস্যা আসতে পারে। আপনি নিজের নেটওয়ার্ক বাড়াতে চাইলে বাড়াতেই পারেন কিন্তু কি তথ্য আপনার তরফ থেকে প্রদান করা হচ্ছে সে ব্যাপারে ধ্যান দিতে হবে।যারা লেখালিখি কাজের সঙ্গে যুক্ত তাদের রাইটিং স্কিল বাড়বে এবং প্রশংসিত হবে যদিও তথ্যকে সঠিক ভাবে পরিবেশন করতে হবে।ব্রাহ্মণ কে খিচুড়ি খাওয়ান।রুপোর চেন পরে থাকুন।

তুলা : এই সপ্তাহে আপনি যথেষ্ট পরিমানে উদ্যমী, সাহসী এবং উচ্চাকাঙ্ক্ষী হবেন। আপনি হবেন বিনয়ী এবং পরিশ্রমী। ভাইবোনের সাথে সুসম্পর্ক থাকবে এবং আপনি আপনার কাজে নাম ও খ্যাতি অর্জন করবেন। ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধি পাবে। এই সপ্তাহে ধনশালী হবার যোগ রয়েছে এবং আপনি শালীন জীবনযাপন করবেন।এই সপ্তাহে গ্রহদের অবস্থান আপনাকে একজন দ্রুত চিন্তাবিদ করে তুলতে পারে এবং কেউ কেউ একই সাথে দশটি জিনিস পরিচালনা করতে পারেন। আপনারা দক্ষতার সাথে সমস্ত কাজ সম্পর্কে যোগাযোগ করতে পারেন এবং জিনিসগুলি দ্রুত উপলব্ধি করতে পারবেন। অনেকের মেমরি র দক্ষতা বৃদ্ধি পাবে।দাঁতে ফিটকিরি হালকা করে ঘষুন।পাখিকে খাওয়ান।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির মানুষেরা এ সপ্তাহে আধিভৌতিক বা গুপ্ত গবেষণায় আগ্রহ দেখতে পারে। জ্যোতিষ , taro কার্ড শেখার প্রতি আগ্রহ আসতে পারে। বিদ্যা সংক্রান্ত বই পত্র সংগ্রহ করবার অভিপ্রায় দেখা দেবে অথবা আপনি ডায়েরি ,ক্যালেন্ডার ,পেন , অথবা পেপার এর সঙ্গে সম্বন্ধিত যেকোনো দ্রব্য কিনতে চাইতে পারেন। আপনারা   আর্থিক অংশীদারিত্ব থেকে প্রচুর সুবিধা পেতে পারেন। এ সপ্তাহে আপনার মধ্যে বিশ্লেষণাত্মক মন তৈরী হতে পারে  যা সহজে সমস্যাগুলি বুঝে উঠতে  আপনাকে সহায়তা করতে পারে। আপনাদের দ্রুত বুদ্ধি এবং যৌক্তিক যুক্তির ক্ষমতা আপনাদেরকে নেটওয়ার্কিংয়ের মাধ্যমে সাফল্য অর্জনে সাহায্য করতে পারে। এবং নতুন সংযোগ তৈরি হবার যোগ এ সপ্তাহে লক্ষ করা যাচ্ছে।মদ ,মাংস,ডিম্ খাবেন না। কালো তিল জলে ফেলে চান করুন।

ধনু : এ সপ্তাহে আপনি যথেষ্ট মানুষের কাছে আকর্ষণীয় হয়ে উঠতে পারেন এবং আপনার স্বভাবের মধ্যে শিশুসুলভ ব্যাপার জাগ্রত হতে পারে। ধনু রাশির মানুষেরা এ সপ্তাহে যথেষ্ট শক্তিশালী থাকবেন এবং পরিশ্রমী হবেন।  আপনি  আপনার বাবাকে সম্মান করবেন। যারা ব্যবসা করছেন তারা সাফল্য পাবেন। কোনো নিকট সুন্দর পুরুষ অথবা সুন্দরী মহিলার সাথে পরিচিতি ঘটতে পারে। তাদের সাথে সুন্দর সময় আপনি অতিবাহিত করতে পারেন। এ সপ্তাহে আপনাদের মধ্যে কেউ কেউ বাগান করবার দিকে মনোযোগী হতে পারেন। অনেকে বিদ্যার্জন এ আগ্রহী হবেন এবং অনেকে গবেষণামূলক কাজে আগ্রহ দেখতে পারেন। ব্যাবসায়িক বুদ্ধি বৃদ্ধি পাবে।এক জায়গায় বসে কাজ করুন। প্রতিদিন গণেশ স্তোত্রম পথ করুন।

মকর : এ সপ্তাহে আপনাদের যোগাযোগ এবং শেখার ক্ষেত্রে ব্যবহারিক এবং শৃঙ্খলাবদ্ধতা বৃদ্ধি পাবে। আপনারা আপনাদের চিন্তাভাবনা গোপন রাখতে পছন্দ করতে পারেন এবং একাকী বা পর্দার আড়ালে কাজ করতে পছন্দ করতে পারেন।  আপনাদের যোগাযোগ শৈলী গুরুত্বপূর্ণ আকার নিতে পারে এবং এও দেখা যাচ্ছে যে আপনাদের মধ্যে  জীবনের গভীরতর, আরও লুকানো দিকগুলি বোঝার আগ্রহ বৃদ্ধি পেতে পারে। যারা কোনো কিছু শেষ করবার প্ল্যান করেছেন তাদের কাজটি অপূর্ণ থেকে যাবার চান্সেস থাকবে। যারা বিদেশে কর্মরত তাদের কাজে লাভ বৃদ্ধি পাবে। কোনো খালি কলসি নদীতে ভাসিয়ে দিন। দূর্গা মাতাকে প্রতিদিন গোলাপ ফুল দিন।

কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/

কুম্ভ : এ সপ্তাহে আপনি যথেষ্ট ভাগ্যবান এবং এবং আপনার কাজে দক্ষ থাকবেন। ব্যবসা ভালো হবে। জাতক তার কঠোর পরিশ্রমী অভ্যাস এবং জ্ঞান থেকে প্রচুর সুবিধা পেতে পারেন। মানুষ ও সরকার এর তরফ থেকে সম্মান পাবার যোগ রয়েছে। ব্যাক্তি তার পিতামাতাকে সম্মান করবেন। উচ্চশিক্ষা লাভের যোগসূত্র তৈরী হবার সুযোগ ঘটবে। দাদা স্থানীয় মানুষের থেকে সহায়তা পেতে পারেন। ছোটোখাটো শারীরিক সমস্যা তৈরী হতে পারে। হঠাৎ কোনো প্রাপ্তিলাভ। অনেক জটিল ব্যাপার কে সমাধান করে দেবার প্রয়াস এবং সেইকাজে সাফল্য। প্রতিদিন লালচন্দন ,কালো তিল ও গুড় সূর্যদেব কে অর্পণ করে প্রণাম করুন।

মীন: আপনার wife যদি কৰ্মৰত হন তাহলে তার কর্মে সাফল্য দেখাচ্ছে। আপনার ব্যবসা বৃদ্ধি পাবার যোগ তৈরী হয়েছে। যারা একাউন্টস এর কাজ খুঁজছেন ছকে যদি বুধ ভালো অবস্থানে থাকে তাহলে সেই ধরণের চাকরি পেয়ে যাবার সম্ভাবনা রয়েছে। ছোট ভাইয়ের সহায়তা লাভ। প্রপার্টি লাভের ক্ষেত্রে কোনো চ্যালেঞ্জ ফেস করতে হতে পারে। গৃহেও কোনো ছোটোখাটো সমস্যা চলে আসতে পারে। আপনার বুদ্ধিমত্তা প্রয়োগ করে অনেক অসুবিধে থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। যারা মার্কেটিং এর কাজে রয়েছে তাদের যোগাযোগের পরিধি বাড়বে এবং চাকরিতে উন্নতি লাভ।কালো তিল মাথার চারিদিকে ৭ বার ঘুরিয়ে প্রবাহিত জলে দিন। 

কন্সালটেন্সির জন্য যোগাযোগ করুন9051253390

Leave a Comment