সাপ্তাহিক রাশিফল(15.04.24  –  21.04.24)

                             সাপ্তাহিক রাশিফল

                          15.04.24  –  21.04.24

 মেষ : কল্পনা শক্তি বৃদ্ধি পাবে। সৃষ্টিশীলতা বৃদ্ধি পাবে অর্থাৎ যারা সৃষ্টিশীল মানুষ তাদের জন্য এই সপ্তাহটি ইতিবাচক। ভোগবাদের দিকে আপনার মন বিচরণ করবে এবং আরো উত্তম ভাবে জীবন কি ভাবে অতিবাহিত করা যায় তার প্রতি মোহ বৃদ্ধি পাবে। খরচ বৃদ্ধি পাবে। স্পেকুলেটিভ কিছুতেই হওয়া যাবে না তাহলে অর্থের ধ্বংস হবে। টেনশন এবং উদ্বেগ বারবার সম্ভাবনা যথেষ্ট রয়েছে এবং সেটা সম্পর্ক জনিত ব্যাপারে প্রতক্ষ করা যাবে।  পাঁচটি ছোট বাচ্চাকে হালুয়া ও পুরি খাওয়ান।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

বৃষ : ভোগ করবার স্পৃহা বৃদ্ধি পাবে। ফিনান্সিয়াল লাভ হবার সম্ভাবনা রয়েছে। যারা জামাকাপড় ,সৌখিন দ্রব্য ,সাজবার দ্রব্যের কারবারের সঙ্গে যুক্ত তাদের লাভ বৃদ্ধি পাবার যোগ রয়েছে। তবে লোভের বশবর্তী হয়ে ভুল পদক্ষেপ নেবার সম্ভাবনা থেকে যাচ্ছে।সমাজের কাছে আরো গ্রহণ যোগ্য হবার জন্য সাজবার দিকে মন দেবার ইচ্ছে জন্মাবে। যাইহোক সোশ্যাল কানেকশন বাড়বে। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের নেটওয়ার্ক সমৃদ্ধশালী হবে। মহিলা বন্ধু হবার কানেকশন রয়েছে। হলুদ মেটালের শিবলিঙ্গে প্রতিদিন বেলপাতায় শ্বেতচন্দন দিয়ে ‘রাম’ লিখে প্রদান করুন। সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

মিথুন : কোনো মহিলা কর্মীর অনুকূলে রাজনৈতিক ক্যারিয়ার এ উন্নতি। যে সমস্ত রাজনৈতিক মহিলা কর্মী রয়েছেন তাদের রাজনৈতিক ভীত সুদৃঢ় হবে। রাগ বৃদ্ধি পাবে। ক্যারিয়ার এ উন্নতির দিকে আপনার ফোকাস থাকবে। কি করে নিজের রেপুটেশন এবং স্টেটাস বৃদ্ধি করা যায় সেইদিকে আপনার মন নিবিষ্ট থাকবে। কোনো অনৈতিক পদক্ষেপ আপনি গ্রহণ করতে পারেন নিজের মানমর্যাদাকে সুপ্রতিষ্ঠিত করবার জন্য। যারা কোনো admisnistrative বা বিজ্ঞাপনের কাজের সঙ্গে যুক্ত তাদের ক্যারিয়ার এ উন্নতি লক্ষ করা যাচ্ছে। বিনোদন জগতের সঙ্গে যারা যুক্ত তাদের ক্যারিয়ার এ উন্নতি যোগ লক্ষ করা যাচ্ছে।  বাচ্চা মেয়েকে (৮ বছরের নিচে ) মিষ্টি এবং অন্যকিছু উপহার হিসেবে দিন।

কর্কট : দূরভ্রমণ যোগ দেখাচ্ছে। যারা রসায়ন শাস্ত্র নিয়ে উচ্চশিক্ষা করছেন তাদের জন্য অনুকূল সময়। যারা ফ্যাশন designing বা মডেলিং নিয়ে এগোবেন ভাবছেন তাদের জন্য যথেষ্ট ইতিবাচক সময়। যারা সিনেমা নিয়ে higher স্টাডি করতে চান বা ডকুমেন্টারী ফিল্ম বিষয়ক পড়াশোনা করতে চান তাদের জন্য উত্তম সময়। এছাড়া যারা ফোটোগ্রাফি নিয়ে এগোতে চান তাদের জন্য সবুজ সংকেত রইলো। আধ্যাত্মবাদের প্রতি আসক্তি জন্মাতে পারে। সোমবার শিবের মন্দিরে ৫টি ঘিয়ের প্রদীপ জ্বালান।  

সিংহ :  টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে গোলযোগ দেখা দিতে পারে। কোনো গোপন কারণে টাকাপয়সার ব্যাপারে ক্ষতিগ্রস্ত হবার আশংকা থেকে যাচ্ছে। নিজের লাভ চরিতার্থ করবার জন্য কোনো বড় ঝুঁকি আপনি নিতে পারেন। শশুড়বাড়ির কোনো মহিলা সদস্যের থাকে শত্রুতা আসতে পারে। এছাড়াও illegal অ্যাফেয়ার্স হবার সম্ভাবনা থেকে যাচ্ছে। পতিপত্নীর মধ্যে সম্পর্কে টানাপোড়েন তৈরী হতে পারে। জীবনে কোনো উল্লেখযোগ্য পরিবর্তন আসতে পারে। যারা রিসার্চ এর কাজে যুক্ত বিশেষত যারা কেমিকাল বিষয়ক গবেষণার কাজে যুক্ত তাদের ক্যারিয়ার এ উন্নতি লক্ষ করা যাচ্ছে।  প্রতিদিন এই মন্ত্রটি ১০৮ বার পাঠ করুন  ওম  এইম হ্রীম  ক্লিম চামুন্ডায় Vichche

কন্যা : বিবাহ ঘটে যাবার যোগ তৈরী হচ্ছে। বিবাহ করবার প্রতি স্পৃহা বৃদ্ধি পাবে। প্রথাবহির্ভূত সম্পর্ক তৈরী হবার সম্ভাবনা রয়েছে এবং লিভ টুগেদার করবার প্রতি ইচ্ছে জাগ্রত হবে। ব্যবসা বৃদ্ধি পাবে এবং যারা ফ্ল্যাটের দালালি করেন বা গাড়ির দালালি করেন তাদের কাজে বৃদ্ধি ঘটবার সম্ভাবনা রয়েছে। আপনার পত্নীর মধ্যে সাজগোজ করবার প্রতি বিশেষ সাধ আহ্লাদ জন্মাবে। যারা সাজগোজের কারবারের সঙ্গে যুক্ত বা কসমেটিক এর ব্যবসা করেন তাদের জন্য ভালো সময়। মঙ্গলবার ও বুধবার ৫বার অথর্বশীরা পাঠ করুন।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

তুলা : কোনো মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন বা মহিলা শত্রু দ্বারা আক্রান্ত অথবা ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা রয়েছে। কাজেকর্মে আপনি বেশ ডাইনামিক থাকবেন। পার্টনারদের কাছথেকে কোনো বিরোধিতা আসতে পারে। শারীরিক কোনো সমস্যা তৈরী হতে পারে। ডায়াবেটিস বাড়তে পারে এবং কিডনি নিয়ে কোনো সমস্যা আসতে পারে। urinal সমস্যাও চলে আসতে পারে। যারা জামাকাপড়ের কাজের সঙ্গে যুক্ত এবং সেই জামাকাপড় যদি বিদেশে রপ্তানি হয় তাহলে কর্মের জন্য তা অনুকূল সময়। যারা কসমেটিক ,সাজসজ্জার কারবারে থেকে এক্সপোর্ট এর কাজ করছেন তাদের জন্য শুভ সময়। মঙ্গলবার কোনো দেবীর মন্দিরে লাল চেলি কাপড় ও বাতাস প্রদান করুন।

বৃশ্চিক : আপনি যদি একজন কনসালটেন্ট হন তাহলে সুচতুর ভাবে মিষ্টি ভাষায় আপনার ক্লায়েন্ট কে কনভিন্স করতে সক্ষম হবেন। প্রেম প্রীতির যোগ এবং অস্বাভাবিক কোনো সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন অথবা অনৈতিক শারীরিক সম্বন্ধে জড়িয়ে পড়তে পারেন। যারা বিনোদনমূলক কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য উত্তম সময়। যারা কোনো সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য ইতিবাচক সময়। তবে সাজগোজের ব্যাপারে অধিক অর্থ খরচ হয়ে যাবার ইঙ্গিত রয়েছে। সন্তানের থেকে কোনো সমস্যা তৈরী হতে পারে। লোভের বশবর্তী হয়ে কোনো ভুল পদক্ষেপ অবলম্বন করতে পারেন। মঙ্গলবার হনুমানজিকে অশ্বথ পাতার মালা প্রদান করুন যেখানে সিঁদুর দিয়ে রাম লেখা থাকবে।            আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

ধনু : নতুন বাহন লাভ হতে পারে এবং নতুন ফ্লাট কেনবার যোগাযোগ ঘটতে পারে। আপনার বাড়িকে সুসজ্জিত রাখবার প্রয়াস করবেন এবং দামি ও ব্র্যান্ডেড জিনিস আপনি গৃহে রাখতে পারেন। মায়ের শারীরিক সমস্যার জন্য চিন্তিত হয়ে পড়তে পারেন। কেউ কেউ পড়াশোনার জন্য বিদেশ যাত্রা করবার সুযোগ পেতে পারেন। যারা বিদেশে থাকেন তারা ঘরে ফেরবার প্রয়াস করতে পারেন। বিদেশ যাওয়া বা বিদেশ থেকে ফেরার ব্যাপারে কোনো গোলযোগ দেখা দিতে পারে বিশেষকরে ডকুমেন্টস নিয়ে কোনো সমস্যা তৈরী হতে পারে।  প্রতিদিন অর্গলা স্তোত্র পাঠ করতে হবে।

মকর : জলপথে যাত্রা করবার সুযোগ থাকছে এ সপ্তাহে। যারা প্রসাধনী দ্রব্যের মার্কেটিং করেন অথবা যারা ম্যাট্রিমোনিয়াল কোম্পানির মার্কেটিং করেন তাদের জন্য ভালো সময়। যারা ডিজিটাল মার্কেটিং এর সঙ্গে যুক্ত তারা নতুন উদ্দমে প্রয়াস ঘটিয়ে কর্মে উন্নতিসাধন করতে পারেন। যারা টেলিমার্কেটিং কাজের সঙ্গে যুক্ত তারাও তাদের কাজে সাফল্য দেখতে পারেন। যারা নতুন ভাড়া বাড়ির সন্ধান করছেন তারা গৃহ পেয়ে যাবেন। আপনার এমন স্থানে বাড়ি খুজুন যার কাছাকাছি কোনো পুকুর ,খাল অথবা জলের সোর্স রয়েছে। প্রেমপ্রীতির জন্য আপনি কমুনিকেটে করতে চাইবেন। প্রতিদিন সকালে দুর্গার দ্বাত্রীসান্নামালা ৩২ বার পাঠ করতে হবে।

কুম্ভ : ভৌতিক সুখসুবিধে বৃদ্ধি করবার প্রতি সচেষ্ট হবেন। কি করে আরো ওয়েলথ জমানো যায় সেইদিকে আপনার দৃষ্টি থাকবে। আপনি যদি মুনাফা বৃদ্ধি সংক্রান্ত কাজে যুক্ত থাকেন যেমন শেয়ার ট্রেডিং সেক্ষেত্রে সবসময় আপনার মনের মধ্যে মুনাফা বৃদ্ধির স্পৃহা বিচরণ করবে।আপনার কথোপকথনের মধ্যে মিষ্টতা বৃদ্ধি পাবে এবং তা মানুষের যথেষ্ট আকর্ষণীয় হতে পারে। শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যাক্তিদের জন্য ইতিবাচক সময়। মদ্যপানের প্রতি অতিরিক্ত আসক্তি জন্মাতে পারে। মাত্রারিক্ত খাবার খাওয়ার জন্য স্বাস্থ্যের সমস্যা চলে আসতে পারে। প্রতিদিন দেবীমাকে ছোলা নিবেদন করুন তারপর কোনো বাচ্চা মেয়েকে তা প্রসাদ হিসেবে দিন।     

মীন: নিজেকে সুন্দর ভাবে দেখানোর জন্য উদ্যোগী হবেন এবং সাজগোজের দিকে ঝোঁক অতিরিক্ত পরিমানে বৃদ্ধি পাবে। চেহারার মধ্যে গ্ল্যামার আসতে পারে। তবে ওভার মেক আপ করলে স্বাস্থ্যের সমস্যা চলে আসতে পারে বিশেষত যারা কিডনি ,গলব্লাডার এর সমস্যায় ভুগছেন অথবা urinal সমস্যায় আছেন তাদের অসুবিধে চলে আসতে পারে। যাইহোক সমাজে স্বীকৃতি লাভের যোগ রয়েছে বিশেষত যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত। নিজের উন্নতির প্রতি সচেষ্ট হবেন এবং তার মধ্যে sincere এফোর্ট থাকবে। কাউকে পাবার বাসনা মনের মধ্যে ঢেউ তুলতে পারে এবং তার প্রতি দুর্নিবার আকর্ষণ জন্মাবার কারণে মনের মধ্যে আপনি চাপ অনুভব করতে পারেন এবং দৈনন্দিন কাজের মধ্যে তার প্রভাব যথেষ্ট পড়বে।   রাম কে বুধবার সাদা মিষ্টি দিন।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                                               শুভ নববর্ষ – Sandeib Roychowdhuery

Leave a Comment