সাপ্তাহিক রাশিফল(24.06.24  –  30.06.24)

                             সাপ্তাহিক রাশিফল

                         24.06.24  –  30.06.24

মেষ : যথোপযুক্ত অর্থ রোজগারের যোগ রয়েছে। অর্থাৎ অর্থরোজগারের ক্ষেত্রে তেমন বাধার সম্মুখীন হতে হবে না। ভবিষ্যৎ কোনো পরিকল্পনা আপনার মাথায় আসতে পারে। কোনো দরকারি জিনিস কেনবার ক্ষেত্রে ব্যয় হতে পারে যা অনেকদিন টিকবে।

বৃষ : কোনো নতুন কিছু শেখবার জন্য আগ্রহী হয়ে উঠতে পারেন। ভ্রমণের প্রতি আকৃষ্ট হতে পারেন। বয়োজ্যেষ্ঠ মানুষ কে সম্মান জানানোর প্রতি আগ্রহ জন্মাবে। কোনটা ঠিক এবং কোনটা ভুল এব্যাপারে সম্মক বোধ তৈরী হবার যোগ রয়েছে। দার্শনিক সুলভ চিন্তা মনের মধ্যে চলে আসবে।

মিথুন : আধ্যাত্বিক চেতনার উন্মেষ ঘটতে হবে। বিভিন্ন কালচার এর প্রতি আগ্রহ জন্মাতে পারে। উদারমনোভাবের পরিচয় দিতে পারেন। অনেক্ষেত্রে ভাগ্যের ওপর নির্ভরশীল হতে পারেন যুক্তি ব্যাপারটিকে সরিয়ে রেখে। বিদেশে যাবার সংযোগ চলে আসতে পারে।

কর্কট : উপার্জন বৃদ্ধির ক্ষেত্রে সপ্তাহটি অনুকূল। আপনার প্রফেশনাল নেটওয়ার্ক বৃদ্ধি পেতে পারে। এই প্রফেশনাল নেটওয়ার্কে বিভিন্ন কালচারের মানুষের আগমন ঘটতে পারে। আপনার স্বপ্ন দেখার শক্তি বৃদ্ধি পেতে পারে এবং লাইফ এ যে কোনো ব্যাপারে উন্নতি করবার ক্ষেত্রে যে উদ্দম নেওয়া প্রয়োজন তার তাগিদ আপনি অনুভব করবেন।

সিংহ : আপনার ক্যারিয়ার এ ভাগ্যর স্থিতি উদয় ঘটবে। ক্যারিয়ার এ যথেষ্ট উন্নতি হবার অবকাশ রয়েছে। এই সময় আপনি যথেষ্ট নির্ভরযোগ্য , দায়িত্বসম্পন্ন মনোভাবের পরিচয় দিতে পারেন। আপনার গাইডেন্স মানুষদের সহযোগিতা করবে এবং তারা আপনার ওপর নির্ভর করে চলতে চাইবে। আপনি সবকিছু প্রতিটি স্তর বুঝে করতে চাইবেন।

কন্যা : দার্শনিকসুলভ চিন্তাভাবনা মনে আসতে পারে। কোনো উচ্চশিক্ষা গ্রহণের চিন্তা আসতে পারে এবং এ ব্যাপারে আপনি উদ্যোগী হতে পারেন। টিচার দের ক্যারিয়ার এর ক্ষেত্রে উত্তম সময়। দূর ভ্রমণের কোনো সংযোগ ঘটতে পারে। নতুন কোনো কালচার বা ট্র্যাডিশন এর প্রতি আকৃষ্ট হতে পারেন। যারা বিদেশে কর্মরত তাদের জন্য ইতিবাচক সময়।

তুলা : যারা গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য ইতিবাচক সময়। যে কোনো ব্যাপার নিয়ে আপনি একটু গভীরে প্রবেশ করতে চাইতে পারেন এবং অনেক ব্যাপার যা অবাঞ্ছিত সেখানে অতিরিক্ত মাত্রায় মাথা ঘামানোর জন্য অনেকের চক্ষশূল হতে পারেন এবং কারোর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। ক্যারিয়ার এ হঠাৎ করে কোনো পরিবর্তন আসতে পারে।

বৃশ্চিক : আপনি আপনার জীবনসঙ্গীর চোখে একজন স্বচ্ছ ব্যাক্তি হয়ে উঠতে পারেন। সম্পর্কের ক্ষেত্রে যদি কোনো জটিলতা থেকে থাকে তবে তার তীব্রতা কমবে। রিলেশনশিপ বজায় রাখবার জন্য আপনি প্রতিশ্রুতি দেবেন এবং তা পালন ও করে উঠতে পারেন যার জন্য আপনি আপনার জীবনসঙ্গীর কাছে একজন নির্ভরশীল মানুষ হিসেবে বিবেচিত হবেন। যারা অ্যাডমিনিস্ট্রেশন ও পলিটিক্স এ আছেন তাদের ক্যারিয়ার এ উন্নতি লক্ষ করা যাচ্ছে।

ধনু : পরিশ্রম করবার ক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি নিজে অনেক কাজ করবার দায়িত্ব নিতে পারেন এবং আপনি দায়িত্ব অন্যকাউকে দেবার ব্যাপারে দ্বিধা বোধ করতে পারেন। এই সময়ে আপনি যথেষ্ট পরিমানে উদার থাকতে পারেন এবং অপরকে সাহায্য করতে কোনোরকম কোনো কুন্ঠাবোধ নাও রাখতে পারেন। তবে , অন্যকে অতিরিক্ত পরামর্শ দেওয়া থেকে বিরত থাকতে হবে। প্রতিকূল পরিস্থিতে আপনি পসিটিভ থাকবেন এবং এর জন্য যেকোনো প্রতিকূল ব্যাপারকে নিজের অনুকূলে নিয়ে আসতে সক্ষম হবেন।

মকর : আপনার মধ্যে এবং ব্যবহারে রাজসিক ব্যাপার প্রস্ফুষিত হতে পারে এবং আপনার চার্মিং ব্যাক্তিত্ব আর পাঁচজনকে মুগ্ধ করবে। আশেপাশের মানুষদের স্পিরিট কে আপনি বাড়িয়ে দিতে সক্ষম হতে পারেন। সুতরাং যে সমস্ত কাজে লিডারশিপ ব্যাপারটি রয়েছে সেইসমস্ত কাজে আপনি যদি যুক্ত থাকেন তাহলে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হিসেবে পরিগণিত হবে। যারা পুরাতন কোনো বিষয় নিয়ে পড়াশোনা বা গবেষণা করেন তাদের জন্য সপ্তাহটি উত্তম। টিচারদের জন্য ও সপ্তাহটি অনুকূল।

কুম্ভ : গৃহে আপনি লাভিং এবং কেয়ারিং একজন সদস্য হিসেবে বিবেচিত হবেন। আপনার মধ্যে হোমলি পরিবেশ তৈরী করবার স্পৃহা জন্মাতে পারে আপনি যেখানেই অবস্থান করুন না কোনো এবং এই হোমলি পরিবেশ তৈরী করবার ক্ষমতাকে মানুষ প্রশংসা করতে পারে। আপনি মানুষ কে ইমোশনাললি নিজের সঙ্গে বাঁধতে সক্ষম হতে পারেন এবং তাদের মধ্যে ইমোশন ব্যাপারটা জাগাতে সক্ষম হতে পারেন। যারা হোস্টিং এর কাজ করেন তাদের জন্য সপ্তাহটি উত্তম। যে কোনো ঠান্ডা পরিবেশকে সঠিক করবার ক্ষেত্রে আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন।

মীন:  কথার মাধ্যমে আপনি যখন কারোর সাথে যোগাযোগ করবেন তখন কথার মধ্যে দার্শনিক সুলভ আচরণ লক্ষ করা যেতে পারে। আপনার কথায় মানুষ মোটিভেশন খুঁজে পেতে পারে। নতুন কোনো ব্যাপারে অভিজ্ঞতা নেবার ব্যাপারে আগ্রহী হবেন এবং যারা ট্রাভেল ব্লগার আছেন তাদের জন্য সময়টি ইতিবাচক। নতুন কিছু শেখবার ব্যাপারেও আপনি উদ্দমী হতে পারেন। যে কোনো জটিল বিষয়কে সহজ করে দেবার ক্ষমতার বিকাশ ঘটবার জন্য আপনি প্রশংসিত হবেন।

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                         Sandeib Roychowdhuery

 

Leave a Comment