সাপ্তাহিক রাশিফল(27.05.24  –  02.06.24)

                             সাপ্তাহিক রাশিফল

                         27.05.24  –  02.06.24

মেষ : যারা বাচিক শিল্পী এবং যাদের কথা দিয়ে কাজ তাদের জন্য অনুকূল সময়। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে গৃহপরিচারিকা সংক্রান্ত সমস্যা কেটে যেতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে। তবে কোনো একটি নির্দিষ্ট কাজ করবার ক্ষেত্রে সমস্যা আসতে পারে কারণ আপনি সব কাজ একসঙ্গে করে ফেলতে চাইতে পারেন।

অর্থউপার্জনের ক্ষেত্রে অতি উত্তম সময়। কোনো ইস্যুতে আপনি আপনার প্রতিবেশী ,আত্মীয়স্বজনের কাছ থেকে মানসিক সমর্থন পাবেন। পতি পত্নীর মধ্যে অমিল থাকলে তা ঠিক হয়ে যাবার মতন পরিস্থিতি তৈরী হবার সম্ভাবনা আছে।

বৃষ : আপনার মধ্যে শিল্পসত্তার বিকাশ ঘটবে। নিজেকে আরো সুন্দর করে দেখানোর প্রতি মনোগ্রাহী হবেন। যাদের অল্প বয়স তারা তাদের সাজসজ্জা ,অঙ্গসজ্জার প্রতি বিশেষ নজর দিতে চাইতে পারেন। শারীরিক উন্নতি সাধন ঘটতে পারে  কিন্তু চোখের কোনো সমস্যা ও দেখা দিতে পারে। আপনার মধ্যে চার্মিং পার্সোনালিটি দেখা যাবে।

পত্নীর কোনো শারীরিক সমস্যা আসতে পারে অথবা আপনার চোখের সমস্যা থাকলে তা বাড়তে পারে। আপনার মধ্যে জ্ঞান বাড়ানোর ইচ্ছে জন্মাবে এবং যারা পড়াশোনার মধ্যে আছেন তাদের মনোসংযোগ বৃদ্ধি পাবে।

মিথুন : যারা শেয়ার কেনাবেচা কারবারের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। কোনো অর্থনৈতিক সংস্থার শেয়ার এ বিনিয়োগে লাভবান হতে পারেন এবং বিউটি প্রোডাক্ট ও গার্মেন্টস ইন্ডাস্ট্রি থেকেও লাভ আসতে পারে। আপনার ব্যবহারের মাধুর্য মানুষকে মোহিত করতে পারে। নিজেকে যাতে আরো কমফোর্ট এর মধ্যে রাখা যায় তার প্রতি আপনি মনোযোগী হতে পারেন। ইকোনমিক বেনিফিট এর জন্য উত্তম সময়। চ্যারিটি করবার কথা ভাবতে পারেন। পত্নীর ego সমস্যা আসতে পারে।  শেয়ার বাজারে লস এর সম্মুখীন হবেন।

কর্কট : নেতৃত্ব দেবার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং যারা কোনো সামাজিক কাজের সঙ্গে যুক্ত তাদের নেতৃত্ব প্রদানের মুন্সিয়ানায় সম্মানজনক স্থিতি তৈরী হতে পারে। স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। কিন্তু চক্ষু পীড়া জাতককে ভোগাতে পারে। সন্তান লাভের পরিস্থিতির উদয় ঘটতে পারে। যারা ব্যবসা করছেন তাদের আশানরুপ প্রফিট হবার সম্ভাবনা রয়েছে।

প্রেমপ্রণয়ের জন্য সঙ্গী বা সঙ্গিনী খুঁজে পেতে পারেন । সামাজিক মেলামেশায় প্রভূত আনন্দ পেতে পারেন। ইনকাম এর অনেক সোর্স আপনার সামনে উপস্থিত হতে পারে। আপনার নেটওয়ার্কিং বৃদ্ধি পাবে। শেয়ার ট্রেডিং এ সাফল্যের স্বাদ পেতে পারেন।

সিংহ :  আপনার সম্পদ টাকাপয়সা এবং মানসম্মান বৃদ্ধির যোগ রয়েছে। আপনার মধ্যে বিলাসিতা করবার মনোভাব চলে আসতে পারে। স্বাস্থ্যের উন্নতি শুধু নয় আপনার মধ্যে এনার্জি লেভেল বাড়বে এবং কর্ম দক্ষতা ও পরিশ্রম করবার কারণে আপনি প্রশংসিত হবেন। সমাজের কাছে গ্রহণযোগ্যতা বাড়বে এবং পলিটিক্স এও আপনার পরিচিতি বাড়তে চলেছে।

যারা মেডিকেল সেক্টর ,ব্যাঙ্কিং সেক্টর এ কাজ করেন বা বিনিয়োগ সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত এছাড়া টিচিং প্রফেশন এর ক্ষেত্রেও উত্তম সময় অতিবাহিত হবে।  কর্মস্থানে মানসম্মান বৃদ্ধি যোগ। প্রমোশন হবার যোগ যেমন দেখাচ্ছে তেমনি নতুন চাকরি পাবার যোগ দেখাচ্ছে। নতুন চাকরির সন্ধান আপনি করতে পারেন।

কন্যা : মানুষের সাথে যোগাযোগ বৃদ্ধি করার সক্ষমতা বাড়বে। আপনার ব্যাক্তিত্ব আকর্ষণীয় হওয়ার জন্য মানুষের কাছে স্বীকৃতি পাবেন। তবে আপনার মধ্যে কোনো চাইবার প্রবণতা বৃদ্ধি পাবে।  আপনার মধ্যে ধর্মীয় বিশ্বাস জোরালো হবার ইঙ্গিত রয়েছে।  পিতার সাথে সম্পর্কের উন্নতি ঘটবে। পিতার কথামতোন কাজ করলে সেই কাজে সাফল্য আসতে পারে।

এই সময় দেখা যাচ্ছে যে পৈতৃক কোনো ব্যাপাবে আপনি লাভবান হতে পারেন। আপনার মধ্যে দান করবার প্রবৃত্তি জন্মাবে। মানুষকে সেবা করবার মনোবৃত্তির উদয় ঘটবে।  উচ্চশিক্ষা শুরু করবার জন্য উত্তম সময়। পরীক্ষায় আশানুরূপ ফল হবার সম্ভাবনা রয়েছে।

তুলা : মাথাতে কোনো সমস্যা আসতে পারে। ভেতরে ভেতরে আপনি অসুস্থতা অনুভব করতে পারেন অর্থাৎ শারীরিক কোনো দুর্বলতা দেখা দিতে পারে। কোনো ইগোর কারণে দাম্পত্য অশান্তি চলে আসার সম্ভাবনা রয়েছে। বিশ্বাস ভঙ্গের কারণে কোনো সম্পর্কে যবনিকা পড়তে পারে। জলের থেকে সমস্যা আসতে পারে। ভ্রমণ যোগ রয়েছে।

এই সময় দেখা যাচ্ছে যে বৈবাহিক জীবনে কোনো সমস্যা আসতে পারে । আপনার মধ্যে শুভ বুদ্ধির উদয় হতে পারে এবং খোলাখুলি আলোচনার মাধ্যমে আপনি দাম্পত্য অশান্তির নিষ্পত্তি ঘটাতে পারেন।

বৃশ্চিক : চুল পড়ার সমস্যা চলে আসতে পারে। আপনার ব্যাক্তিত্বে শোভা বাড়তে পারে এবং আশেপাশের মানুষজন আপনার সান্নিন্ধে আনন্দ পাবে। আত্মীয়স্বজনের কাছে প্রশংসিত হতে পারেন এবং গৃহে আত্মীয় আসতে পারে। যারা পলিটিক্স এ আছেন তাদের জন্য অনুকূল সময়। আপনার সমালোচিত কোনো বিষয় মান্যতা পেতে পারে। প্রেম প্রীতির প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন।

বৈবাহিক সম্পর্ক স্থাপনের জন্য যারা পাত্র কিংবা পাত্রী খুঁজছেন তারা যথাযোগ্য তার সন্ধান পেতে পারেন। কোনো বৈবাহিক সম্পর্কে কোনো গোলযোগ থাকলে তার সমাধান হয়ে যেতে পারে। যারা পার্টনারশীপ ব্যবসা করতে চাইছেন তারা সুযোগ্য পার্টনার পেয়ে যেতে পারেন ।

ধনু : আপনার নামডাক হবার সম্ভাবনা রয়েছে অর্থাৎ সমাজে আপনি প্রশংসিত হতে পারেন। যেকোনো প্রতিযোগিতামূলক ব্যাপারে আপনি সাফল্য পেতে পারেন। লিটিগেশন এ আপনি জয়ী হতে পারেন। অনৈতিক উপায়ে অর্থপ্রাপ্তি যোগ রয়েছে। পলিটিক্স এর প্রতি নজর বৃদ্ধি পাবে। পেট সংক্রান্ত কোনো সমস্যা আপনাকে ভোগাতে পারে।

বন্ধু বান্ধব এবং আত্মীয় স্বজনের সঙ্গে মনোমালিন্য হওয়ার ঘটনা ঘটতে পারে। সম্পত্তি জনিত ব্যাপারে কারোর সাথে বিবাদ হতে পারে এবং তা আদালত পর্যন্ত গড়াতে পারে। কোনো অবৈধ প্রণয় জীবনে ঘটতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে।

মকর : ধর্মীয় ভাবাবেগ বা ধর্মীয় বিশ্বাস আপনার চেতনার মধ্যে প্রকাশিত হতে পারে। আধ্যাত্বিক উন্নতি লাভের প্রতি সচেষ্ট হতে পারেন। গুরু মন্ত্রে আপনার জীবনে উন্নতি সাধিত হতে পারে। যারা মন্ত্রচরণ বিশ্বাস করেন তাদের মন্ত্র সিদ্ধি প্রাপ্ত হতে পারে। আপনার ইগো বৃদ্ধি পেতে পারে এবং অস্থিরচিত্ততা আপনার মধ্যে প্রকাশ পেতে পারে। সম্পর্কজনিত ব্যাপারে মর্যাদা অক্ষুণ থাকবে।

উচ্চশিক্ষার্থীরা এই সময় বিশেষ সফলতা পেতে পারেন। আপনার বুদ্ধিমত্তা উচ্চতর পর্যায়ে কাজ করবে। আপনার জীবনে নতুন রোমান্স আসতে চলেছে। যারা সিমেমার সঙ্গে যুক্ত বিশেষ করে আর্ট ফিল্ম এর সঙ্গে যুক্ত তাদের জন্য উত্তম সময়।

কুম্ভ : যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত যেমন গান , নাচ , অঙ্কন , ইত্যাদি তাদের জন্য সপ্তাহটি ইতিবাচক। যারা পড়াশোনার মধ্যে আছেন সেখানে আপনি স্বীকৃতি পেতে পারেন। মানুষের এটেনশন এই সময় আপনি পাবেন। জীবনযাত্রার মান উন্নত করার প্রতি ঝোক আসবে। নতুন গাড়ি বা বাড়ি কেনার যোগ রয়েছে এই সপ্তাহে। সরকারি কোনো সাহায্য আপনি পেতে পারেন। মায়ের সঙ্গে সম্পর্কের উন্নতি এবং তার রোগমুক্তি ঘটতে পারে। ঘরদোর সুন্দর ভাবে সাজাবার প্রতি মনোযোগী হতে পারেন। যারা ইন্টেরিয়র ডেকোরেশন এর কাজ করেন তাদের কাজে উন্নতি রয়েছে।

পড়াশোনাতে উন্নতি হতে পারে। মনোযোগ, বোঝবার সক্ষমতা বৃদ্ধি পাবে। কমফোর্ট জোনে থাকবার মনোবৃত্তি আসতে পারে।

মীন: কি ভাবে আরো সুখে থাকা যায় তার প্রতি আপনি সচেষ্ট হবেন। এই সময় আপনি বেশ আশাবাদী হয়ে উঠতে পারেন। আপনার দীপ্তিময় কথাবার্তার মাধ্যমে কাজ হাসিল করতে পারেন। প্রচেষ্টার মাধ্যমে কাজে সফলতা লাভ করতে পারেন। মেডিকেল রিপ্রেসেন্টেটিভদের জন্য সময়টি যথেষ্ট অনুকূল। নেতৃত্ব মূলক যেকোনো কাজে সফলতা প্রাপ্তির যোগ বিদ্যমান। যারা আর্টিস্ট তাদের জন্য সময়টি অনুকূল। 

যারা সৃষ্টিশীল জগতে রয়েছেন এবং যারা বিনোদনমূলক কাজের সঙ্গে যুক্ত যেমন সংগীত , নাটক , অঙ্কন , সিনেমা ইত্যাদি তারা যদি তাদের কাজে এফোর্ট বৃদ্ধি করেন তবে প্রভূত উন্নতির স্কোপ রয়েছে এবং নতুন কোনো ভালো যোগাযোগ আপনার ঘটতে পারে যা আপনার ক্যারিয়ার কে শ্রীবৃদ্ধি করবে।

 

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

Leave a Comment