সাপ্তাহিক রাশিফল(04.03.24  –  10.03.24)

                             সাপ্তাহিক রাশিফল

                         04.03.24  –  10.03.24  

 এ সপ্তাহের রাশিফলে তেমন কোনো পরিবর্তন নেই। কিছু পরিবর্তন রয়েছে যা উল্লেখ করা হলো। বাদবাকি আমার হিসেবে একই থাকবে। 

মেষ : আট নয় তারিখ নাগাদ – কর্মস্থলে সাহসিকতার পরিচয় দিতে পারেন। আপনি দৈহিক ও মানসিক ভাবে শক্তিশালী থাকবেন। সবকিছুতে চট করে রিএক্ট করবেন। সফটওয়্যার ইঞ্জিনীরদের জন্য উত্তম সময়। যারা কম্পিউটার নিয়ে ইঞ্জিনিয়ারিং করতে চাইছেন তাদের জন্য ভালো সময়। আপনি ভোগবিলাসের মধ্যে থাকতে চাইবেন। নতুন বাহন ও ফ্লাট কেনবার সুযোগ রয়েছে। রোগভোগ বৃদ্ধি পেতে পারে। বিষন্নতা আসতে পারে।  কোনো কিছু সাফল্যের স্বাদ পাবার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। নতুন কোনো সম্পর্কে জড়াতে পারেন যেটা আপনার আকাঙ্খা পূরণের সহায়ক হবে। সম্পর্ক বলে সমাজে এমন কারোর সাথে আলাপ হলো অথবা আপনি যেই ফিল্ড এ আছেন সেখানে এমন কোনো যোগাযোগ ঘটলো যার জন্য জীবনে কোনো ইতিবাচক পরিবর্তন আপনি হয়তো দেখতে পেলেন সেই সম্পর্কের কথা বলা হচ্ছে। বর্তমানে যারা আপনার বন্ধু রয়েছেন অথবা পরিচিতজন রয়েছেন তাদের সঙ্গে মনোমালিন্য ঘটবার সম্ভাবনা আছে। এই সময় আপনার অর্থ বৃদ্ধি পেতে পারে। কাজের স্থানে নতুন অপর্চুনিটি আসতে পারে। আপনি যথেষ্ট শৃঙ্খলাপরায়ন হবেন। আপনার আত্মবিস্বাস ও বৃদ্ধি পাবে।  প্রতিদিন শিবজির মন্দিরে যান ও জল প্রদান করুন।

কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/

বৃষ : আট নয় তারিখ নাগাদ – কথার ধার বাড়বে। আপনি উদ্দমী এবং সাহসের ওপর ভর করে কাজকর্ম করবেন। কারোর সঙ্গে শত্রুতা করে ফেলতে পারেন।  আপনি ইঞ্জিনিয়ারিং নিয়ে উচ্চশিক্ষা শুরু করতে পারেন। সম্পর্কজনিত ব্যাপারে কোনো গন্ডগোল আসতে পারে এবং মামলা মোকদ্দমার মধ্যে জড়াতে পারেন। আপনার মধ্যে চার্মিং ব্যাক্তিত্ব বাড়তে পারে। সন্তানের মানসিক বিকাশের ক্ষেত্রে সমস্যা আসতে পারে।  কর্মের ব্যাপারে সমস্যাপূর্ণ সপ্তাহ তবে অতিরিক্ত পরিশ্রমে ও সময়ানুবর্তিতা মেনে চললে সমস্যা কেটে যাবে। কর্মে দায়িত্ব এড়ালে সমস্যা আসবেই। বাস্তবটি কি সেই ব্যাপারটি আপনি অনুধাবন করতে পারেন। কোনো প্রজেক্টের কাজ শেষ করতে গিয়ে আপনার নাভিশ্বাস উঠে যেতে পারে। কর্তৃপক্ষের সাথে মনোমালিন্য আসতে পারে। মনে ভয় আসতে পারে এই বুঝি চাকরি চলে গেল অথবা অপমানিত হবার আশংকা মনে জন্মাতে পারে। যাদের হার্ট এর সমস্যা আছে সাবধানে থাকতে হবে। প্রেসার হতে পারে। অতিরিক্ত স্ট্রেস মাথায় নিলে সুগার আসতে পারে। অধস্তন কর্মচারীদের সাথে খারাপ ব্যবহার পরিত্যাগ করুন।  কালো তিল জলে দিয়ে প্রতিদিন হলুদ মেটালের শিবলিঙ্গে প্রদান করুন।

মিথুন : আট নয় তারিখ নাগাদ – মনের মধ্যে চাপ সৃষ্টি হবার সম্ভাবনা আছে। যদিও আপনার মনে সততা বজায় থাকবে এবং আপনি নিজে শান্ত থাকতে চাইবেন যতই চাপ আসুক। সম্পর্কের ক্ষেত্রে কোনো পরিবর্তন আসতে পারে। বিপরীত লিঙ্গের মানুষের প্রতি দৈহিক আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। যৌথ সম্পত্তি বিষয়ে বিবাদ তৈরী হতে পারে। নিজেকে অনেক বেশি সতর্ক হতে হবে কারণ আপনার সরলতা আপনার বিপদ ডেকে আন্তে পারে অথবা কোনো ক্ষতির সম্মুখীন হতে পারেন।  পিতার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে অথবা পিতার সঙ্গে মনোমালিন্য জন্মাতে পারে। আপনার কোনো দাদা থাকলে তার সাথে আপনার পিতার সংঘাত হতে পারে। এই সময় আপনার পিতার কর্মজগতে কোনো অগ্রগতিও দেখা যাচ্ছে। আধ্যাত্বিক উন্নতি।কর্মে শ্লথতা আসতে পারে এবং মোটিভেশন কমে যেতে পারে। হার্ট অপারেশন হবার সম্ভাবনা আছে।জ্বর আসতে পারে এবং শরীরে pain হতে পারে। ego বৃদ্ধি পেতে পারে। নিরুৎসাহিত হওয়ার যোগ রয়েছে এবং মায়ের সাথে বনিবনা না হবার মতন পরিস্থিতি তৈরী হতে পারে। প্রতিদিন শিব সাহাস্রনাম পাঠ করুন।

কর্কট : আট নয় তারিখ নাগাদ – আর্থিকব্যাপারে সময়টি অনুকূল। আপনার সহধর্মী বা সহধর্মিনীর মধ্যে স্বাধীনচেতা মনোবৃত্তির উদয় ঘটার সম্ভাবনা প্রবল হবে। তাদের কতৃত্ব করবার মনোভাব পরিদর্শিত হবে।  তার সাথে বনিবনার অভাব ঘটবে। ওনার রাগকে অতিঅবশ্যৈ নিয়ন্ত্রণ করতে হবে। রক্তচাপ তারতম্যের কারণ দেখা যাচ্ছে। সম্পর্কবহির্ভূত সম্পর্ক তৈরী হতে পারে। আপনি আপনার lifepartner কে চিট করতে পারেন। যাদের কিডনির কোনো সমস্যা আছে তা বাড়তে পারে। নিম্নাঙ্গে কোনো শারীরিক সমস্যা আসতে পারে। মনে ভীতির সঞ্চার ঘটতে পারে। কোনো কিছু লোকাবার প্রবণতা জন্মাতে পারে।সামনের দিনগুলিতে অনেক চ্যালেঞ্জএর মোকাবিলা করতে হতে পারে। হঠাৎ করে কোনো সম্মানহানি হতে পারে। শারীরিক কোনো সমস্যা তৈরী হতে পারে অথবা আপনি যে রোগটি নিয়ে ভুগছেন তার পীড়া আরো বাড়তে পারে। মনে কোনো ব্যাপারে সন্দেহ তৈরী হতে পারে এবং আপনি কোনো ব্যাপার নিয়ে দোটানায় থাকতে পারেন। মনকে স্থির রাখাটা অত্যন্ত জরুরি। এরকম হলে দিনে দুবার স্নান করে দেখতে পারেন সমস্ত টেনশন কমে যাচ্ছে কিনা। প্রতিদিন দারিদ্র দহন স্তোত্র পাঠ করুন।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

সিংহ :  আট নয় তারিখ নাগাদ – সাহসের ওপর ভর করে প্রতিবাদ জানানোর সময় দেখাচ্ছে অর্থাৎ প্রতিবাদী সত্তার উন্মেষ ঘটতে চলেছে। নিয়মানুবর্তিতা বজায় রাখলে আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। সততা বজায় থাকবে। মানসিক শক্তির বিকাশ ঘটবে এবং কোনো শত্রুর মোকাবিলা করবার জন্য যে শক্তি দরকার তা আপনার কাছে পর্যাপ্ত পরিমানে থাকবে। বুদ্ধিমত্তা বাড়বে এবং কোনোকিছু বোঝবার ক্ষমতা বৃদ্ধি পাবে। কোনো কোনো ব্যাপারে আপনি নির্দয় আচরণ করতে পারেন। নিজেকে অনেক বেশি মাত্রায় যত্ন নিতে পারেন এবং নিজের স্বাস্থ্যের ব্যাপারে বেশ সচেতন হবেন। যাদের সঙ্গে কাজ করছেন তাদের সাথে কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন এবং এদের সাথে সম্পর্ক খারাপ হবার পরিস্থিতি তৈরী হতে পারে। wife এর ইগো যথেষ্ট পরিমানে বৃদ্ধি পেতে পারে। সম্পর্কে যথেষ্ট টেনশন থাকবার সম্ভাবনা আছে।সম্পর্কের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেবার ব্যাপারে আপনি বেগ পেতে পারেন। আপনি এই সময়ে কি করে মানুষের কাছে নিজের স্টেটাস বাড়ানো যায় সেই ব্যাপারে বেশি আগ্রহী হতে পারেন। ইচ্ছেশক্তি বৃদ্ধি পাবে। মেটাল শিবলিঙ্গে ঘি দিয়ে অভিষেক করুন। সন্ন্যাসীদের খাওয়ান।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

কন্যা : আট নয় তারিখ নাগাদ – দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনি পারদর্শিতা দেখতে পারেন। সরকারি কাজকর্ম দক্ষতার সঙ্গে করতে পারেন। যারা শেয়ার ট্রেডিং করেন তাদের জন্য অনুকূল সময়। যারা সিনেমা করেন তারা সঠিক চরিত্র চয়নে সফল হবেন। অনেকের সাথে শত্রুর সম্পর্ক তৈরী হতে পারে অথবা শত্রুরা এইসময় মাথাচারা দিয়ে উঠতে পারে। কোনো ভুলকাজের মধ্যে নিজেকে জড়াতে পারেন। যারা টেকনিকাল বিষয় নিয়ে পড়ছেন তাদের জন্য ভালো সময়।   সৃষ্টিশীল কাজের ক্ষেত্রে আপনি সৃজনশীল মননের পরিচয় দিতে পারেন। রোমান্টিক সম্পর্কে জড়াতে পারেন। অনৈতিক সম্পর্ক তৈরী হতে পারে। কোনো শত্রুতার সম্মুখীন আপনি হতে পারেন। বিশেষ করে কর্ম স্থানে শত্রুতা বৃদ্ধি পাবার যোগ রয়েছে। কর্মস্থানে কতৃপক্ষ অথবা অধস্তন কর্মীদের সঙ্গে মনোমালিন্য আসবার যোগ রয়েছে। রোগ বৃদ্ধি ঘটতে পারে।অনেকে আবার শারীরিক ভাবে ভীষণ ফিট অনুভব করতে পারেন এবং আপনার vitality বৃদ্ধি পেতে পারে। যারা লোন এর জন্য আবেদন করেছেন তাদের লোন পেতে সমস্যা হতে পারে। আপনি এই সময় রিরিক কোনো সরকারি সংস্থায় চাকরি পেতে পারেন। আটার গুলি করে মাছ কে খাওয়ান।

তুলা : আট নয় তারিখ নাগাদ – গৃহ পরিবেশ উত্তপ্ত হতে পারে। চেস্ট এ কোনো সমস্যা আসতে পারে। হিমোগ্লোবিনের কোনো অসুবিধে আসতে পারে। অনেকের acidity র সমস্যা আসতে পারে। কোনো সেন্টিমেন্টাল ব্যাপারে জড়াতে পারেন। পলিটিক্যাল ক্যারিয়ার এ উন্নতি হতে পারে। প্রপার্টি সংক্রান্ত ব্যাপারে লাভ হতে পারে। যারা জমি ক্রয় করতে চাইছেন তাদের জন্য উত্তম সময়। বাড়িতে মায়ের প্রভাব অথবা কোনো মহিলার প্রভাব বৃদ্ধি পাবে। বাহন যোগ রয়েছে। আপনি সুন্দর ভাবে ঘরদোর সাজাতে চাইতে পারেন। ফিনান্সিয়াল স্টেবিলিটি বৃদ্ধি পাবে। প্রমোশন হবার যোগ রয়েছে। কর্মস্থানে দক্ষতা বৃদ্ধি পাবে। যারা গার্মেন্টস সেক্টর এ আছেন তাদের কর্মে উন্নতি হয় সম্ভব। প্রেমজ সম্পর্কের মধ্যে জটিলতা সৃষ্টি হতে পারে। প্রেমজ সম্পর্কে ইগো এড়িয়ে চলতে হবে। যে কাজ করতে আপনার আনন্দ আসে সেখানে বাধা আসতে পারে। আপনার হবি পালন করতে অসুবিধে আসতে পারে। উৎকণ্ঠা বৃদ্ধি পাবে। পলিটিক্স যারা করেন তাদের জন্য সময়টি অনুকূল। সাংগঠনিক হিসেবে আপনি দক্ষতা প্রদর্শন করতে পারেন। কাজের ব্যাপারে আপনার ফোকাস বৃদ্ধি পাবে। কারোর সঙ্গে কোনো কম্পেটিশন না যাওয়াই ভালো। মানসিক কোনো সমস্যা আসতে পারে। ডিপ্রেশন আসার সম্ভাবনা রয়েছে। হলুদ মেটাল শিবলিঙ্গে প্রতিদিন চিনির জল দিন।

বৃশ্চিক : আট নয় তারিখ নাগাদ – যারা প্রাইভেট টিউশন করেন তাদের জন্য সময়টি অনুকূল। প্রতিবেশীদের সঙ্গে বাদানুবাদ হতে পারে। হটাৎ আপনি বেরিয়ে পড়তে পারেন। তথ্যআদানপ্রদানের কাজের সঙ্গে যুক্ত ব্যাক্তিদের সাফল্য দেখাচ্ছে। কোনো উত্তম যোগাযোগ আপনার জীবনে আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো হতে পারে। যাদের সাথেই আপনি কমুনিকেটে করবার চেষ্টা করবেন তারা আপনার কথা মেনে নেবে। কোনো ছোটোখাটো টুর আপনি করতে পারেন বা মাথাতে তার পরিকল্পনা আসতে পারে বিশেষ করে যাদের hobby হচ্ছে ঘোরা তাদের জন্য এটি হচ্ছে বেরিয়ে পড়বার সময়। বাড়িতে কোনো কনস্ট্রাকশন এর কাজ আপনি করতে পারেন। আপনি কোনো ব্যাপারে যথেষ্ট প্রয়াস চালালেও মানসিক স্থিতির অবনতি ঘটবে।এনার্জি লেভেল হাই হবে। মায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। মায়ের সাথে আপনার ইগো clash হতে পারে। বাড়িতে পরিবারের কোনো সদস্যের সাথে বাকবিতণ্ডার মধ্যে জড়িয়ে পড়তে পারে এবং বাকবিতন্ডা ঘটতে পারে আপনার ছোট ভাইবোন অথবা প্রতিবেশীর সাথে। হার্ট এর সমস্যা দেখা দিচ্ছে। প্রেসার বেড়ে যেতে পারে। পরিবারে শান্তি বজায় রাখবার ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হতে পারে। শিবরাত্রিরের দিনে চন্দন দিয়ে ২১ বার ওম নমঃ শিবা লিখুন। 

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

ধনু : আট নয় তারিখ নাগাদ – বাক্য সংযম জরুরি এবং প্রয়োজন সঠিক বাক্য চয়ন না হলে হওয়া কাজ ফস্কে যেতে কতক্ষন !!! কুটুম্বদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন আর্থিক কোনো বিষয় নিয়ে। টেস্টি খাবারের প্রতি অতিমাত্রায় ঝোক জন্মাতে পারে। আত্মীয়স্বজনের সাথে মতের কোনো অমিল হলেও তারা আপনার কথা মেনে নেবে। নিজের কথা আত্মপ্রত্যয়ের সঙ্গে আপনি উপস্থাপন করতে পারেন। কোনো সম্পর্ক তৈরির ক্ষেত্রে আপনি সত্যি ব্যাপারটা চেপে যেতে পারেন। আর্থিক অবস্থা শুভ হবে। যারা ইঞ্জিনিয়ারিং পড়ান তাদের জন্য উত্তম সময়। এ সপ্তাহে আপনার যদি কোনো সরকারি চাকরির পরীক্ষা থাকে তাহলে উত্তীর্ণ হবার মতন সময় চলছে। বেস্ট অফ লাক। মানসিক শক্তির বিকাশ ঘটবে। সাহসিকতা ও দৃঢ়তার পরিচয় দিতে পারেন। ভাইবোনের সঙ্গে প্রবল অশান্তি বাঁধতে পারে। শ্বাসকষ্ট আসতে পারে। যাদের স্পন্ডেলাইটিস আছে তারা এই সময় পীড়া ভোগ করতে পারেন। ডকুমেন্টেশন সংক্রান্ত কোনো কাজে বিলম্ব হতে পারে অথবা সমস্যা আসতে পারে। কতৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াতে পারেন এবং ওনার নির্দেশ পালন করতে আপনার কোনো সমস্যা হতে পারে অথবা ওনার সাথে কমুনিকেটে করতে কোনো সমস্যা আসতে পারে। শিবরাত্রিরের সন্ধ্যায় শিবমন্দিরে ১১ টা প্রদীপ জ্বালান।

মকর : আট নয় তারিখ নাগাদ – মনমানসিকতায় বিরোধ করবার প্রবৃত্তি আসতে পারে। মাথা গরম করা থেকে নিজেকে বিরত রাখুন। যোগা, ব্যায়াম করবার মনোবৃত্তি জন্মাতে পারেন। কোনো জিম এ আপনি ভর্তি হতে পারেন। ডাক্তারদের জন্য অনুকূল সময়। ডাক্তারি পরীক্ষায় সাফল্য। হুড়োহুড়ি করে কোনো সিদ্ধান্ত নিলে পস্তাতে পারেন। বিশেষ করে সম্পর্কজনিত ব্যাপারে বিপত্তি আসতে পারে। দামি জামাকাপড় ,পারফিউম, অথবা ফ্লাট কেনবার চিন্তা মাথায় আসতে পারে। যে কোনো সৌখিন দ্রব্যের প্রতি আপনি আকর্ষণ ফীল করতে পারেন। শ্বাসজনিত সমস্যা আসতে পারে। কোনো কাজে বাধা আসতে পারে এবং কর্মস্থলে সমস্যা আসতে পারে। আপনার মধ্যে স্বার্থপরতা বাড়তে পারে। উদারতার অভাব দেখা যাচ্ছে। অর্থ রোজগারের ক্ষেত্রে আপনি বাস্তববুদ্ধির প্রয়োগ অধিক ঘটাবেন। কি করলে আরো অর্থবৃদ্ধি করা যায় সেই প্ল্যানিং এর মধ্যে আপনি থাকবেন। অর্থ রোজগারের ক্ষেত্রে অনেক প্রতিকূলতা ও হতাশা আসা নয় কিন্তু আপনি শৃঙ্খলার মধ্যে থাকলে এবং পরিশ্রম করলে ভালো রেজাল্ট কিন্তু পেতে পারেন। আপনি পারিবারিক ব্যবসাতে যোগদান করতে পারেন। পরিবারে কোনো সদস্যের সাথে মনোমালিন্য হতে পারে।  বুধবার দিন গরুকে পালংশাক খাওয়ান ও প্রতিদিন হলুদ মেটাল শিবলিঙ্গে জল প্রদান করুন।

কুম্ভ : আট নয় তারিখ নাগাদ – আপনার হাবভাবে মানুষকে আকর্ষণ করবার ক্ষমতা বৃদ্ধি পাবে। আরো উচ্চতর জীবনযাপন করবার স্বাদ জন্মাতে পারে। অতিরিক্ত খরচ হয়ে যেতে পারেন। একটু একা থেকে কাজ করবার ইচ্ছে হতে পারে। কোনো ঘটনাকে আপনি এড়াতে পারেন।  মনের মধ্যে শয্যাসুখের স্পৃহা বাড়বে। অনেকের অবৈধ শয্যাসুখের যোগাযোগ আসতে পারে। হঠকারিতার সঙ্গে আপনার প্রিয় দ্রব্যের জন্য খরচ করে ফেলতে পারেন। ভোগবিলাসের ক্ষেত্রে আপনি উদার হয়ে যেতে পারেন। ভাইয়ের সাথে ঝগড়া বিবাদ হতে পারে। বিচ্ছিন্ন হয়ে যেতে পারেন। অতিরিক্ত উদারতা দেখতে গেলে বিপদ আসতে পারে। যে কোনো পরিস্থিতিতে আপনি নিজেকে মানাতে পারবেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। মনের মধ্যে অনিশ্চয়তার আগমন ঘটতে পারে।কোনো অশ্বস্তি ভিতরে কাজ করতে পারে। আবার আপনি এই সময়ে যদি পসিটিভ ভাবে নিজেকে কাজে নিয়োজিত করেন তাহলে আপনার পসিটিভ কোনো পরিবর্তন অবশ্যই আসবে। এছাড়া সম্পর্কজনিত ব্যাপারে আপনার মধ্যে হতাশা তৈরী হতে পারে অথবা আপনি একাকী থাকা পছন্দ করতে পারেন , ego বাড়তে পারে এবং সম্পর্কের মানুষটিকে এড়িয়ে চলা পছন্দ করতে পারেন। শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন। আপনার বুদ্ধিমত্তা বাড়বে এবং মানুষের সাথে যোগাযোগের ক্ষেত্রে আপনি পসিটিভ ফল পেতে পারেন। শিবরাত্রির দিন সূর্য ওঠার এক ঘন্টার মধ্যে মেটাল শিবলিঙ্গে পঞ্চমৃত দিয়ে অভিষেক করুন।

মীন: আট নয় তারিখ নাগাদ – জীবনে কোনো প্রতিবন্ধকতার সম্মুখীন আপনি হতে পারেন। যদিও আপনার মধ্যে উৎসাহের কোনো ঘাটতি আসবে না। কোনো অসম ব্যাপারে আপনি কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন তাকে সমাধানের জন্য। সোশ্যাল circle এ আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। যারা গার্মেন্টস এর ব্যবসা করেন বা কোনো তরল জাতীয় জিনিসের ব্যবসা করেন তাদের প্রফিট বৃদ্ধির যোগ রয়েছে। নতুন কোনো সম্পর্কে আপনি জড়াতে পারেন। কোনো সামাজিক মেলামেশার মধ্যে থেকে আনন্দলাভ। প্রয়োজনের অতিরিক্ত কথাবার্তা আপনি বলতে পারেন। পত্নীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। পত্নীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসায়িক পার্টনারদের আচরণে মনোক্ষুন্ন হতে পারেন। অতীতে কোনো ভুল কাজের মাশুল আপনাকে দিতে হতে পারে। গুপ্ত শত্রুতা আপনাকে ভোগাতে পারে। প্রচুর খরচ হবার সম্ভাবনা তৈরী হতে পারে। রোগভোগের জন্য অনেককে হসপিটালে থাকতে হতে পারে। যারা তেল জাতীয় দ্রব্য অথবা মেডিসিন এর ব্যবসা করেন এবং সেটা যদি বৈদেশিক আদান প্রদানের হয় তাহলে এরকম ব্যবসা জাতককে লাভ প্রদান করবে। বিদেশে যাবার যোগ রয়েছে কিন্তু বিদেশ যাবার ক্ষেত্রে কোনো আইনি জটিলতার মধ্যে পড়তে হতে পারে। পায়ের কোনো সমস্যা আসতে পারে। বেল গাছে গিয়ে প্রতিদিন ঘিয়ের প্রদীপ জ্বালান এবং প্রতিদিন শ্রীরুদ্রাষ্টকম্ পাঠ করুন।

 

কন্সালটেন্সির জন্য যোগাযোগ করুন8274045867

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

Leave a Comment