সাপ্তাহিক রাশিফল (18.03.24  –  24.03.24)

 

                              সাপ্তাহিক রাশিফল

                          18.03.24  –  24.03.24  

মেষ : আপনার আচার আচরণ চিন্তা ভাবনায় এবং সবকিছকে দেখার ব্যাপারে উল্লেখযোগ্য কোনো পরিবর্তন আসতে পারে। কোনো ব্যাপারে উদ্বেগ এবং অস্থিরতা বাড়বে। বিদেশে পড়াশোনা করবার সুযোগ আসবে এবং মেরিন ইঞ্জিনিয়ারিং এ সফলতা প্রাপ্তি। পড়াশোনার ব্যাপারে কোনো বিনিয়োগ আপনি করতে পারেন। কথাবার্তায় ভুলবোঝাবুঝি তৈরী হতে পারে। খরচের ক্ষেত্রে হঠকারিতা আসতে পারে। যারা ম্যাজিসিয়ান তাদের জন্য অনুকূল সময়। জটিলতর ব্যাপার আপনি সুন্দর ভাবে বুঝে উঠতে সক্ষম হবেন।

আপনি কোনো কনস্ট্রাকশন এর কাজ শুরু করতে পারেন। ব্যবহৃত বাড়ি কেনবার যোগ রয়েছে। জ্যেষ্ঠ দাদা এবং দিদির সঙ্গে সুসম্পর্ক বৃদ্ধি পাবে। যারা NGO ,ক্লাব বা কোনো সোসাইটি তে কাজ করেন তাদের জন্য অনুকূল সময়। কোনো বন্ধুর সহায়তা লাভ। হলুদ মেটালের শিবলিঙ্গে প্রতিদিন মধু প্রদান করুন। (শিবলিঙ্গের জন্য যোগাযোগ করতে পারেন )

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   9051253390

বৃষ : কোনো বন্ধুর প্ররোচনায় ভুল পদক্ষেপ নেবার সম্ভাবনা। ব্যবসাতে প্রফিট বৃদ্ধির জন্য অসদুপায় অবলম্বন করতে পারেন। কি করে আরো লাভ করা যায় সেব্যাপারে গভীর চিন্তা ভাবনা করতে পারেন এবং অনলাইন এ ব্যবসা সংক্রান্ত ব্যাপারে শিক্ষা লাভ করতে পারেন। কনিষ্ট ভ্রাতার সঙ্গে মতান্তর দেখা দিতে পারে। সামাজিক মেলামেশাতে নিজের আকর্ষণ বৃদ্ধির প্রতি ঝোক জন্মাতে পারে। সোশ্যাল মিডিয়াতে আপনি খুব আক্টিভ থাকতে পারেন।

ক্যারিয়ার এর ক্ষেত্রে আপনাকে অনেক মিটিং এর মধ্যে থাকতে হতে পারে। যারা গার্মেন্টস সেক্টর এ কাজ করছেন অথবা সৌখিন দ্রব্য ও সাজগোজের কাজের সঙ্গে যুক্ত তাদের ক্যারিয়ার এ উন্নতি আসবে। রুটিন মেনে এবং শৃঙ্খলা মেনে কাজ করলে কর্মে উন্নতিলাভ সম্ভব। কর্ম স্থানে সৌহার্দ বৃদ্ধি পাবে এবং আপনার পরিশ্রম প্রশংসিত হবে। কোনো মহিলার আচরণে মনে বিরূপতার ভাব আসতে পারে। পিঁপড়েদের চিনি খাওয়ান এবং রবিবার বাদে প্রতিদিন অশ্বথ গাছের গোড়ায় জল দিন।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   9051253390

মিথুন : কাজের ক্ষেত্রে কোনো সমঝোতার মধ্যে আপনাকে আসতে হতে পারে। নতুন নতুন ব্যবসার আইডিয়া আপনার মধ্যে জন্মাতে পারে অথবা নতুন নতুন ব্যবসায়িক স্ট্রাটেজি অথবা যারা রাজনীতির সঙ্গে যুক্ত পদের মাথায় অভিনব চিন্তা আসতে পারে যা সাধারণের বাইরে বলে বিবেচিত হয়। তথ্য বিকৃত করবার ঝোঁক দেখা যেতে পারে। কার্যক্ষেত্রে হঠকারিতা দেখিয়ে কোনো ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার কার্যকলাপে অসস্পষ্টতা থাকতে পারে।যারা কম্পিউটার এর কোনো কাজের সঙ্গে যুক্ত তাদের ক্যারিয়ার এ অগ্রগতি আসতে পারে। যারা মিডিয়া ,কোনো টেকনোলজি ,অথবা গবেষণার সঙ্গে যুক্ত আছেন তাদের জন্য সময়টি যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

আপনি এই সময় কম ফ্লেক্সিবল থাকবেন। চলার পথে যেরকম আনন্দ আছে এবং পরিশ্রম আছে এই মনোভাবকে মাথায় রেখে সপ্তাহটি অতিবাহিত করতে হবে। প্রতিদিন গরুকে খড় খাওয়ান। গরু না পেলে কৃষ্ণকে স্মরণ করে যে কোনো পশুকে খাওয়ান।

কর্কট : আপনি যা বিশ্বাস করেন তা প্রগাঢ় হবে। প্রথাগত চিন্তাভাবনা থেকে বেরিয়ে এসে নতুন ধরণের চিন্তা ভাবনার জন্ম হতে পারে। কোনো ব্যাপারে আপনার মধ্যে কৌতূহল বাড়তে পারে। টেকনোলজি নিয়ে উচ্চতর স্তরে পড়াশোনা করবার ঝোঁক জন্মাতে পারে। কাউকে ঠকাবার প্রবৃত্তি জন্মাতে পারে। কোনো শিক্ষকের সঙ্গে কোনো ব্যাপারে ভুলবোঝাবুঝি হতে পারে। দূরবর্তী স্থানে ভ্রমণ হতে পারে।

প্রেমজ জীবনে সংকট দেখা দিতে পারে। অর্থের টালবাহানা চলে আসতে পারে। প্রাপ্য অর্থ পেতে বাধা আসতে পারে। ফাটকায় কোনো সমস্যা আসতে পারে। যৌথ কোনো সম্পত্তির ব্যাপারে কোনো সমস্যা আসতে পারে। প্রতিদিন হলুদ মেটালের শিবলিঙ্গে আকন্দ এর মালা দিন। অবশ্যই তার আগে অভিষেক করবেন জল দিয়ে।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   9051253390

সিংহ :  আপনার জীবনে অকস্মাৎ কোনো পরিবর্তন আসতে পারে। অতিরিক্ত চিন্তাভাবনা করতে পারেন এবং উদ্বিগ্নতা আপনাকে গ্রাস করতে পারে। জ্যোতিষ শাস্ত্রকে জানবার ঝোঁক জন্মাতে পারে এবং অনেকে বিষয়টিকে নিয়ে পড়াশোনা করা শুরু করতে পারেন। টাকাপয়সা ব্যবহার করতে গিয়ে কোনো অসুবিধে হতে পারে। ভুলে যাবার প্রবণতা বৃদ্ধি পাবে বিশেষ করে কোনো ডকুমেন্ট এর ব্যাপারে সমস্যা তৈরী হতে পারে। ঋণের ঝামেলা চলে আসতে পারে এবং রিন্ পরিশোধ করতে সমস্যা আসতে পারে। গোপন কোনো শলাপরমোর্শের প্রয়োজন হতে পারে।

বৈবাহিক জীবনে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে হতে পারে। কোনো দীর্ঘকালীন পদক্ষেপ আপনি কারোর সাথে শুরু করতে পারেন। সম্পর্ক রক্ষার ক্ষেত্রে আপনাকে আরো বেশি ধৈর্যশীল হতে হবে। মঙ্গলবার দিন হনুমানজিকে মন্দিরে গিয়ে ঘিয়ের প্রদীপ দেখান এবং অন্যান্য দিন বাড়িতে দেখান সঙ্গে ১০৮ বার রাম বলুন শ্রদ্ধার সঙ্গে।  

কন্যা : নিকটজনের জনের সাথে সম্পর্ক জনিত ব্যাপারে সমস্যা আসতে পারে। নিকটজনকে কোনো গুরুত্বপূর্ণ ব্যাপার না বলার জন্য ভুলবোঝাবুঝির সৃষ্টি হতে পারে। কোন সঙ্গী আপনার জন্য ঠিক সেই বিচারবোধ লোপ পাবে। সুতরাং সঙ্গী নির্বাচন করবার ক্ষেত্রে অপেক্ষা করুন না হলে পরে অনুশোচনা করবেন। আপনার সঙ্গী এই সময়ে মাত্রারিক্ত কথা বলতে পারে এবং তার মধ্যে আমোদপ্রমোদ থাকবার প্রবণতা বৃদ্ধি পাবে।

দৈনন্দিন কাজকর্মে আপনি সমতা রেখে করবার চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে সবার সঙ্গে সম্পর্ক ভালো রেখে কাজ করবার মানসিকতা জন্মাবে এবং ভুলবোঝাবুঝির অবসান ঘটতে পারে। কোনো শারীরিক কষ্টের শিকার আপনি হতে পারেন। কোনো মহিলার কুটিলতার শিকার আপনি হতে পারেন। বাটিতে অল্প হলুদ নিয়ে নারায়ণকে স্মরণ করে বাড়ির ঠাকুর স্থানে রাখুন।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   9051253390

তুলা : যারা ওকালতি করেন আপনাদের কথাবার্তাতে যুক্তির ধার বাড়বে। অপরপক্ষকে হারাবার কৌশল সুন্দর ভাবে নিতে পারবেন। আপনি যদি রুটিন মেনে সব কাজ করেন তাহলে সফলতা আসবে। আপনি যেধরণেরই কাজ করুন না কেন তা যদি অদলবদল করে করেন তাহলে ভালো ফল পেতে পারেন। তবে অদ্ভুত ধরণের আইডিয়া মাথায় আসতে পারে তা বিবেচনা করে কাজ করে শ্রেয়। স্বাস্থ্যের ব্যাপারে উদ্বিগ্নতা বাড়তে পারে।

যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত তাদের কে অবশ্যই ধৈর্যশীল হতে হবে। আপনার মধ্যে কল্পনা শক্তি হ্রাস পেতে পারে। যাদের হার্ট এর কোনো সমস্যা আছে তারা সাবধানে থাকবেন। আপনি যদি খুব আনন্দ ও স্ফুর্তির মধ্যে থাকতে চান তাহলে কোনো সমস্যা চলে আসতে পারে। প্রতিদিন সকালে দেবী কবচ পাঠ করুন।

বৃশ্চিক : তাৎক্ষণিক বুদ্ধির উদয় ঘটতে পারে যখন আপনি কোনো প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করবেন। অনেকের স্মৃতিশক্তি হ্রাস পেতে পারে এবং দরকারি কোনো কাজ মনে করতে সমস্যা আসতে পারে। যারা মানুষকে পরামর্শ প্রদান করেন এরকম কাজের সঙ্গে যুক্ত তারা অদ্ভুত সমস্ত সমাধানের রাস্তা মানুষকে বলতে পারেন অর্থাৎ অভিনব পদ্ধতি আপনি আপনার ক্লায়েন্টকে বলতে পারেন। যারা এক্টিং করেন এবং যারা বিভিন্নরকম কম্পোজিশন সঙ্গে যুক্ত তাদের জন্য উত্তম সময়। কাজের স্বীকৃতি পাবার ঝোঁক জন্মাতে পারে এবং এর জন্য অদ্ভুত পদক্ষেপ আপনি গ্রহণ করতে পারেন।

গৃহ সংক্রান্ত কোনো ব্যাপারে মনের মধ্যে দায়বদ্ধতা জন্মাবে। গৃহ ক্রয় করবার সংযোগ আসতে পারে। যারা প্রোমোটিং করেন তারা কোনো নতুন প্রজেক্ট পেতে পারেন। পুরোনো ফ্লাট এর লেনদেন যারা করেন তাদের জন্যও অনুকূল সময়। দেবী দুর্গার আরাধনা করুন প্রতিদিন।

ধনু : যে ধরণের বিনিয়োগ আপনি কখনো করেননি সেখানে আপনি বিনিয়োগ করতে পারেন। হঠাৎ করে কোনো সম্পত্তি ক্রয়ের সুযোগ আসতে পারে। কোনো কিছু নিয়ে মানুষিক দ্বন্দ্ব তৈরী হতে পারে। কোনো ভুলবোঝাবুঝির সৃষ্টি হতে পারে। গৃহশান্তি কোনো ব্যাপারে বিঘ্নিত হতে পারে। শুভ কোনো গৃহ পরিবর্তন ও অসম্ভব নয়। সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   8274045867

আত্মীয়দের সাথে মেলামেশা বৃদ্ধি পাবে। কোনো বয়োজ্যেষ্ঠ প্রতিবেশীর দ্বারা উপকৃত হতে পারেন। আপনার কোনো শৈল্পিক গুনের জন্য প্রশংসিত হতে পারেন। নিকটবর্তী স্থানে ভ্রমণ করতে পারেন। ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে প্রতিদিন হনুমান চালিশা পাঠ করুন।

মকর : ডিজিটাল মার্কেটিং যারা করেন তাদের ক্যারিয়ার এ অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। এছাড়াও যারা মিডিয়াতে জব করেন বা টেলিমার্কেটিং কিংবা কল সেন্টারে এ চাকরি করেন তাদের জন্য অনুকূল সময়। কিন্তু দেখতে হবে যোগাযোগের ক্ষেত্রে আপনি সততা বজায় রাখছেন কিনা কারণ স্বচ্ছতার অভাব ঘটতে পারে আপনার কথাবার্তার মধ্যে। ভ্রমণে মন ব্যাকুল হতে পারে এবং কর্মসূত্রে আপনাকে অধিক যাতায়াত করতে হতে পারে বিশেষকরে যারা মার্কেটিং এর কাজ করেন।

টাকা পয়সার ব্যাপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে এবং কোথায় সঞ্চয় করলে ঠিক হবে সে ব্যাপারে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। এক্ষেত্রে কোনো আর্থিক বিশেষজ্ঞের পরামর্শ আপনি নিতে পারেন। পরিবারে কোনো বয়স্ক মানুষ অসুস্থ থাকলে তিনি সেড়ে উঠবেন। স্নান সেরে বিষ্ণু সাহস্রনাম পাঠ করুন।

কুম্ভ : অর্থ রোজগারের ক্ষেত্রে আপনি প্রচলিত নিয়মবহির্ভূত কোনো কার্যকলাপের ওপর নির্ভরশীল হতে পারেন। লটারী কাটবার বাসনা আসতে পারে। মিথ্যে কথা বলবার প্রবণতা বাড়তে পারে। কথাবার্তা দ্রুত লয়ে বলবেন। মুখে কোনো সমস্যা আসতে পারে। তথ্য পরিবেশনে কোনো গন্ডগোল হতে পারে। পরিবারে কোনো নতুন সদস্যের আগমন ঘটতে পারে। পারিবারিক ঐক্যে কোনো সমস্যা দেখা দিতে পারে।

আপনি শৃঙ্খলার মধ্যে থাকতে চাইবেন। আপনার ব্যবহারে মানুষ সন্তুষ্ট হবে তবে তাই বলে তাকে বেঠিক বলা অনুচিত হবে। আপনি পরিশ্রমী হবেন এবং কাউকে কোনো কথা দিলে তা পালন করবার মনোবৃত্তি জন্মাবে। যাদের হাতের কাজে পারদর্শিতা আছে তাদের জন্য সময়টি উল্লেখযোগ্য। প্রতিদিন গাছে জল দিন এবং ছাদে পাখিদের জন্য জল রাখুন। 

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   9051253390

মীন: সুক্ষ বুদ্ধি বৃদ্ধি পাবে।নিজের অনবরত পরিবর্তনশীল মানসিকতার পরিচয় পেতে পারেন। অন্যরা আপনার প্রতি আকর্ষিত হতে পারে। আপনার আচরণের মধ্যে কোনো অস্বাভাবিকতা লক্ষ করা যেতে পারে। কোনো সিদ্ধান্ত গ্রহণে প্রব্লেম চলে আসতে পারে। বিভিন্ন ব্যাপারে জানবার আগ্রহ বৃদ্ধি পাবে।যারা বিজ্ঞানী তাদের জন্য উত্তম সময়। আকাঙ্খা বজায় রাখতে গিয়ে দৈনন্দিন কাজকর্মে সমস্যা আসতে পারে। যারা কোনো পরীক্ষা দিচ্ছেন ,যারা যোগাযোগের কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়।

কোনো মহিলা গোপন এ শত্রুতা করতে পারে। পত্নীর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত তারা একাকী থাকা পছন্দ করবেন এবং অনেকের কাজের সূত্রে বাইরে যাবার যোগ রয়েছে। যারা এক্টিং করেন তারা কাজের সূত্রে বাইরে যেতে পারেন। প্রতিদিন বলুন ওম নামঃ ভাগবতে বাসুদেবায়া। ১০৮ বার।

 

কন্সালটেন্সির জন্য যোগাযোগ করুন9051253390

Leave a Comment