সাপ্তাহিক রাশিফল(25.03.24  –  31.03.24 )

                           সাপ্তাহিক রাশিফল

                         25.03.24  –  31.03.24  

মেষ : আপনার মধ্যে কোনো ব্যাপারে সংকল্প বৃদ্ধি পাবে। যে ব্যাপারে আপনার ইচ্ছে জাগে তা পূরণ করবার প্রতি আপনি সচেষ্ট হবেন। মানুষের সঙ্গে সংযোগ স্থাপন করবার ক্ষেত্রে আপনার কোনো পূর্ববর্তী পদক্ষেপ প্রভূত সাহায্য করতে পারে। পড়াশোনা করবার প্রতি আগ্রহ প্রকাশ করবেন এবং তাকে এগিয়ে নেবার জন্য উদ্যোগী হবেন। কোনো জটিলতর ব্যাপারে চিন্তা শক্তি বৃদ্ধি পেলেও সিদ্ধান্ত নিতে কোনো সমস্যা আসতে পারে।

সম্পর্ক মজবুত করবার জন্য সময়টি যথেষ্ট অনুকূল। বৈবাহিক জীবনে কোনো নতুন চমক নিয়ে আসতে পারে এই সময়টি।তবে গুপ্ত শত্রুতা চলে আসতে পারে এবং অত্যন্ত দেখে শুনে বন্ধু নির্বাচন করতে হবে। সবাইকে বন্ধু করাটা ভবিষ্যতের জন্য ঠিক নয় এটা মনে রাখতে হবে। কারোর কারোর কোনো জটিল রোগ হতে পারে। আগুনের থেকে সাবধানে থাকাটা জরুরি এবং জল ভ্রমণ পরিত্যাজ্য।অর্থ ব্যয়। হলুদ মেটালের শিবলিঙ্গে প্রতিদিন শুধুমাত্র গরুর দুধ প্রদান করুন। (হলুদ মেটালের শিবলিঙ্গের জন্য যোগাযোগ করতে পারেন )

অসম্ভব ভালো দোলপূর্ণিমার রেমেডি করতে চান?? এখুনি ক্লিক করুন – https://vedicastro.in/courses/holi-remedies/ref/2/

বৃষ : আর্থিক ব্যাপারে প্রতিকূলতার মধ্যে পড়তে হতে পারে। কোনো জায়গাতে টাকা রাখবার সময় যথাযত চিন্তা ভাবনা করে রাখবেন। পরিশ্রম করে কাজ করবার মানসিক জোর আপনি পাবেন। আপনার কথাবার্তার মধ্যে যথেষ্ট যুক্তি থাকবে এবং কতৃত্ব থাকবে। কর্মস্থলে দৃঢ়তা বৃদ্ধি পাবে এবং গুছিয়ে কাজ করবার মনোবৃত্তি জন্মাবে। কতৃপক্ষের সঙ্গে কোনো ব্যাপারে মতের অমিল হতে পারে। সম্পত্তিকে কেন্দ্র করে আগ্রহ বাড়তে পারে।

ব্যাক্তিগত জীবনে হঠাৎ করে কোনো অসুবিধরে সম্মুখীন হতে পারেন। শেয়ার মার্কেট এ টাকা ইনভেস্ট করে লাভ দেখালেও অত্যন্ত খেয়াল রেখে তা করতে হবে। পলিটিক্স এর প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে মনোমালিন্য আসতে পারে। কঠিন কোনো অসুখ হতে পারে সেজন্য নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। সোমবার সকালে সদর দরজায় আবিরের আলপনা দিন এবং দুটো প্রদীপ জ্বালান।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt        অথবা ফোন করুন   9051253390

মিথুন : আপনার নেতৃত্ব দেবার ক্ষমতা বৃদ্ধি পাবে সেজন্য যারা নেতা তাদের জন্য সময়টি অনুকূল। মস্তিষ্ক বেশ ক্ষুরধার থাকবে। কিন্তু সমস্যা হলো নিজের ego কে কন্ট্রোল করতে হবে। আপনাকে উদ্যোগী হতে হবে তাতেই আপনি যা চান সেখানে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে আপনার বসের সঙ্গে মতান্তর ঘটতে পারে। শয্যাসুখের স্পৃহা বাড়তে পারে। টাকা পয়সা নিয়ে কোনো সমস্যা আসতে পারে।

ভাই বোনের সাথে মতান্তর ঘটতে পারে। আপনি যদি কোনো আধ্যাত্বিক কর্মের সঙ্গে যুক্ত থাকেন তাহলে সময়টি যথেষ্ট আপনার জন্য অনুকূল। প্রতিকূলতার মধ্যেও কিছুটা শান্তি খুঁজে পাবেন। আপনি যথেষ্ট উদার হতে পারেন কিন্তু সাথে সাথে মানসিক শক্তির বিকাশ ঘটবে। দোলপূর্ণিমার আগের দিন নারকেল ছোবড়ার মধ্যে গুড় দিয়ে জ্বালান।

অসম্ভব ভালো দোলপূর্ণিমার রেমেডি করতে চান?? এখুনি ক্লিক করুন – https://vedicastro.in/courses/holi-remedies/ref/2/

কর্কট : আপনার মধ্যে দার্শনিকতার ভাব আসতে পারে। ভাগ্যের ব্যাপারে হতাশা আসতে পারে। মনের মধ্যে অর্থ সংক্রান্ত ব্যাপার প্রগাঢ় হতে পারে। স্বার্থপরতা আসতে পারে এবং কনফিডেন্স এর ঘাটতি দেখা যেতে পারে। কর সংক্রান্ত ব্যাপার বা আইন ঘটিত ব্যাপারে আপনি ব্যস্ত থাকতে পারেন। রাস্তায় চলাফেরা করতে সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার মানসিক চাপ বাড়তে পারে। ধ্যান করা আবশ্যক।

যাইহোক আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। যারা ব্যবসা করেন তাদের জন্য অনুকূল সপ্তাহ। যারা গবেষণার কাজে যুক্ত তাদের জন্য উত্তম সময়। রক্তের সম্পর্কিত কোনো জটিল সমস্যা আসতে পারে। লোন শোধ করতে সমস্যা অথবা লোন এর জালে জড়াতে পারেন। দোলপূর্ণিমার দিন গণেশ মন্দিরে ২১টি দূর্বা দিয়ে তৈরী চেন প্রদান করুন।

সিংহ :  রাগকে নিয়ন্ত্রণ করুন। চোখের কোনো সমস্যা আসতে পারে। হাড় সংক্রান্ত কোনো সমস্যা আসতে পারে। মানসম্মান হানির যোগ রয়েছে। সিদ্ধান্ত নিতে অক্ষমতা এবং আপনার ego বৃদ্ধি পাবে। মানসিক চাপ বেশ বাড়বে। ফাটকাতে অর্থ বিনিয়োগ করে ক্ষতির সম্মুখীন হওয়া।সন্তানের থেকে আনন্দ লাভ ঘটতে পারে। আপনি অনেক ব্যাপার পরিবারের কাছে জানাবেন না অর্থাৎ গুপ্ত রাখার প্রবৃত্তি আসবে। পারিবারিক সম্পত্তির ব্যাপারে কোনো জটিলতা আসতে পারে।

ব্যবসাতে সাফল্য আসতে পারে। যারা পাত্রী খুঁজছেন তারা মনুপোযোগী পাত্রী পেতে পারেন। কোনো নেশাতে আপনি জড়িয়ে পড়তে পারেন। যারা কনস্ট্রাকশন এর ব্যবসা করেন তাদের জন্য অনুকূল সময়। পত্নীর কোনো শারীরিক অসুবিধে হতে পারে এবং তার রক্ত সংক্রান্ত কোনো সমস্যা , অপারেশন হতে পারে। মঙ্গলবার সকালে হনুমান মন্দিরে গিয়ে রাম নাম বলে চলা চড়ান।

কন্যা : আপনার পার্টনার এর প্রতি আসক্তি বাড়বে। মনে romance পরিলক্ষিত হচ্ছে। তবে তার স্বাস্থ্যের ব্যাপারে বেশ চিন্তিত হয়ে পড়তে পারেন। পত্নীর চোখের কোনো সমস্যা আসতে পারে এবং তার acidity বাড়তে পারে। হার্ট এর কোনো সমস্যা আসতে পারে। পিতা ও পুত্রের মধ্যে কোনো ঝামেলা হতে পারে। বিদেশ যাবার কোনো সুযোগ আসতে পারে। পার্টনারশীপ ব্যবসা তে কোনো রফা করতে হতে পারে।

অর্থ উপার্জন পর্যাপ্ত পরিমানে হবে। শত্রুতা বৃদ্ধি পাবে। ড্রাইভিং করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা উচিত। আপনি অনেক বেশি focussed থাকবেন বিশেষ করে আপনি যদি কোনো সার্ভিস ইন্ডাস্ট্রি তে থাকেন তাহলে পরিশ্রমের দ্বারা কর্মে সাফল্য লক্ষ করা যাচ্ছে। যারা আগুন সম্পর্কিত কাজে যুক্ত অথবা পুলিশ ,আর্মিতে চাকরি করেন তাদের জন্য ভালো সময়।   শিবজিকে প্রতিদিন ভস্স নিবেদন করুন ও বুধবার হলুদ মেটালের শিবলিঙ্গে জল দিন।

তুলা : অনৈতিক কাজের সঙ্গে যুক্ত হয়ে যাওয়া বা কোনো অনৈতিক কাজ আপনি করে ফেলতে পারেন। কোনো জ্ঞাতি শত্রুতা মাথাচারা দিয়ে উঠতে পারে। পেটের মধ্যে কোনো ইনফেকশন হতে পারে। চাকরি পাবার সুযোগ বৃদ্ধি। দাঁতের কোনো সমস্যা আসতে পারে। হজম এ কোনো সমস্যা আসতে পারে। চাকরি সূত্রে বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। যেকোনো ধরণের ঋনাত্বক শক্তির দ্বারা আপনি আকর্ষিত হতে পারেন।

রোগ নিরাময়ের জন্য অস্ত্রপ্রচারের উপায় অবলম্বন করতে পারেন। যারা খেলোয়াড় তাদের জন্য উত্তম সময়। সাহস বৃদ্ধি পাবে। ইঞ্জিনীরদের জন্য ভালো সময় এবং যারা ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়ছেন তাদের জন্য সপ্তাহটি অনুকূল। শেয়ার ট্রেডিংয়ে সমস্যা আসতে পারে। সন্তানের ব্যাপারে সমস্যা আসবে। আপনি উপকার করবার মনোবৃত্তি রাখবেন। দোল পূর্ণিমার দিন রাধা কৃষ্ণ মন্দিরে আবির নিবেদন করুন।

অসম্ভব ভালো দোলপূর্ণিমার রেমেডি করতে চান?? এখুনি ক্লিক করুন – https://vedicastro.in/courses/holi-remedies/ref/2/

বৃশ্চিক : শেয়ার ট্রেডিং এ হঠাৎ করে লাভ অথবা ক্ষতির সম্মূখীন হতে পারেন। আপনি শেয়ার এর ব্যাপারে একবার যা সিদ্ধান্ত নিয়েছেন কেউ যদি আপনাকে সেটা পরিবর্তন করতে বলে তা আপনি কিছুতেই না করতে পারেন অর্থাৎ এ ব্যাপারে আপনার ego কাজ করবে। আপনি ভালো খারাপ যাই কিছু করুন সেটাই আপনার কাছে ফিরে আসবে। লিভার এবং অবডোমিন এ কোনো সমস্যা আসতে পারে। সামাজিকভাবে আপনি যথেষ্ট সক্রিয় থাকবেন।

মায়ের কোনো শারীরিক সমস্যা বা রক্তঘটিত কোনো সমস্যা আসতে পারে। মায়ের কোনো সিধান্তকে আপনি মান্যতা দিতে পারেন। পানাসক্তি লক্ষ করা যাচ্ছে। জমি বাড়ি সংক্রান্ত কাজের মধ্যে ব্যস্ত থাকতে পারেন। যারা বাড়ির বাস্তু করতে চান তারা তা করতে পারেন। পুরোনো কোনো ফ্লাট কেনবার যোগাযোগ আসতে পারে। নরসিমা কবচ দোলের পাঠ করুন।

ধনু : বাড়ি গাড়ি হবার যোগ রয়েছে এই সপ্তাহে। যারা বাড়ি কিনতে চাইছেন অথবা গাড়ি কিনতে চাইছেন তারা অগ্রসর হতে পারেন (তবুও জন্ম ছক দেখা প্রয়োজন )। সাংসারিক জীবনে অশান্তির উৎপত্তি। প্রতিপত্তিশালী এবং বিত্তশালী মানুষের সাথে যোগাযোগ ঘটতে পারে এবং আপনি এই সমস্ত মানুষদের দ্বারা প্রভাবিত হতে পারেন।

কোনো জিনিসের প্রতি আকর্ষণ বহুল পরিমানে বাড়তে পারে। ভাই বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে এবং তাদের শরীর স্বাস্থ্যের কোনো সমস্যা দেখা দিতে পারে। এই সময় আপনাদের বুদ্ধিমত্তা বাড়তে পারে। যেকোনো ব্যাপারে আপনার মধ্যে উদ্যোগ নেবার স্ফুরণ পরিলক্ষিত হবে। আপনার উদ্যোগী আপনার অর্থ রোজগারের উপায় হয়ে দাঁড়াবে।  প্রতিদিন পাখিকে বিন্স এবং দানা খাওয়ান।

মকর : মানুষের সাথে যোগাযোগের সক্ষমতা বৃদ্ধি পাবে। বিশেষ করে আপনি যদি ডিজিটাল মাধ্যমের দ্বারা মানুষের সাথে যোগাযোগ করতে চান সেটি উত্তম বলে বিবেচিত হবে। আপনি যদি কোনো কম্পিটিটিভ পরীক্ষাতে বসতে চান তাহলে সপ্তাহটি আপনার জন্য যথেষ্ট ইতিবাচক। যেকোনো লড়াই এ সপ্তাহটি আপনার জন্য অনুকূল। সুতরাং যারা আইনি লড়াইয়ের মধ্যে যুক্ত এবং উকিল এনাদের জন্য সপ্তাহটি তাৎপর্যপূর্ণ। শয্যাসুখের মজা নিতে পারেন।

কোনো কাজ সম্পন্ন করবার ক্ষেত্রে অন্য মানুষের সহায়তা পেতে পারেন। অর্থ প্রাপ্তির ব্যাপারে ধৈর্য রাখাটা অত্যন্ত জরুরি। কোনো খাবারের থেকে শরীরে কোনো অসুবিধে আসতে পারে। গলার কোনো সমস্যা চলে আসতে পারে। শশুড়বাড়ির সঙ্গে কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সোমবার দিন শিবজির মন্দিরে সুপারি পাতায় সুপারি ও লবঙ্গ প্রদান করুন।

কুম্ভ : আপনি এই সপ্তাহে বেশ চুপচাপ হয়ে যেতে পারেন। সামাজিক কোনো মেলামেশার ব্যাপারে অস্বস্তি অনুভব করতে পারেন। স্বতঃস্ফূর্ততার অভাব ঘটবে এই সপ্তাহে। কি করে আরো অর্থ বাড়ানো যায় সে ব্যাপারে আপনার মধ্যে চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। সরকারি কোনো অর্থ প্রাপ্তির ক্ষেত্রে অকস্মৎ কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। লোভের বশবর্তী হওয়া থেকে নিজেকে বিরত রাখুন। পারিবারিক ব্যবসাতে কোনো সমস্যা দেখা দিতে পারে। কাউকে কোনো অর্থ ধার দিয়ে থাকলে তা পেয়ে যাবার সম্ভাবনা রয়েছে।

কোনো ব্যাপারে সিদ্ধান্ত নিতে কোনো সমস্যা আসতে পারে। তবুও মানসিক বল বৃদ্ধি পাবে। আপনি যে কাজ করবার জন্য ভাবছেন তা করে ফেলবার জন্য যথেষ্ট উদ্যোগী হবেন। এ ব্যাপারে আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি পাবে। প্রতিদিন সদর দরজার ওখানে জল দিন।

  অসম্ভব ভালো দোলপূর্ণিমার রেমেডি করতে চান?? এখুনি ক্লিক করুন – https://vedicastro.in/courses/holi-remedies/ref/2/

মীন: লিডারশিপ ক্ষমতার প্রকাশ ঘটবে। কনফিডেন্স বাড়বে। নিজের জন্য স্বার্থপরতা। বিদেশে যাবার যোগ বৃদ্ধি। চোখের কোনো সমস্যা দেখা দিতে পারে। শারীরিক সক্ষমতা হ্রাস পেতে পারে। যারা পলিটিক্স করেন তাদের জন্য অনুকূল সময়। নিজের ব্যাপারে অধিক চিন্তা আপনাকে আছন্ন করে রাখতে পারে। এই কারণে কোনটা ঠিক এবং কোনটা ভুল সে ব্যাপারে বুদ্ধি হ্রাস পাবে। বাড়ি বদল হতে পারে এবং পার্টনারের সাথে সম্পর্কের টানাপোড়ন হতে পারে।

তবে নিজেকে প্রকাশ করবার ক্ষেত্রে অত্যন্ত চাপ অনুভব করতে পারেন। নিজের মধ্যে স্বার্থপরতা বৃদ্ধি পেলে মানসিক হতাশার শিকার হতে পারেন। সবকিছুতে দেরি হয়ে যেতে পারে। আপনি কি চান সেটা নিজের কাছে ক্লিয়ার করুন কারণ এ ব্যাপারে আপনার ঘাটতি থাকবে। হার্ট এর সমস্যা চলে আসতে পারে। চন্দনের সুগন্ধি প্রতিদিন ভগবান কৃষ্ণকে নিবেদন করুন।   

কন্সালটেন্সির জন্য যোগাযোগ করুন9051253390

Leave a Comment