সাপ্তাহিক রাশিফল(22.04.24  –  28.04.24)

                             সাপ্তাহিক রাশিফল

                          22.04.24  –  28.04.24

 মেষ : আপনার আচার আচরণ চিন্তা ভাবনায় এবং সবকিছকে দেখার ব্যাপারে উল্লেখযোগ্য কোনো পরিবর্তন আসতে পারে। কোনো ব্যাপারে উদ্বেগ এবং অস্থিরতা বাড়বে। বিদেশে পড়াশোনা করবার সুযোগ আসবে এবং মেরিন ইঞ্জিনিয়ারিং এ সফলতা প্রাপ্তি। পড়াশোনার ব্যাপারে কোনো বিনিয়োগ আপনি করতে পারেন। কথাবার্তায় ভুলবোঝাবুঝি তৈরী হতে পারে। খরচের ক্ষেত্রে হঠকারিতা আসতে পারে। যারা ম্যাজিসিয়ান তাদের জন্য অনুকূল সময়। জটিলতর ব্যাপার আপনি সুন্দর ভাবে বুঝে উঠতে সক্ষম হবেন। বাড়িতে দুটো লবঙ্গ এবং কর্পূর জ্বালান। সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

বৃষ : কোনো বন্ধুর প্ররোচনায় ভুল পদক্ষেপ নেবার সম্ভাবনা। ব্যবসাতে প্রফিট বৃদ্ধির জন্য অসদুপায় অবলম্বন করতে পারেন। কি করে আরো লাভ করা যায় সেব্যাপারে গভীর চিন্তা ভাবনা করতে পারেন এবং অনলাইন এ ব্যবসা সংক্রান্ত ব্যাপারে শিক্ষা লাভ করতে পারেন। কনিষ্ট ভ্রাতার সঙ্গে মতান্তর দেখা দিতে পারে। সামাজিক মেলামেশাতে নিজের আকর্ষণ বৃদ্ধির প্রতি ঝোক জন্মাতে পারে। সোশ্যাল মিডিয়াতে আপনি খুব আক্টিভ থাকতে পারেন।  প্রতিদিন সন্ধ্যায় অষ্টভোরিস্তা পাঠ করুন।সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

মিথুন : কাজের ক্ষেত্রে কোনো সমঝোতার মধ্যে আপনাকে আসতে হতে পারে। নতুন নতুন ব্যবসার আইডিয়া আপনার মধ্যে জন্মাতে পারে অথবা নতুন নতুন ব্যবসায়িক স্ট্রাটেজি অথবা যারা রাজনীতির সঙ্গে যুক্ত পদের মাথায় অভিনব চিন্তা আসতে পারে যা সাধারণের বাইরে বলে বিবেচিত হয়। তথ্য বিকৃত করবার ঝোঁক দেখা যেতে পারে। কার্যক্ষেত্রে হঠকারিতা দেখিয়ে কোনো ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার কার্যকলাপে অসস্পষ্টতা থাকতে পারে।যারা কম্পিউটার এর কোনো কাজের সঙ্গে যুক্ত তাদের ক্যারিয়ার এ অগ্রগতি আসতে পারে। যারা মিডিয়া ,কোনো টেকনোলজি ,অথবা গবেষণার সঙ্গে যুক্ত আছেন তাদের জন্য সময়টি যথেষ্ট তাৎপর্যপূর্ণ। আপনার খাবারের একাংশ কাককে এবং আরেকটি অংশ গরুকে খাওয়ান।

কর্কট : আপনি যা বিশ্বাস করেন তা প্রগাঢ় হবে। প্রথাগত চিন্তাভাবনা থেকে বেরিয়ে এসে নতুন ধরণের চিন্তা ভাবনার জন্ম হতে পারে। কোনো ব্যাপারে আপনার মধ্যে কৌতূহল বাড়তে পারে। টেকনোলজি নিয়ে উচ্চতর স্তরে পড়াশোনা করবার ঝোঁক জন্মাতে পারে। কাউকে ঠকাবার প্রবৃত্তি জন্মাতে পারে। কোনো শিক্ষকের সঙ্গে কোনো ব্যাপারে ভুলবোঝাবুঝি হতে পারে। দূরবর্তী স্থানে ভ্রমণ হতে পারে। ভগবান শ্রীবিষ্ণুর মন্দিরে ৫টি করি প্রদান করুন।আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

সিংহ :  আপনার জীবনে অকস্মাৎ কোনো পরিবর্তন আসতে পারে। অতিরিক্ত চিন্তাভাবনা করতে পারেন এবং উদ্বিগ্নতা আপনাকে গ্রাস করতে পারে। জ্যোতিষ শাস্ত্রকে জানবার ঝোঁক জন্মাতে পারে এবং অনেকে বিষয়টিকে নিয়ে পড়াশোনা করা শুরু করতে পারেন। টাকাপয়সা ব্যবহার করতে গিয়ে কোনো অসুবিধে হতে পারে। ভুলে যাবার প্রবণতা বৃদ্ধি পাবে বিশেষ করে কোনো ডকুমেন্ট এর ব্যাপারে সমস্যা তৈরী হতে পারে। ঋণের ঝামেলা চলে আসতে পারে এবং রিন্ পরিশোধ করতে সমস্যা আসতে পারে। গোপন কোনো শলাপরমোর্শের প্রয়োজন হতে পারে। রবিবার ব্যাতিত অন্যান্য দিনগুলিতে অশ্বথ গাছের গোড়ায় চিনি মিশ্রিত জল প্রদান করুন।

কন্যা : নিকটজনের জনের সাথে সম্পর্ক জনিত ব্যাপারে সমস্যা আসতে পারে। নিকটজনকে কোনো গুরুত্বপূর্ণ ব্যাপার না বলার জন্য ভুলবোঝাবুঝির সৃষ্টি হতে পারে। কোন সঙ্গী আপনার জন্য ঠিক সেই বিচারবোধ লোপ পাবে। সুতরাং সঙ্গী নির্বাচন করবার ক্ষেত্রে অপেক্ষা করুন না হলে পরে অনুশোচনা করবেন। আপনার সঙ্গী এই সময়ে মাত্রারিক্ত কথা বলতে পারে এবং তার মধ্যে আমোদপ্রমোদ থাকবার প্রবণতা বৃদ্ধি পাবে। হলুদ মেটালের শিবলিঙ্গে তিল এবং চাল জলমিশ্রিত করে প্রতিদিন প্রদান করুন।

তুলা : যারা ওকালতি করেন আপনাদের কথাবার্তাতে যুক্তির ধার বাড়বে। অপরপক্ষকে হারাবার কৌশল সুন্দর ভাবে নিতে পারবেন। আপনি যদি রুটিন মেনে সব কাজ করেন তাহলে সফলতা আসবে। আপনি যেধরণেরই কাজ করুন না কেন তা যদি অদলবদল করে করেন তাহলে ভালো ফল পেতে পারেন। তবে অদ্ভুত ধরণের আইডিয়া মাথায় আসতে পারে তা বিবেচনা করে কাজ করে শ্রেয়। স্বাস্থ্যের ব্যাপারে উদ্বিগ্নতা বাড়তে পারে। মঙ্গলবার হনুমানজিকে ঘিয়ের প্রদীপ দেখান এবং সিঁদুর প্রদান করুন।আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

বৃশ্চিক : তাৎক্ষণিক বুদ্ধির উদয় ঘটতে পারে যখন আপনি কোনো প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করবেন। অনেকের স্মৃতিশক্তি হ্রাস পেতে পারে এবং দরকারি কোনো কাজ মনে করতে সমস্যা আসতে পারে। যারা মানুষকে পরামর্শ প্রদান করেন এরকম কাজের সঙ্গে যুক্ত তারা অদ্ভুত সমস্ত সমাধানের রাস্তা মানুষকে বলতে পারেন অর্থাৎ অভিনব পদ্ধতি আপনি আপনার ক্লায়েন্টকে বলতে পারেন। যারা এক্টিং করেন এবং যারা বিভিন্নরকম কম্পোজিশন সঙ্গে যুক্ত তাদের জন্য উত্তম সময়। কাজের স্বীকৃতি পাবার ঝোঁক জন্মাতে পারে এবং এর জন্য অদ্ভুত পদক্ষেপ আপনি গ্রহণ করতে পারেন। কালো কুকুরকে প্রতিদিন রুটি খাওয়ান।

ধনু : যে ধরণের বিনিয়োগ আপনি কখনো করেননি সেখানে আপনি বিনিয়োগ করতে পারেন। হঠাৎ করে কোনো সম্পত্তি ক্রয়ের সুযোগ আসতে পারে। কোনো কিছু নিয়ে মানুষিক দ্বন্দ্ব তৈরী হতে পারে। কোনো ভুলবোঝাবুঝির সৃষ্টি হতে পারে। গৃহশান্তি কোনো ব্যাপারে বিঘ্নিত হতে পারে। শুভ কোনো গৃহ পরিবর্তন ও অসম্ভব নয়। প্রতিদিন হনূমান চালিসা পাঠ করুন।

মকর : ডিজিটাল মার্কেটিং যারা করেন তাদের ক্যারিয়ার এ অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। এছাড়াও যারা মিডিয়াতে জব করেন বা টেলিমার্কেটিং কিংবা কল সেন্টারে এ চাকরি করেন তাদের জন্য অনুকূল সময়। কিন্তু দেখতে হবে যোগাযোগের ক্ষেত্রে আপনি সততা বজায় রাখছেন কিনা কারণ স্বচ্ছতার অভাব ঘটতে পারে আপনার কথাবার্তার মধ্যে। ভ্রমণে মন ব্যাকুল হতে পারে এবং কর্মসূত্রে আপনাকে অধিক যাতায়াত করতে হতে পারে বিশেষকরে যারা মার্কেটিং এর কাজ করেন। মন্দিরে কালো বিউলির ডাল প্রদান করুন।

কুম্ভ : অর্থ রোজগারের ক্ষেত্রে আপনি প্রচলিত নিয়মবহির্ভূত কোনো কার্যকলাপের ওপর নির্ভরশীল হতে পারেন। লটারী কাটবার বাসনা আসতে পারে। মিথ্যে কথা বলবার প্রবণতা বাড়তে পারে। কথাবার্তা দ্রুত লয়ে বলবেন। মুখে কোনো সমস্যা আসতে পারে। তথ্য পরিবেশনে কোনো গন্ডগোল হতে পারে। পরিবারে কোনো নতুন সদস্যের আগমন ঘটতে পারে। পারিবারিক ঐক্যে কোনো সমস্যা দেখা দিতে পারে। বিষ্ণুজির মন্দিরে গিয়ে চারবার প্রদক্ষিণ করুন। 

মীন: সুক্ষ বুদ্ধি বৃদ্ধি পাবে।নিজের অনবরত পরিবর্তনশীল মানসিকতার পরিচয় পেতে পারেন। অন্যরা আপনার প্রতি আকর্ষিত হতে পারে। আপনার আচরণের মধ্যে কোনো অস্বাভাবিকতা লক্ষ করা যেতে পারে। কোনো সিদ্ধান্ত গ্রহণে প্রব্লেম চলে আসতে পারে। বিভিন্ন ব্যাপারে জানবার আগ্রহ বৃদ্ধি পাবে।যারা বিজ্ঞানী তাদের জন্য উত্তম সময়। আকাঙ্খা বজায় রাখতে গিয়ে দৈনন্দিন কাজকর্মে সমস্যা আসতে পারে। যারা কোনো পরীক্ষা দিচ্ছেন ,যারা যোগাযোগের কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। প্রতিদিন গণেশ ঠাকুরকে দুর্বা দিন এবং গণেশ অথর্বশীর্ষা পাঠ করুন। আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

 

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                         Sandeib Roychowdhuery

Leave a Comment