সাপ্তাহিক রাশিফল(17.06.24  –  23.06.24)

                             সাপ্তাহিক রাশিফল

                          17.06.24  –  23.06.24

মেষ : কোনো পৈতৃক সম্পত্তিজনিত ব্যাপারে আপনি লাভবান হতে পারেন। কোনো দীর্ঘপ্রসারী প্রকল্পে বিনিয়োগ করে আপনি লাভবান হতে পারেন। যারা সদ্য পড়াশোনা শেষ করে চাকরি খুঁজছেন তাদের জন্য অনুকূল সময়। যোগাযোগের ক্ষেত্রে আপনি অনুকূল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন এবং আপনার কমিউনিকেশন স্কিল আপনাকে সহায়তা করবে যে কোনো ব্যাপারে সফল হতে। ভাইবোনের সাথে সম্পর্কের উন্নতি ঘটবে। জীবনে বোন আসতে পারে।

বৃষ : অর্থ বৃদ্ধি যোগ রয়েছে। যাদের কোনো ব্যাপারে অর্থ আটকে ছিল আপনি সেই অর্থ পেয়ে যেতে পারেন। কেউ আশানুরূপ অর্থ রোজগার করতে পারেন। হঠাৎ করে ব্যবসাতে প্রফিট এর পরিমান বৃদ্ধি পেতে পারে। পারিবারিক ব্যবসাতে সাফল্য দেখাচ্ছে। জমি বিক্রি করে আপনি লাভবান হতে পারেন। যারা গানবাজনা করেন তাদের জন্য উত্তম সময়। যারা বাচিক শিল্পী তাদের জন্য ও অনুকূল সময়। বইয়ের জন্য আপনার কোনো খরচ সাধিত হতে পারে।

মিথুন : অর্থনৈতিক উন্নতি সাধিত হতে পারে। ব্যবসাতে প্রফিট বৃদ্ধি পেতে পারে। যারা চাকরি করছেন তাদের মধ্যে ব্যবসা করবার প্রবণতা আসতে পারে। শরীরস্বাস্থের উন্নতি লক্ষ করা যাচ্ছে। মনে রাখবার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং এইজন্য যারা ছাত্র ছাত্রী তাদের জন্য এই সপ্তাহটি যথেষ্ট তাৎপর্যপূর্ণ। আপনি ঋণের ব্যাপারে ফেঁসে থাকলে তার থেকে পরিত্রান পেতে পারেন। আপনার মধুর কথাবার্তা ও ব্যবহারে আপনি সবাইকে আপন করে নিতে সক্ষম হবেন।

কর্কট : আপনি যদি কোনো আর্থিক লেনদেনের কাজের সঙ্গে যুক্ত থাকেন তাহলে সেইকাজে আপনি সাফল্য পাবেন। যারা মার্কেটিং এর কাজের সঙ্গে যুক্ত তাদের কাজে সাফল্য দেখাচ্ছে। আপনি যদি গার্মেন্টস অথবা বিউটি প্রোডাক্ট সম্পর্কিত ইম্পোর্ট এক্সপোর্ট কাজের সঙ্গে যুক্ত থাকেন অথবা যেকোনো সৌখিন দ্রব্যের ট্রেডিং এর সঙ্গে যুক্ত থাকেন যার সঙ্গে বৈদেশিক যোগাযোগ রয়েছে সেইধরণের কাজে আপনি সাফল্য পেতে পারেন। অনৈতিক চিন্তাভাবনা আসলে তা পরিহার করা শ্রেয়।

সিংহ : সমাজে মানসম্মান বৃদ্ধি পাবে। এইসময় অনেক নতুন নতুন মানুষের সাথে আলাপ পরিচয় ঘটতে পারে। পার্টি তে গিয়ে কোনো আনন্দোৎসবে অংশগ্রহণ করতে পারেন। আপনি যদি কোনো প্ল্যানিং এর মধ্যে দিয়ে এতদিন অতিবাহিত করেন সেই প্ল্যান এই সপ্তাহে সফল হতে পারে। যারা ব্যবসা করেন তাদের প্রফিট বৃদ্ধির দারুন সুযোগ রয়েছে। সময়টিকে সঠিক ভাবে কাজে লাগালে অবশ্যই আপনি লাভবান হতে পারবেন। বিদ্যায় সাফল্য ও দেখা যাচ্ছে এই সময়ে।

কন্যা : কর্মস্থানে যদি কোনো অসহযোগিতার মধ্যে দিয়ে কাটান তবে তা দূর হয়ে যাবার ইঙ্গিত রয়েছে। যারা অডিট একাউন্টস কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি যথেষ্ট অনুকূল। প্রমোশন যোগ রয়েছে। আপনি যদি আপনার স্ত্রীকে নামে কোনো প্রপার্টি করতে চান তাহলে তাহলে তা হয়ে যেতে পারে। নতুন নতুন কর্মের সন্ধান পেতে পারেন। যারা ব্যবসার সঙ্গে যুক্ত তাদের প্রফিট বৃদ্ধির যোগ রয়েছে। যারা গার্মেন্টস , বিউটি প্রোডাক্টস , সৌখিন দ্রব্যের ট্রেডিং করেন তাদের জন্য সপ্তাহটি অনুকূল।

তুলা : এই সময়ে ভাগ্য আপনার সাথে থাকবে। আপনি জীবনকে পূর্ণরূপে উপভোগ করতে চাইবেন। যদি মনে করেন দূরবর্তী কোনো তীর্থস্থানে যেতে তাহলে এই সময়টি হচ্ছে তার জন্য অনুকূল সময়। যারা ট্রান্সপোর্ট ও পাবলিকেশন সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত বা যারা এর ট্রেডিং করেন তাদের জন্য এই সপ্তাহটি যথেষ্ট ইতিবাচক। আপনি এই সময়ে শিল্পের কদর করতে আগ্রহী হয়ে উঠতে পারেন। উচ্চশিক্ষার জন্য সপ্তাহটি খুবই অনুকূল। নিজের কোনো ট্যালেন্ট কে বিকশিত করবার জন্য এই সপ্তাহটি বেশ ভালো।

বৃশ্চিক : হঠাৎ করে ব্যবসার ছন্দপতন ঘটতে পারে। কোনো চালু কাজ হঠাৎ বন্ধ হতে পারে বা কোনো গোলযোগ সৃষ্টি হতে পারে। কারোর হঠাৎ কোনো অর্থ হাতে চলে আসতে পারে। যারা অডিট এর কাজ করেন অথবা ইন্সুরেন্স এর কাজ করেন তাদের জন্য অনুকূল সময়। ইনকাম ট্যাক্স এর ব্যাপারে কোনো সরকারি নোটিশ চলে আসতে পারে। অযথা কোনো খরচ হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। তবে যারা বিবাহিত তাদের ক্ষেত্রে অর্থনৈতিক ক্ষতির আশংকা কিছুটা কম থাকবে।

ধনু : পত্নীর সহযোগিতায় আপনার উপার্জন এবং প্রাচুর্য বৃদ্ধি পেতে পারে। যেকোনো কাজ করবার ক্ষেত্রে আপনি আপনার লাইফ পার্টনার এর সমর্থন পেতে পারেন। লাইফ স্টাইলের মান বৃদ্ধি পাবে। কোনো সরকারি সাহায্য লাভ ও ঘটতে পারে। যারা পোশাক আশাকবা , সাজসজ্জার ও সৌখিন দ্রব্যের ব্যবসা করছেন তাদের ব্যবসা বৃদ্ধি ঘটবার অবকাশ রয়েছে। আপনার মাতার শারীরিক ও মানসিক উন্নতির যোগ বর্তমান সপ্তাহে দেখা যাচ্ছে। যারা লাইফ পার্টনার খুঁজছেন তারা সঠিক লাইফ পার্টনার এর সন্ধান পেতে পারেন।

মকর : আপনার মধ্যে আকর্ষণীয় ব্যাক্তিত্বের বিকাশ ঘটতে পারে। আপনি আপনার ব্যবহার , আচরণ ও শান্তি বজায় রেখে কথা বার্তা বলার মাধ্যমে শত্রুর মন জয় করতে পারেন। কোনো নিয়ম বহির্ভূত সম্পর্কের মধ্যে জড়িয়ে পড়তে পারেন। যারা বিভিন্ন শিল্পের মাধ্যমের সঙ্গে যুক্ত যেমন নাচ , এক্টিং , মডেলিং ইত্যাদি তাদের জন্য সপ্তাহটি যথেষ্ট অনুকূল। কোনো মহিলা এই সময় কোনো ব্যাপারে শত্রুতা করতে পারে। উকিল দের যুক্তির ধার বৃদ্ধি পাবে। স্কিন সংক্রান্ত কোনো সমস্যা ভোগাতে পারে।

কুম্ভ : পড়াশোনাতে সাফল্য লক্ষ করা যাচ্ছে। যারা পরীক্ষার্থী তাদের জন্য অনুকূল সময় অর্থাৎ এই সময়ে পরীক্ষায় বসলে তার মান যথেষ্ট ভালো হতে পারে। আপনার সন্তানের জন্য সময়টি শুভ এবং পরিবার নিয়ে বেড়াতে যাবার জন্য ও সময়টি অনুকূল। আপনি কোনো লাভ অ্যাফেয়ার্স এর মধ্যে জড়িয়ে পড়তে পারেন। মনোমতোন জীবনসঙ্গী মিলতে পারে এই সময়ে। যারা এডুকেশন ক্যারিয়ার এর মধ্যে রয়েছেন তাদের জন্য উত্তম সময়। চাকরি পরিবর্তন করতে চাইলে তার সুযোগ মিলতে পারে।

মীন:  যাদের সংসারে কোনো ব্যাপার নিয়ে অশান্তি চলছিল তা মিতে যাবার সম্ভাবনা রয়েছে। গৃহে ডোমেস্টিক পিস বজায় থাকবে। আত্মীয় দের সমাগম ঘটতে পারে এই সময়ে। ঘরকে সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে রাখবার মনোবৃত্তি জন্মাতে পারে। বাহন যোগ বর্তমান এবং যারা ফ্লাট কিনতে চান সে ব্যাপারে সময়টি অনুকূল। মায়ের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি পেতে পারে। ছাত্র ছাত্রীদের মধ্যে বোঝবার ক্ষমতা বৃদ্ধি পাবে। যারা ইন্টেরিয়র ডেকোরেশন এর কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য উত্তম সময়। যারা গাড়ি ও ফ্লাট নিয়ে ডিল করেন তাদের জন্য ও পসিটিভ সপ্তাহ।

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                         Sandeib Roychowdhuery

Leave a Comment