সাপ্তাহিক রাশিফল(08.04.24  –  14.04.24)

                              সাপ্তাহিক রাশিফল

                           08.04.24  –  14.04.24

 মেষ : চলাফেরায় সাবধানতা অবলম্বন করতে হবে। হজমশক্তি হ্রাস পাবার সম্ভাবনা রয়েছে। কোনো ব্যাপারে ফোকাস রাখবার ক্ষেত্রে অসুবিধে আসতে পারে। কোন ব্যাপারটা আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং কোনটা নয় সে ব্যাপারটা চট করে বুঝে উঠতে পারবেন না।   কোনো ব্যাপারে ফেঁসে যেতে পারেন। মুড ওঠানামা করবে এবং অস্থিরতা বৃদ্ধি পাবে। অনৈতিক কাজের মধ্যে জড়িয়ে পড়তে পারেন অথবা আপনার কাজের মধ্যে অনৈতিকতার প্রকাশ ঘটবে। বিদেশ যাত্রার যোগাযোগ ঘটার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত খরচের আশংকা দেখা যাচ্ছে।

সম্পর্ক মজবুত করবার জন্য সময়টি যথেষ্ট অনুকূল। বৈবাহিক জীবনে কোনো নতুন চমক নিয়ে আসতে পারে এই সময়টি।তবে গুপ্ত শত্রুতা চলে আসতে পারে এবং অত্যন্ত দেখে শুনে বন্ধু নির্বাচন করতে হবে। সবাইকে বন্ধু করাটা ভবিষ্যতের জন্য ঠিক নয় এটা মনে রাখতে হবে। কারোর কারোর কোনো জটিল রোগ হতে পারে। আগুনের থেকে সাবধানে থাকাটা জরুরি এবং জল ভ্রমণ পরিত্যাজ্য।  প্রতিদিন মা দুর্গাকে জবা ফুল প্রদান করুন এববং ১০৮ বার জয় মা দুর্গা বলুন।

সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt

বৃষ : প্রেমপ্রণয়ের জন্য উপযুক্ত সপ্তাহ। নতুন গার্ল ফ্রেন্ড হবার যোগ রয়েছে। বন্ধু circle বৃদ্ধি পাবে। একজন সুন্দর দেখতে শিক্ষিত হ্যান্ডসম বই ফ্রেন্ড আপনি পেতে পারেন। জ্যেষ্ঠ ভ্রাতার সঙ্গে মনোমালিন্য। কোর্ট কেস পর্যন্ত বিবাদ গড়াতে পারে। ওয়াইফ এর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে পারে। বিসনেস এর জন্য সময়টি অনুকূল থাকবে। আপনি কমফোর্ট জোন এর বাইরে গিয়ে কাজকর্ম করা পছন্দ করবেন।

ব্যাক্তিগত জীবনে হঠাৎ করে কোনো অসুবিধরে সম্মুখীন হতে পারেন। শেয়ার মার্কেট এ টাকা ইনভেস্ট করে লাভ দেখালেও অত্যন্ত খেয়াল রেখে তা করতে হবে। পলিটিক্স এর প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে মনোমালিন্য আসতে পারে। কঠিন কোনো অসুখ হতে পারে সেজন্য নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। প্রতিদিন অষ্টাবরিশা পাঠ করুন।

মিথুন : নিজের প্রফেশন এ অসন্তোষ চলে আসবার সম্ভাবনা। অফিস এর কোনো ব্যাপার নিয়ে মাথায় প্রবল চাপ সৃষ্টি হতে  পারে। গৃহে সমস্যা বাড়তে পারে। লাইফ পার্টনার এর কোনো কার্যকলাপে মনের মধ্যে অসন্তোষের সূত্রপাত। কাজের ব্যাপারে আপনি যথেষ্ট যত্নবান এবং পরিশ্রমী থাকবেন। কোনো চ্যালেঞ্জ মোকাবিলার ক্ষেত্রে আপনি পিছুপা হবেন না। কোনো কম্পেটিশন এ সফলতা প্রাপ্তি। মোটের ওপর আপনার ক্যারিয়ার ,সম্মান এবং স্টেটাস এ কোনো পরিবর্তন লক্ষ করতে পারেন।

ভাই বোনের সাথে মতান্তর ঘটতে পারে। আপনি যদি কোনো আধ্যাত্বিক কর্মের সঙ্গে যুক্ত থাকেন তাহলে সময়টি যথেষ্ট আপনার জন্য অনুকূল। প্রতিকূলতার মধ্যেও কিছুটা শান্তি খুঁজে পাবেন। আপনি যথেষ্ট উদার হতে পারেন কিন্তু সাথে সাথে মানসিক শক্তির বিকাশ ঘটবে। সোমবার শিবলিঙ্গে (হলুদ মেটাল ) পঞ্চামৃত দিন এবং শিবমন্দিরে বাইরে চারমুখো প্রদীপ জ্বালান।

কর্কট : আপনার পিতার কোনো সমস্যা দেখা দিতে পারে এবং সেটা শারীরিক অথবা মানসিক হতে পারে। অর্থউপার্জনের জন্য আপনি যথেষ্ট পরিমানে সচেষ্ট থাকতে পারেন। তবে সেলফ কনফিডেন্স এর ব্যাপারে ঘাটতি দেখা দিতে পারে। নিজের ভিতরের শক্তিকে বৃদ্ধি করতে অক্ষমতা দেখা দিতে পারে। আপনি কতটা ধর্ম মানেন তার প্রকাশ ঘটাবার ক্ষেত্রে উদ্যোগী হতে পারেন। কোনো নদীর কাছে ভ্রমণ করে আনন্দলাভ করতে পারেন।

যাইহোক আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। যারা ব্যবসা করেন তাদের জন্য অনুকূল সপ্তাহ। যারা গবেষণার কাজে যুক্ত তাদের জন্য উত্তম সময়। রক্তের সম্পর্কিত কোনো জটিল সমস্যা আসতে পারে। লোন শোধ করতে সমস্যা অথবা লোন এর জালে জড়াতে পারেন। প্রতিদিন দেবী কবচ পাঠ করুন।    সঠিক জ্যোতিষ পরামর্শের জন্য ক্লিক করুন  tt  

সিংহ :  অতিরিক্ত অস্থিরতার জন্য ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। কোনো আর্থিক সংকট উপস্থিত হতে পারে এবং সম্পর্কজনিত সমস্যা লক্ষ করা যাচ্ছে। কোনো ব্যাপারে ভীতি জন্মাবে। চোখ ,ত্বক ,এবং হজমের কোনো সমস্যা চলে আসতে পারে। ego বৃদ্ধির কারণে দরকারে আপনার গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নিতে সমস্যা আসবে। সম্পত্তিজনিত সমস্যাও দেখাচ্ছে এই সপ্তাহ।

ব্যবসাতে সাফল্য আসতে পারে। যারা পাত্রী খুঁজছেন তারা মনুপোযোগী পাত্রী পেতে পারেন। কোনো নেশাতে আপনি জড়িয়ে পড়তে পারেন। যারা কনস্ট্রাকশন এর ব্যবসা করেন তাদের জন্য অনুকূল সময়। পত্নীর কোনো শারীরিক অসুবিধে হতে পারে এবং তার রক্ত সংক্রান্ত কোনো সমস্যা , অপারেশন হতে পারে। শিবলিঙ্গে (হলুদ মেটাল ) জলমিশ্রিত কালোতিল দিয়ে প্রতিদিন অভিষেক করান।প্রতিদিন সন্ধেবেলায় দুর্গামন্ত্র জপ করুন। 

কন্যা : নতুন এমন কোনো সুযোগ আসতে পারে যা কিনা আপনার স্বপ্ন পূরণের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। অপুষ্টি জনিত কারণে স্বাস্থহানি যোগ রয়েছে। মাথা ব্যাথা ,ব্যাক পেন , হজমের সমস্যা দেখা দিতে পারে। সম্পর্কজনিত সমস্যা তীব্র আকার নিতে পারে। অতিরিক্ত ভীতি কোনো ব্যাপারে জাতককে গ্রাস করতে পারে। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে কোন ব্যাপারে বাদানুবাদ তৈরী হবে।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

অর্থ উপার্জন পর্যাপ্ত পরিমানে হবে। শত্রুতা বৃদ্ধি পাবে। ড্রাইভিং করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা উচিত। আপনি অনেক বেশি focussed থাকবেন বিশেষ করে আপনি যদি কোনো সার্ভিস ইন্ডাস্ট্রি তে থাকেন তাহলে পরিশ্রমের দ্বারা কর্মে সাফল্য লক্ষ করা যাচ্ছে। যারা আগুন সম্পর্কিত কাজে যুক্ত অথবা পুলিশ ,আর্মিতে চাকরি করেন তাদের জন্য ভালো সময়।  মা দুর্গার কাছে প্রতিদিন ঘিয়ের প্রদীপ জ্বালান ও দেবী সুকতাম পাঠ করুন।

তুলা : কোনো সম্পর্ককে আরো খারাপ করে দিতে পারে বর্তমান সময়। মনের মধ্যে টেনশন এবং নানারকম জটিলতা আসতে পারে। অন্তর্দন্দ্বর কারণে কোনো কাজে যথোপযুক্ত ফোকাস করতে সমস্যা হবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ না করে ভালো। আইনঘটিত সমস্যা চলে আসতে পারে। অধ্যত্মিকতার বিকাশ ঘটতে পারে।পেটের মধ্যে কোনো ইনফেকশন হতে পারে। চাকরি পাবার সুযোগ বৃদ্ধি। দাঁতের কোনো সমস্যা আসতে পারে। চাকরি সূত্রে বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পেতে পারে।

রোগ নিরাময়ের জন্য অস্ত্রপ্রচারের উপায় অবলম্বন করতে পারেন। যারা খেলোয়াড় তাদের জন্য উত্তম সময়। সাহস বৃদ্ধি পাবে। ইঞ্জিনীরদের জন্য ভালো সময় এবং যারা ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়ছেন তাদের জন্য সপ্তাহটি অনুকূল। শেয়ার ট্রেডিংয়ে সমস্যা আসতে পারে। সন্তানের ব্যাপারে সমস্যা আসবে। আপনি উপকার করবার মনোবৃত্তি রাখবেন। মা দুর্গার কাছে প্রতিদিন সুপারি ও লবঙ্গ প্রদান করুন।

বৃশ্চিক : বৈবাহিক জীবনে কোনো সমস্যা চলে আসতে পারে। ইনটুইশন ঠিক মতন কাজ করবে না অর্থাৎ অনুমান ভিত্তিক কাজ না করে শ্রেয়। হঠাৎ করে ভীষণ ক্রুদ্ধ হয়ে যেতে পারেন। কোনো মেডিকেল টেস্ট আপনি করতে পারেন। ওষুধের কোনো সাইড ইফেক্ট চলে আসতে পারে। ভাবাবেগ ওঠানামা করবে এবং মনকে স্ট্যাবল করতে সমস্যা আসবে।  লিভার এবং অবডোমিন এ কোনো সমস্যা আসতে পারে। সামাজিকভাবে আপনি যথেষ্ট সক্রিয় থাকবেন।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

মায়ের কোনো শারীরিক সমস্যা বা রক্তঘটিত কোনো সমস্যা আসতে পারে। মায়ের কোনো সিধান্তকে আপনি মান্যতা দিতে পারেন। পানাসক্তি লক্ষ করা যাচ্ছে। জমি বাড়ি সংক্রান্ত কাজের মধ্যে ব্যস্ত থাকতে পারেন। যারা বাড়ির বাস্তু করতে চান তারা তা করতে পারেন। পুরোনো কোনো ফ্লাট কেনবার যোগাযোগ আসতে পারে। পোড়া ময়দার মধ্যে চিনি মিশিয়ে প্রতিদিন পিঁপড়েকে খাওয়ান।

ধনু : জটিল কোনো সমস্যার সুরাহা আপনি পেতে পারেন। চট করে সবকিছু মেনে নেওয়াটা সঠিক হবে না। কোনো ব্যাপারে অস্থিরতা তৈরী হবার সম্ভাবনা থেকে যাচ্ছে। বিশেষ করে আবেগের ওঠানামা আপনি প্রতক্ষ করতে পারেন। হটকারিতা পরিত্যাজ্য। যতই jealousy এবং রাগ আসুক তাকে নিয়ন্ত্রণ করা অত্যন্ত জরুরি এ সপ্তাহে। সম্পত্তি যোগ রয়েছে। প্রতিপত্তিশালী মানুষের দ্বারা প্রভাবিত হতে পারেন।

কোনো জিনিসের প্রতি আকর্ষণ বহুল পরিমানে বাড়তে পারে। ভাই বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে এবং তাদের শরীর স্বাস্থ্যের কোনো সমস্যা দেখা দিতে পারে। এই সময় আপনাদের বুদ্ধিমত্তা বাড়তে পারে। যেকোনো ব্যাপারে আপনার মধ্যে উদ্যোগ নেবার স্ফুরণ পরিলক্ষিত হবে। আপনার উদ্যোগী আপনার অর্থ রোজগারের উপায় হয়ে দাঁড়াবে।  সোমবার একটি অশ্বথর চারা চিনিগোলা জল দিয়ে রোপন করুন।

মকর : জলজ স্থানে ভ্রমণ যোগ রয়েছে। কর্মসূত্রে আপনাকে কোথাও যেতে হতে পারে। আপনাকে প্রয়োজনের অতিরিক্ত কাজ করতে হতে পারে। আপনার ভিতরে কোনো ভ্রমাত্মক ego তৈরী হতে পারে যার জন্য কর্ম স্থানে জটিলতা বৃদ্ধি পাবে। আপনি নিজেকে একজন শক্তসমর্থ ব্যক্তি হিসেবে নিজেকে মেলে ধরতে পারেন। কোনো ক্ষেত্রে ভুল ডিসিশন নেয়ার জন্য মাশুল দিতে হতে পারে। যারা ভাড়া বাড়িতে থাকেন তাদের স্থান পরিবর্তন হতে পারে। আপনি যদি কোনো কম্পিটিটিভ পরীক্ষাতে বসতে চান তাহলে সপ্তাহটি আপনার জন্য যথেষ্ট ইতিবাচক। যারা আইনি লড়াইয়ের মধ্যে যুক্ত এবং উকিল এনাদের জন্য সপ্তাহটি তাৎপর্যপূর্ণ। শয্যাসুখের মজা নিতে পারেন।

কোনো কাজ সম্পন্ন করবার ক্ষেত্রে অন্য মানুষের সহায়তা পেতে পারেন। অর্থ প্রাপ্তির ব্যাপারে ধৈর্য রাখাটা অত্যন্ত জরুরি। কোনো খাবারের থেকে শরীরে কোনো অসুবিধে আসতে পারে। গলার কোনো সমস্যা চলে আসতে পারে। শশুড়বাড়ির সঙ্গে কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ১০৮ টি পাঁচমুখী রুদ্রাক্ষের মালা ১০৮ বার গুনতে গুনতে ওম নামঃ শিবা বলুন প্রতিদিন।

কুম্ভ : মানুষের সাথে চট করে মিশে যাবার মতন ব্যাপার ঘটবে। আপনি যথেষ্ট সেনসিটিভ থাকবেন। আবেগ বৃদ্ধি পাবে। নতুন প্রণয় হবার সম্ভাবনা রয়েছে। আবার কতৃত্ব করবার মনোবৃত্তি নিয়ে চললে কোনো সম্পর্কে চির ধরতে পারে। কোনো খারাপ মানুষের পাল্লায় পরে যেতে পারেন সেজন্য মেসবার ক্ষেত্রে নিজের সিদ্ধান্তকে ঠিক মতন বিবেচনা করুন। চোখের অথবা মুখের কোনো সমস্যা চলে আসতে পারে। কোনো ব্যাপারে সিদ্ধান্ত নিতে কোনো সমস্যা আসতে পারে। তবুও মানসিক বল বৃদ্ধি পাবে। আপনি যে কাজ করবার জন্য ভাবছেন তা করে ফেলবার জন্য যথেষ্ট উদ্যোগী হবেন। এ ব্যাপারে আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি পাবে। মঙ্গলবার সিঁদুর ও চেলি কাপড় হনুমানজিকে নিবেদন করে জয় শ্রীরাম ভক্তিভরে বলুন।

মীন: নিজের কার্যপ্রক্রিয়াতে সঠিক নজর রাখুন কারণ নিজের কার্যকলাপের দরুন কোনো সমস্যা তৈরী হতে পারে। শারীরিক এবং মানসিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। যারা বৈবাহিক সম্বন্ধের জন্য পাত্র বা পাত্রী খুঁজছেন তারা এই সপ্তাহে বিরত থাকলে ভালো হয়। বৈবাহিক জীবনে অশান্তি চলে আসতে পারে। হরমোনাল কোনো সমস্যা দেখা দিতে পারে। ইনফেকশন হবার সম্ভাবনা রয়েছে।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

তবে নিজেকে প্রকাশ করবার ক্ষেত্রে অত্যন্ত চাপ অনুভব করতে পারেন। নিজের মধ্যে স্বার্থপরতা বৃদ্ধি পেলে মানসিক হতাশার শিকার হতে পারেন। সবকিছুতে দেরি হয়ে যেতে পারে। আপনি কি চান সেটা নিজের কাছে ক্লিয়ার করুন কারণ এ ব্যাপারে আপনার ঘাটতি থাকবে। হার্ট এর সমস্যা চলে আসতে পারে।  কোনো দেবীর মন্দিরে পতাকা নিবেদন করুন ও মা দুর্গার নাম স্মরণ করুন।

কন্সালটেন্সির জন্য –   9330-938312;      6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                                                             Sandeib Roychowdhuery

Leave a Comment