সাপ্তাহিক রাশিফল (19.02.24  –  25.02.24)

                           সাপ্তাহিক রাশিফল

                         19.02.24  –  25.02.24   

মেষ : কোনো কিছু সাফল্যের স্বাদ পাবার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। নতুন কোনো সম্পর্কে জড়াতে পারেন যেটা আপনার আকাঙ্খা পূরণের সহায়ক হবে। সম্পর্ক বলে সমাজে এমন কারোর সাথে আলাপ হলো অথবা আপনি যেই ফিল্ড এ আছেন সেখানে এমন কোনো যোগাযোগ ঘটলো যার জন্য জীবনে কোনো ইতিবাচক পরিবর্তন আপনি হয়তো দেখতে পেলেন সেই সম্পর্কের কথা বলা হচ্ছে। বর্তমানে যারা আপনার বন্ধু রয়েছেন অথবা পরিচিতজন রয়েছেন তাদের সঙ্গে মনোমালিন্য ঘটবার সম্ভাবনা আছে। এই সময় আপনার অর্থ বৃদ্ধি পেতে পারে। কাজের স্থানে নতুন অপর্চুনিটি আসতে পারে। আপনি যথেষ্ট শৃঙ্খলাপরায়ন হবেন। আপনার আত্মবিস্বাস ও বৃদ্ধি পাবে। আপনার কাজের ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত গ্রহণে সক্ষমতা বাড়বে। তবে এ ব্যাপারে অতিরিক্ত তাড়াহুড়ো করে ফেলতে পারেন। যারা ইঞ্জিনিয়ারিং বা টেকনিকাল ফিল্ডে আছেন তারা সাহসিকতার সঙ্গে কোনো মেজর সিদ্ধান্ত নিতে পারেন।মা দুর্গা চালিশা পাঠ করুন। 

  আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

বৃষ : কর্মের ব্যাপারে সমস্যাপূর্ণ সপ্তাহ তবে অতিরিক্ত পরিশ্রমে ও সময়ানুবর্তিতা মেনে চললে সমস্যা কেটে যাবে। কর্মে দায়িত্ব এড়ালে সমস্যা আসবেই। বাস্তবটি কি সেই ব্যাপারটি আপনি অনুধাবন করতে পারেন। কোনো প্রজেক্টের কাজ শেষ করতে গিয়ে আপনার নাভিশ্বাস উঠে যেতে পারে। কর্তৃপক্ষের সাথে মনোমালিন্য আসতে পারে। মনে ভয় আসতে পারে এই বুঝি চাকরি চলে গেল অথবা অপমানিত হবার আশংকা মনে জন্মাতে পারে। যাদের হার্ট এর সমস্যা আছে সাবধানে থাকতে হবে। প্রেসার হতে পারে। অতিরিক্ত স্ট্রেস মাথায় নিলে সুগার আসতে পারে। অধস্তন কর্মচারীদের সাথে খারাপ ব্যবহার পরিত্যাগ করুন। সঠিক মনোবৃত্তি নিয়ে চললে ক্যারিয়ার এ সাফল্য আসবেই। যারা টেকনিকাল বিষয় নিয়ে উচ্চশিক্ষা করছেন তাদের জন্য সপ্তাহটি অনুকূল। পাবলিকেশন ব্যবসাতে লাভ। ভ্রমণে আনন্দ লাভ বিশেষত যারা এডভেঞ্চার করতে চান তারা বেরিয়ে পড়তে পারেন। কৃষ্ণ কে মাখন এবং মিছরির মিশ্রণ দিন।

মিথুন : পিতার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে অথবা পিতার সঙ্গে মনোমালিন্য জন্মাতে পারে। আপনার কোনো দাদা থাকলে তার সাথে আপনার পিতার সংঘাত হতে পারে। এই সময় আপনার পিতার কর্মজগতে কোনো অগ্রগতিও দেখা যাচ্ছে। আধ্যাত্বিক উন্নতি।কর্মে শ্লথতা আসতে পারে এবং মোটিভেশন কমে যেতে পারে। হার্ট অপারেশন হবার সম্ভাবনা আছে।জ্বর আসতে পারে এবং শরীরে pain হতে পারে। ego বৃদ্ধি পেতে পারে। কি করে অর্থকে ব্যবহার করতে হয় তার বুদ্ধি অথবা তার দিশা আপনি এ সপ্তাহে পেতে পারেন। কোনো ইনভেস্টমেন্ট এর ক্ষেত্রে সঠিক এবং দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষমতা জন্মাবে। সম্পর্ক রক্ষার ক্ষেত্রে আপনি কোনো হটকারী সিদ্ধান্ত নিতে পারেন এবং আপনার সঙ্গীর ওপর কোনো ব্যাপার নিয়ে চাপ সৃষ্টি করতে পারেন যা সম্পর্ককে নষ্ট করতে পারে।{সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt } হলুদ মেটাল শিবলিঙ্গে অভিষেক ঘটিয়ে বলুন ওম নামঃ শিবা|   

কর্কট : মনে ভীতির সঞ্চার ঘটতে পারে। কোনো কিছু লোকাবার প্রবণতা জন্মাতে পারে।সামনের দিনগুলিতে অনেক চ্যালেঞ্জএর মোকাবিলা করতে হতে পারে। হঠাৎ করে কোনো সম্মানহানি হতে পারে। শারীরিক কোনো সমস্যা তৈরী হতে পারে অথবা আপনি যে রোগটি নিয়ে ভুগছেন তার পীড়া আরো বাড়তে পারে। মনে কোনো ব্যাপারে সন্দেহ তৈরী হতে পারে এবং আপনি কোনো ব্যাপার নিয়ে দোটানায় থাকতে পারেন। মনকে স্থির রাখাটা অত্যন্ত জরুরি। এরকম হলে দিনে দুবার স্নান করে দেখতে পারেন সমস্ত টেনশন কমে যাচ্ছে কিনা। ক্যারিয়ার এর ক্ষেত্রে সময়টি প্রতিকূল। কর্মে বাধা। কতৃপক্ষের সাথে মনোমালিন্য। তবে যারা ব্যবসা করছেন তারা যদি হটকারিতা না দেখিয়ে একটু স্থির ভাবে কোনো সিদ্ধান্ত নিতে চান তা হলে ব্যবসার শ্রীবৃদ্ধি ঘটাবে। spouser সঙ্গে মনোমালিন্য হবার ইঙ্গিত রয়েছে। কোনো পার্টনারশীপ ব্যবসা শুরু করবার মনোবৃত্তি জন্মাতে পারে। রুটিতে তেল মাখিয়ে কালো কুকুরকে খাওয়ান।  

সিংহ :  wife এর এগো যথেষ্ট পরিমানে বৃদ্ধি পেতে পারে। সম্পর্কে যথেষ্ট টেনশন থাকবার সম্ভাবনা আছে।সম্পর্কের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেবার ব্যাপারে আপনি বেগ পেতে পারেন। যারা টেকনিকাল ব্যাপার নিয়ে পরামর্শ দেন তাদের ক্যারিয়ার এ গ্রোথ আছে। যারা সার্ভিস ইন্ডাস্ট্রিতে আছেন অর্থাৎ zomato , Swiggi , আমাজন ইত্যাদি তাদের কর্মে ক্ষিপ্রতা বারবার সম্ভাবনা আছে এবং যারা সার্ভিস সেক্টর এ ঢুকতে চাইছেন তাদের জন্য ডোর ওপেন হচ্ছে। আপনি এই সময়ে কি করে মানুষের কাছে নিজের স্টেটাস বাড়ানো যায় সেই ব্যাপারে বেশি আগ্রহী হতে পারেন। ইচ্ছেশক্তি বৃদ্ধি পাবে। ফিনান্সিয়াল স্টেবিলিটি বৃদ্ধি পাবে এবং আত্মসচেতনতা বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে যদিও স্ট্রেস এবং উদ্বেগ বৃদ্ধিপ্রাপ্ত হবার ও সংযোগ রয়েছে।  লালকারের সুতো , দুর্বা ও মোয়া গনেশজিকে দিন।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

কন্যা : কোনো শত্রুতার সম্মুখীন আপনি হতে পারেন। বিশেষ করে কর্ম স্থানে শত্রুতা বৃদ্ধি পাবার যোগ রয়েছে। কর্মস্থানে কতৃপক্ষ অথবা অধস্তন কর্মীদের সঙ্গে মনোমালিন্য আসবার যোগ রয়েছে। রোগ বৃদ্ধি ঘটতে পারে।অনেকে আবার শারীরিক ভাবে ভীষণ ফিট অনুভব করতে পারেন এবং আপনার vitality বৃদ্ধি পেতে পারে। যারা লোন এর জন্য আবেদন করেছেন তাদের লোন পেতে সমস্যা হতে পারে। আপনি এই সময় রিরিক কোনো সরকারি সংস্থায় চাকরি পেতে পারেন। ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। আপনি একাকিত্বের শিকার হতে পারেন। আপনার মধ্যে রসবোধ বৃদ্ধি পেতে পারে। নিজের বুদ্ধিমত্তাকে দ্রুত কাজে লাগিয়ে কোনো সমস্যা থেকে নিষ্কৃতি পেতে পারেন। কোনো রোমান্টিক সম্পর্কে জড়িয়ে পড়বার যোগ তৈরী হচ্ছে। নিজের ব্যবহারকে সংযত রাখতে হবে। প্রবাহিত জলে সাতটা বাতাসা দিন।

তুলা : প্রেমজ সম্পর্কের মধ্যে জটিলতা সৃষ্টি হতে পারে। প্রেমজ সম্পর্কে ইগো এড়িয়ে চলতে হবে। যে কাজ করতে আপনার আনন্দ আসে সেখানে বাধা আসতে পারে। আপনার হবি পালন করতে অসুবিধে আসতে পারে। উৎকণ্ঠা বৃদ্ধি পাবে। পলিটিক্স যারা করেন তাদের জন্য সময়টি অনুকূল। সাংগঠনিক হিসেবে আপনি দক্ষতা প্রদর্শন করতে পারেন। কাজের ব্যাপারে আপনার ফোকাস বৃদ্ধি পাবে। কারোর সঙ্গে কোনো কম্পেটিশন না যাওয়াই ভালো। মানসিক কোনো সমস্যা আসতে পারে। ডিপ্রেশন আসার সম্ভাবনা রয়েছে। হজমের কোনো গোলমাল আসতে পারে। গৃহে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সমস্যা আসতে পারে। নতুন প্রপার্টি আপনি কিনতে পারেন। যারা বাস্তু করেন এইসময় তাদের পসার বাড়বে। যারা ইঞ্জিনিয়ারিং পড়ছেন তাদের জন্য অনুকূল সময়। বাড়ির কারোর সাথে ভুলবোঝাবুঝির সৃষ্টি হবে। হনুমানজিকে রামনামের চোলা দিন।

কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/

বৃশ্চিক : বাড়িতে কোনো কনস্ট্রাকশন এর কাজ আপনি করতে পারেন। আপনি কোনো ব্যাপারে যথেষ্ট প্রয়াস চালালেও মানসিক স্থিতির অবনতি ঘটবে।এনার্জি লেভেল হাই হবে। মায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। মায়ের সাথে আপনার ইগো clash হতে পারে। বাড়িতে পরিবারের কোনো সদস্যের সাথে বাকবিতণ্ডার মধ্যে জড়িয়ে পড়তে পারে এবং বাকবিতন্ডা ঘটতে পারে আপনার ছোট ভাইবোন অথবা প্রতিবেশীর সাথে। হার্ট এর সমস্যা দেখা দিচ্ছে। প্রেসার বেড়ে যেতে পারে। পরিবারে শান্তি বজায় রাখবার ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনি সামাজিকভাবে সক্রিয় হতে পারেন এবং সেখানে আপনি আনন্দলাভ করতে পারেন। আপনি কোনো ডিবেট এ অংশগ্রহণ করতে পারেন এবং আপনার বলিষ্ট এবং সুচারু বক্তব্য পেশ করবার জন্য প্রশংসিত হতে পারেন। মায়ের জন্য উৎকণ্ঠা বাড়তে পারে। ওম আদিত্য নমঃ ১০৮ বার পাঠ করুন।

ধনু : মানসিক শক্তির বিকাশ ঘটবে। সাহসিকতা ও দৃঢ়তার পরিচয় দিতে পারেন। ভাইবোনের সঙ্গে প্রবল অশান্তি বাঁধতে পারে। শ্বাসকষ্ট আসতে পারে। যাদের স্পন্ডেলাইটিস আছে তারা এই সময় পীড়া ভোগ করতে পারেন। ডকুমেন্টেশন সংক্রান্ত কোনো কাজে বিলম্ব হতে পারে অথবা সমস্যা আসতে পারে। কতৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়াতে পারেন এবং ওনার নির্দেশ পালন করতে আপনার কোনো সমস্যা হতে পারে অথবা ওনার সাথে কমুনিকেটে করতে কোনো সমস্যা আসতে পারে। জ্যোতিষ বিদ্যার প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। যারা সাপ্তাহিক রাশিফল পড়েন না তাদের পড়বার ইচ্ছে হতে পারে। নিজের ব্যাপারে অথবা অন্যের ব্যাপারে ক্রিটিকাল হতে পারেন। বুদ্ধিমত্তার সঙ্গে আগ্রাসী কথাবার্তা আপনি বলতে পারেন। হঠকারিতার সঙ্গে খরচ করে ফেলতে পারেন। নিজের টেকনিকাল বিদ্যাকে দারুন ভাবে পরিবেশিত করতে পারেন। বিষ্ণু সাহাস্রনাম স্তোত্র পাঠ করুন।

মকর : অর্থ রোজগারের ক্ষেত্রে আপনি বাস্তববুদ্ধির প্রয়োগ অধিক ঘটাবেন। কি করলে আরো অর্থবৃদ্ধি করা যায় সেই প্ল্যানিং এর মধ্যে আপনি থাকবেন। অর্থ রোজগারের ক্ষেত্রে অনেক প্রতিকূলতা ও হতাশা আসা নয় কিন্তু আপনি শৃঙ্খলার মধ্যে থাকলে এবং পরিশ্রম করলে ভালো রেজাল্ট কিন্তু পেতে পারেন। আপনি পারিবারিক ব্যবসাতে যোগদান করতে পারেন। পরিবারে কোনো সদস্যের সাথে মনোমালিন্য হতে পারে। আপনি যদি চান আপনার জীবনের মানকে উন্নতি করতে তাহলে তা আপনি করতে পারেন। অনেকের ক্ষেত্রে চাকরি স্থানে কোনো সমস্যা তৈরী হতে পারে অথবা প্রাপ্য অর্থ পেতে সমস্যা দেখা দিতে পারে। সম্পর্কের মধ্যে জটিলতা তৈরী হবার আশংকা রয়েছে এবং আপনার মধ্যে ডমিনেট করবার মনোবৃত্তি জন্মাতে পারে যার জন্য সম্পর্কে অবনতি আসবে। ব্যবসা করবার প্রতি ঝোক জন্মাতে পারে। অনেকে টেকনিকাল লাইন এ পড়াশোনা করার কথা ভাবতে পারেন। সকাল বিকেল দুর্গা চালিশা পাঠ করুন।

কেউ বৈদিক অস্ট্রোলোজি শিখতে চাইলে অতি অবশ্যই ইন্ডিয়া র শ্রেষ্ঠ প্রতিষ্ঠান থেকে শিখুন। ক্লিক করুন এখানে https://vedicastro.in/courses/basic-vedic-astrology-course-2023/ref/2/

কুম্ভ : মনের মধ্যে অনিশ্চয়তার আগমন ঘটতে পারে।কোনো অশ্বস্তি ভিতরে কাজ করতে পারে। আবার আপনি এই সময়ে যদি পসিটিভ ভাবে নিজেকে কাজে নিয়োজিত করেন তাহলে আপনার পসিটিভ কোনো পরিবর্তন অবশ্যই আসবে। এছাড়া সম্পর্কজনিত ব্যাপারে আপনার মধ্যে হতাশা তৈরী হতে পারে অথবা আপনি একাকী থাকা পছন্দ করতে পারেন , ego বাড়তে পারে এবং সম্পর্কের মানুষটিকে এড়িয়ে চলা পছন্দ করতে পারেন। শারীরিকভাবে আপনি সুস্থ থাকবেন। আপনার বুদ্ধিমত্তা বাড়বে এবং মানুষের সাথে যোগাযোগের ক্ষেত্রে আপনি পসিটিভ ফল পেতে পারেন। তবে কেউ কেউ নিজেকে এক্সপ্রেস করবার ক্ষেত্রে অসুবিধায় পড়তে পারেন। নিয়মে চলার প্রবণতা বাড়বে। সন্তানপ্রাপ্তি ঘটতে পারে।আপনি দ্রুত কোনো সিদ্ধান্ত গ্রহণে সক্ষম হবেন। স্পিরিচুয়ালিটির পথে নিজেকে নিয়ে যেতে পারেন।নিজেকে নতুনরূপে দেখার প্রয়াস আপনি হয়তো করতে চাইবেন। হলুদ মেটালের শিবলিঙ্গে চিনির শরবত দিন।   

মীন: অতীতে কোনো ভুল কাজের মাশুল আপনাকে দিতে হতে পারে। গুপ্ত শত্রুতা আপনাকে ভোগাতে পারে। প্রচুর খরচ হবার সম্ভাবনা তৈরী হতে পারে। রোগভোগের জন্য অনেককে হসপিটালে থাকতে হতে পারে। যারা তেল জাতীয় দ্রব্য অথবা মেডিসিন এর ব্যবসা করেন এবং সেটা যদি বৈদেশিক আদান প্রদানের হয় তাহলে এরকম ব্যবসা জাতককে লাভ প্রদান করবে। বিদেশে যাবার যোগ রয়েছে কিন্তু বিদেশ যাবার ক্ষেত্রে কোনো আইনি জটিলতার মধ্যে পড়তে হতে পারে। পায়ের কোনো সমস্যা আসতে পারে। কোনো ব্যাপার নিয়ে মনের মধ্যে সাংঘাতিক ভয় ভীতি তৈরী হতে পারে। এরকম হলে breathing এক্সারসাইজ করুন এবং নিজের শ্বাসের গতিকে নিয়ন্ত্রণ করতে পারলে আপনি অনেক হালকা ফীল করবেন। আপনি ব্যবসা করলে অনেক নতুন ব্যবসায়িক মানুষের সাথে আলাপ হতে পারে। সামাজিক ভাবে আপনি একটিভ থাকতে পারেন। দাদা স্থানীয় ব্যক্তির সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। হলুদ মেটালের শিবলিঙ্গে জল দিন  এবং শ্রীরুদ্রাষ্টকম্  পড়ুন। সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

 

কন্সালটেন্সির জন্য যোগাযোগ করুন9051253390

                                      END

Leave a Comment