সাপ্তাহিক রাশিফল(01.07.24  –  07.07.24)

 

                            সাপ্তাহিক রাশিফল

                         01.07.24  –  07.07.24

মেষ : কি ভাবে আরো সুখে থাকা যায় তার প্রতি আপনি সচেষ্ট হবেন। এই সময় আপনি বেশ আশাবাদী হয়ে উঠতে পারেন। আপনার দীপ্তিময় কথাবার্তার মাধ্যমে কাজ হাসিল করতে পারেন। প্রচেষ্টার মাধ্যমে কাজে সফলতা লাভ করতে পারেন। মেডিকেল রিপ্রেসেন্টেটিভদের জন্য সময়টি যথেষ্ট অনুকূল। নেতৃত্ব মূলক যেকোনো কাজে সফলতা প্রাপ্তির যোগ বিদ্যমান। যারা আর্টিস্ট তাদের জন্য সময়টি অনুকূল। 

বৃষ : যারা বাচিক শিল্পী এবং যাদের কথা দিয়ে কাজ তাদের জন্য অনুকূল সময়। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে গৃহপরিচারিকা সংক্রান্ত সমস্যা কেটে যেতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে। তবে কোনো একটি নির্দিষ্ট কাজ করবার ক্ষেত্রে সমস্যা আসতে পারে কারণ আপনি সব কাজ একসঙ্গে করে ফেলতে চাইতে পারেন।

মিথুন : আপনার মধ্যে শিল্পসত্তার বিকাশ ঘটবে। নিজেকে আরো সুন্দর করে দেখানোর প্রতি মনোগ্রাহী হবেন। যাদের অল্প বয়স তারা তাদের সাজসজ্জা ,অঙ্গসজ্জার প্রতি বিশেষ নজর দিতে চাইতে পারেন। শারীরিক উন্নতি সাধন ঘটতে পারে  কিন্তু চোখের কোনো সমস্যা ও দেখা দিতে পারে। আপনার মধ্যে চার্মিং পার্সোনালিটি দেখা যাবে।

 

কর্কট : যারা শেয়ার কেনাবেচা কারবারের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। কোনো অর্থনৈতিক সংস্থার শেয়ার এ বিনিয়োগে লাভবান হতে পারেন এবং বিউটি প্রোডাক্ট ও গার্মেন্টস ইন্ডাস্ট্রি থেকেও লাভ আসতে পারে। আপনার ব্যবহারের মাধুর্য মানুষকে মোহিত করতে পারে। নিজেকে যাতে আরো কমফোর্ট এর মধ্যে রাখা যায় তার প্রতি আপনি মনোযোগী হতে পারেন। ইকোনমিক বেনিফিট এর জন্য উত্তম সময়। চ্যারিটি করবার কথা ভাবতে পারেন। পত্নীর ego সমস্যা আসতে পারে।  শেয়ার বাজারে লস এর সম্মুখীন হবেন।

 

সিংহ :  নেতৃত্ব দেবার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং যারা কোনো সামাজিক কাজের সঙ্গে যুক্ত তাদের নেতৃত্ব প্রদানের মুন্সিয়ানায় সম্মানজনক স্থিতি তৈরী হতে পারে। স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। কিন্তু চক্ষু পীড়া জাতককে ভোগাতে পারে। সন্তান লাভের পরিস্থিতির উদয় ঘটতে পারে। যারা ব্যবসা করছেন তাদের আশানরুপ প্রফিট হবার সম্ভাবনা রয়েছে।

 

কন্যা : আপনার সম্পদ টাকাপয়সা এবং মানসম্মান বৃদ্ধির যোগ রয়েছে। আপনার মধ্যে বিলাসিতা করবার মনোভাব চলে আসতে পারে। স্বাস্থ্যের উন্নতি শুধু নয় আপনার মধ্যে এনার্জি লেভেল বাড়বে এবং কর্ম দক্ষতা ও পরিশ্রম করবার কারণে আপনি প্রশংসিত হবেন। সমাজের কাছে গ্রহণযোগ্যতা বাড়বে এবং পলিটিক্স এও আপনার পরিচিতি বাড়তে চলেছে।

 

তুলা : মানুষের সাথে যোগাযোগ বৃদ্ধি করার সক্ষমতা বাড়বে। আপনার ব্যাক্তিত্ব আকর্ষণীয় হওয়ার জন্য মানুষের কাছে স্বীকৃতি পাবেন। তবে আপনার মধ্যে কোনো চাইবার প্রবণতা বৃদ্ধি পাবে।  আপনার মধ্যে ধর্মীয় বিশ্বাস জোরালো হবার ইঙ্গিত রয়েছে।  পিতার সাথে সম্পর্কের উন্নতি ঘটবে। পিতার কথামতোন কাজ করলে সেই কাজে সাফল্য আসতে পারে।

 

বৃশ্চিক : মাথাতে কোনো সমস্যা আসতে পারে। ভেতরে ভেতরে আপনি অসুস্থতা অনুভব করতে পারেন অর্থাৎ শারীরিক কোনো দুর্বলতা দেখা দিতে পারে। কোনো ইগোর কারণে দাম্পত্য অশান্তি চলে আসার সম্ভাবনা রয়েছে। বিশ্বাস ভঙ্গের কারণে কোনো সম্পর্কে যবনিকা পড়তে পারে। জলের থেকে সমস্যা আসতে পারে। ভ্রমণ যোগ রয়েছে।

 

ধনু : চুল পড়ার সমস্যা চলে আসতে পারে। আপনার ব্যাক্তিত্বে শোভা বাড়তে পারে এবং আশেপাশের মানুষজন আপনার সান্নিন্ধে আনন্দ পাবে। আত্মীয়স্বজনের কাছে প্রশংসিত হতে পারেন এবং গৃহে আত্মীয় আসতে পারে। যারা পলিটিক্স এ আছেন তাদের জন্য অনুকূল সময়। আপনার সমালোচিত কোনো বিষয় মান্যতা পেতে পারে। প্রেম প্রীতির প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন।

 

মকর : আপনার নামডাক হবার সম্ভাবনা রয়েছে অর্থাৎ সমাজে আপনি প্রশংসিত হতে পারেন। যেকোনো প্রতিযোগিতামূলক ব্যাপারে আপনি সাফল্য পেতে পারেন। লিটিগেশন এ আপনি জয়ী হতে পারেন। অনৈতিক উপায়ে অর্থপ্রাপ্তি যোগ রয়েছে। পলিটিক্স এর প্রতি নজর বৃদ্ধি পাবে। পেট সংক্রান্ত কোনো সমস্যা আপনাকে ভোগাতে পারে।

 

কুম্ভ : ধর্মীয় ভাবাবেগ বা ধর্মীয় বিশ্বাস আপনার চেতনার মধ্যে প্রকাশিত হতে পারে। আধ্যাত্বিক উন্নতি লাভের প্রতি সচেষ্ট হতে পারেন। গুরু মন্ত্রে আপনার জীবনে উন্নতি সাধিত হতে পারে। যারা মন্ত্রচরণ বিশ্বাস করেন তাদের মন্ত্র সিদ্ধি প্রাপ্ত হতে পারে। আপনার ইগো বৃদ্ধি পেতে পারে এবং অস্থিরচিত্ততা আপনার মধ্যে প্রকাশ পেতে পারে। সম্পর্কজনিত ব্যাপারে মর্যাদা অক্ষুণ থাকবে।

 

মীন: যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত যেমন গান , নাচ , অঙ্কন , ইত্যাদি তাদের জন্য সপ্তাহটি ইতিবাচক। যারা পড়াশোনার মধ্যে আছেন সেখানে আপনি স্বীকৃতি পেতে পারেন। মানুষের এটেনশন এই সময় আপনি পাবেন। জীবনযাত্রার মান উন্নত করার প্রতি ঝোক আসবে। নতুন গাড়ি বা বাড়ি কেনার যোগ রয়েছে এই সপ্তাহে। সরকারি কোনো সাহায্য আপনি পেতে পারেন। মায়ের সঙ্গে সম্পর্কের উন্নতি এবং তার রোগমুক্তি ঘটতে পারে। ঘরদোর সুন্দর ভাবে সাজাবার প্রতি মনোযোগী হতে পারেন। যারা ইন্টেরিয়র ডেকোরেশন এর কাজ করেন তাদের কাজে উন্নতি রয়েছে।

 

 

 

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                         Sandeib Roychowdhuery

Leave a Comment