সাপ্তাহিক রাশিফল(08.07.24  –  14.07.24)

                              সাপ্তাহিক রাশিফল

                          08.07.24  –  14.07.24

মেষ : এই সময় আপনি উচ্চাকাঙ্খী হবেন কোনো একটা ব্যাপার নিয়ে এবং সেই সঙ্গে দৃঢ় প্রতিজ্ঞ ও থাকবেন। আপনি ঠিক কি করতে চাইছেন সেইব্যাপারে যথেষ্ট পরিষ্কার থাকবেন। অন্যকে সাহায্য করবার মতন মানসিকতা থাকবে আপনার মধ্যে।

এই সময় আপনি বেশ আশাবাদী হয়ে উঠতে পারেন। নেতৃত্ব মূলক যেকোনো কাজে সফলতা প্রাপ্তির যোগ বিদ্যমান। হঠাৎ কোনো রাগ নিজের মধ্যে চলে আসতে পারে। যা বলবেন সেটা সোজাসুজি হবে এবং এর জন্য শত্রুতা বৃদ্ধি পেতে পারে অথবা কেউ মনোক্ষুন্ন হতে পারে।

বৃষ : কোনো পারিবারিক ঐতিহ্য এর প্রতি আকৃষ্ট হতে পারেন। বিষয় সম্পত্তির প্রতি মনোযোগী হতে পারেন। নিজের ফ্যামিলি স্টেটাস নিয়ে গর্বিত হবেন এবং এ ব্যাপারে আপনার গর্ব কাউকে প্রকাশ ও করতে পারেন। আপনার ডান চোখে কোনো সমস্যা আসতে পারে।

কোনো কিছু শুরু করবার ক্ষেত্রে আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। কোনো কাজ করে ফেলবার ব্যাপারে প্ল্যানিং হয়তো থাকবে কিন্তু কাজটি প্রকৃতই করে উঠতে পারবেন কিনা প্রশ্নচিহ্ন থেকে যাচ্ছে।

মিথুন : নিজের যাতে উন্নতি ঘটে সে ব্যাপারে সচেষ্ট হতে দেখা যাবে। নিজের ইমেজ কে সঠিক রাখবার প্রতি আগ্রহী হবেন। নিজের মধ্যে ইগো বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে। হজম শক্তি বৃদ্ধি পাবে। স্বভাবে হটকারিতা চলে আসতে পারে। মাথার চুল অতিরিক্ত মাত্রায় ঝরতে পারে।

নেতৃত্ব দানের ক্ষেত্রে আপনার কোনো উদ্যোগ যথেষ্ট প্রশংসিত হতে পারে এবং সেখান থেকে কোনো লাভ উঠে আসতে পারে। ভ্রাতৃস্থানীয় কারোর থেকে সাহায্য লেভার সম্ভাবনা রয়েছে। ইনকাম বৃদ্ধি পাবার সম্ভাবনা যেমন রয়েছে সেটা বেরিয়ে যাবার সম্ভাবনাও তেমন রয়েছে.

কর্কট : যারা মেডিটেশন করেন তারা আনন্দ লাভ করতে পারেন এবং মেডিটেশন করা সার্থক এই মনোভাব মনের মধ্যে আসতে পারে। যারা মানসিক ব্যাধিতে আক্রান্ত তাদের প্রতি আপনি সহানুভূতিশীল হতে পারেন। সঠিক পরিকল্পনা করে কোনো কাজ করবার প্রতি আগ্রহী হবেন। যে কাজটি করবেন বলে ঠিক করেছেন তা অত্যন্ত যত্ন সহকারে ও পরিশ্রমের ওপর নির্ভর করে করতে চাইবেন।

একজন দক্ষ সংগঠক হিসেবে প্রশংসিত হতে পারেন। কার্যক্ষেত্রে আপনার কথা মতন মানুষজন কাজ করতে পারেন এবং আপনার মধ্যে ডমিনেট করবার প্রকোপ দেখা দিতে পারে। যেকোনো চ্যালেঞ্জ আপনি দারুন ভাবে সফল করতে সক্ষম হবেন। প্রপার্টি কানেকশন আছে।

সিংহ :  মানুষের ইমোশন কে সুন্দর ভাবে বোঝবার স্কিল জন্মাতে পারে। কোনো সামাজিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আপনি যে একজন সমাজবদ্ধ জীব সে ব্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল থাকবেন এবং যেকোন সামাজিক অনুষ্ঠানে আপনি অংশগ্রহণ করতে চাইবেন এবং active থাকবেন। উপযুক্ত বন্ধু লাভের সম্ভাবনা রয়েছে এবং তাদের থেকে সাহায্য লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে।

প্রচলিত ধ্যানধারণাকে কে চ্যালেঞ্জ করবার মনোবৃত্তি চলে আসতে পারে। নিজস্য কোনো বিশ্বাসের ওপর ভর করে আপনি চলতে চাইতে পারেন। দূরবর্তী স্থানে ভ্রমণ যোগ রয়েছে এবং সেটা কোনো উদ্দেশ্যসাধনের জন্য হতে পারে।

কন্যা : কোনো কিছুকে নিখুঁত ভাবে করবার মনোবৃত্তি জন্মাতে পারে। যতক্ষন না নিখুঁত হচ্ছে ততক্ষন কাজের প্রতি লেগেথাকবেন এবং সব ব্যাপারে খুঁতখুঁতে থাকবেন। ক্যারিয়ার মনষ্কতা সম্মৃদ্ধ সপ্তাহ লক্ষ করা যাচ্ছে। বাড়ির মানুষেরা অবহেলিত মনে করতে পারে। কর্মস্থানে ইগো বজায় রাখতে গেলে ক্ষতি চলে আসতে পারে।

আপনার ক্ষমতার বাইরে গিয়েও আপনি কোনো কাজ করে ফেলতে পারেন। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো ঝামেলা হওয়া অস্বাভাবিক কিছু নয়। এবং সেখানে ন্যায্য পাওনার জন্য আপনি সচেষ্ট হতে পারেন।

 

তুলা : পিতার আদেশ পালন করবার প্রতি ঝোক জন্মাতে পারে। গুরুস্থানীয় ব্যাক্তির পরামর্শে জীবনে উন্নতি লাভের অবকাশ রয়েছে। নিজের বিশ্সাসকে মানুষের মধ্যে বলবার ঝোক জন্মাতে পারে। ধর্মীয় স্থানে যাবার আকাঙ্খা বৃদ্ধি পেতে পারে। আপনার ছকে যদি রবি ভালো অবস্থায় না থাকে তবে পিতার সঙ্গে মনোমালিন্য ও মতান্তর দেখা যাচ্ছে।

আপনি আপনার সঙ্গীকে আপনার কম্পেটিটর বলে মনে করতে পারেন। মনের মধ্যে অস্থিরতা বাড়তে পারে।পার্টনারশীপ ব্যবসাতে কোনো অপ্রাসঙ্গিক গোলযোগ দেখা দিতে পারে। আপনার মধ্যে অতিরিক্ত চাহিদার জন্ম হতে পারে যা কোনো বিচ্ছেদের ইঙ্গিত বহন করবে।

বৃশ্চিক : অন্যদের মাঝে নিজেকে সেরা অনুভব করতে পারেন। পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। জীবনে সহসা কোনো পরিবর্তন আসতে পারে। শ্বশুরবাড়ির থেকেও কোনো সম্পত্তি পাবার যোগ তৈরী হয়েছে। বৈবাহিক জীবনে কথাকাটির কারণে সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে। যারা পেট্রোলিয়াম সেক্টর এ কাজ করেন তাদের জন্য সপ্তাহটি অনুকূল। কোনো কাজের জন্য সমাজে আপনি আলোচিত হতে পারেন।

আপনি যথেষ্ট ক্যাল্কুলেটিভ হতে পারেন। পরিশ্রম করবেন এবং সবকিছু বিস্তৃত ভাবে জানার আগ্রহ তৈরী হবে। যেকোনো ব্যাপারে মোকাবিলার ক্ষেত্রে আপনি পসিটিভ মনোভাব অনুভব করবেন এবং কোনো মামলামোকদ্দমার ব্যাপারে আপনি জয়ী হতে পারেন।

ধনু : সম্মান লাভের প্রতি মোহো জন্মাবে। চাকরি ক্ষেত্রে উচ্চ পসিশন পাবার ইচ্ছে জন্মাতে পারে। বৈবাহিক জীবনে অশান্তি চলে আসতে পারে ইগোর লড়াই থাকে। প্রয়োজনের অতিরিক্ত কাজ করে ক্লান্তি আসতে পারে। কখন কোন সময়ে কোন কাজটা করতে হবে সে ব্যাপারে পরিকল্পনা করতে পারেন। সাফল্য লাভের তাগিদে আপনি আপনার করণীয় কাজ থেকে লক্ষচ্যুত হবেন না।

যারা এডভেঞ্চার প্রিয় মানুষ তারা এই সময় ঝুঁকিপূর্ণ কোনো ভ্রমণ করতে পারেন। নেতৃত্ব দেবার ক্ষেত্রে আপনি অগ্রণী ভূমিকা পালন করতে পারেন। খেলায় আগ্রহ জন্মাতে পারে।

মকর : আপনি যদি বিভিন্নরকম চ্যালেঞ্জ মোকাবিলা করেন তাহলে তা এই সময়ে সেই বাধাগুলি দূর করতে সক্ষম হবেন। কেউ কেউ শত্রুতা করতে পারে সেই বিষয়ে সতর্ক থাকা জরুরি। সাবধানে চলাফেরা করতে পারে না হলে চোট আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। বাপের বাড়ির আত্মীয়দের সঙ্গে মেলামেশা বৃদ্ধি পেতে পারে। কোনো বাজে পরিস্থিতি আসলে সবাই সেখান থেকে সরে পড়লেও আপনি সেই পরিস্থিতিকে বুঝে তা নিয়ন্ত্রণ করতে সক্ষম হতে পারেন।

কুম্ভ : পলিটিক্স এর প্রতি ইন্টারেস্ট বাড়তে পারে এবং কোনো সৃষ্টিশীল কাজের প্রতি আপনি মনোযোগী হতে পারেন। কেউ কেউ সন্তান ধরণের আগ্রহ প্রকাশ করতে পারেন। কোনো সরকারি এডুকেশনাল ইনস্টিটিউশন এ আপনার এডমিশন হবার সম্ভাবনা রয়েছে অথবা সেই এডমিশন নেবার ব্যাপারে আপনি সচেষ্ট হতে পারেন। গভর্নমেন্ট undertaking কোনো সংস্থার শেয়ার এ বিনিয়োগ আপনি করতে পারেন। আপনার মধ্যে যদি কোনো ট্যালেন্ট থেকে থাকে তবে তা আপনি প্রকাশ করবার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা নিতে পারেন।

 

মীন: গৃহে আপনি কতৃত্ব করতে চাইতে পারেন। কেউ কথার অবাধ্য হলে সেটা আপনার ইগো তে লাগতে পারে এবং সেখান থেকে মনে অসন্তোষ জন্মাতে পারে। বাড়িতে সবকিছু ঘড়ি ধরে করা হচ্ছে কিনা সেই ব্যাপারে আপনি খোঁজ নিতে পারেন এবং বাড়িতে নতুন কোনো নিয়ম কায়েম করতে পারেন। গৃহে সঠিক ভাবে আলোবাতাস আসছে কিনা সেই ব্যাপারে নজর আপনার পড়বে। যারা সরকারি চাকরি করেন এবং চাইছেন সরকারি কোনো বাসস্থান পেতে তাদের সেই আশা পূরণ হবার যোগ রয়েছে।

 

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

Leave a Comment