সাপ্তাহিক রাশিফল(03.06.24  –  09.06.24)

                             সাপ্তাহিক রাশিফল

                          03.06.24  –  09.06.24

মেষ : যারা ব্যাবসার মধ্যে রয়েছেন তাদের আর্থিক স্থিতি অনুকূল হবে। যারা সুদের কারবার করেন তাদের জন্য অনুকূল সময়। গৃহে সন্তান আসতে পারে। আপনার রসবোধ বাড়তে পারে। বেশিকরে শাকসবজি খেতে পারেন এবং যাদের কনস্টিপেশন এর সমস্যা রয়েছে তা দূরীভূত হবে। আপনার বাগ্মিতায় মানুষ অভিভূত হতে পারে। গলাতে কোনো সমস্যা চলে আসতে পারে।

যারা বাচিক শিল্পী এবং যাদের কথা দিয়ে কাজ তাদের জন্য অনুকূল সময়। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে।

বৃষ : জ্ঞান প্রজ্ঞা বৃদ্ধি পাবে। যোগাযোগের ব্যাপারে আপনার উৎকর্ষতা উত্তম রূপে অনুভূত হতে পারে। বুদ্ধির সঠিক বিকাশ ঘটবে। অনেকে আপনার সহচর্যে উপকৃত হতে পারে এবং তারা মোটিভেশন খুঁজে পেতে পারে। চিন্তার মধ্যে দ্রুততা আসবে এবং সহজেই কোনো কিছু সমাধান করবার উপায় আপনি পেয়ে যেতে পারেন। পড়াশোনাতে উল্লেখযোগ্য পরিবর্তন লক্ষ করা যাচ্ছে। আপনার মধ্যে শিল্পসত্তার বিকাশ ঘটবে। নিজেকে আরো সুন্দর করে দেখানোর প্রতি মনোগ্রাহী হবেন। চোখের কোনো সমস্যা ও দেখা দিতে পারে। আপনার মধ্যে চার্মিং পার্সোনালিটি দেখা যাবে।

মিথুন : ইনটুইশন বৃদ্ধি পাবার যোগ এবং একে কাজে লাগিয়ে আপনি আগাম বেশ কিছু ব্যাপার বুঝে উঠতে সমর্থ হবেন। আধ্যত্মিক ব্যাপারটি ঠিক কি তা জানবার জন্য সচেষ্ট হতে পারেন। occult বিদ্যা পড়বার শখ তৈরী হতে পারে। কোনো স্পিরিচুয়াল মানুষের সংস্পর্শে আপনি আসতে পারেন। যারা সাইকোলজি নিয়ে পড়ছেন তাদের জন্য উত্তম সময়।

যারা শেয়ার কেনাবেচা কারবারের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। কোনো অর্থনৈতিক সংস্থার শেয়ার এ বিনিয়োগে লাভবান হতে পারেন এবং বিউটি প্রোডাক্ট ও গার্মেন্টস ইন্ডাস্ট্রি থেকেও লাভ আসতে পারে।

কর্কট : সামাজিক যোগাযোগের ক্ষেত্রে এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ন এবং সামাজিক কোনো ব্যাপারকে আপনি যথেষ্ট প্রাধান্য দিতে পারেন। আপনি যদি নেটওয়ার্কিং কোনো কাজের সঙ্গে যুক্ত থাকেন সেটি আপনার জন্য বৃদ্ধিদায়ক। বন্ধুদের থেকে কোনো সাহায্য পেতে পারেন এবং কোনো জ্ঞানী বাক্তিত্বের সান্নিন্ধ আস্বাধন করতে পারেন। যারা উকিল তাদের জন্য যথেষ্ট অনুকূল সময়।

নেতৃত্ব দেবার ক্ষমতা বৃদ্ধি পাবে । স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। কিন্তু চক্ষু পীড়া জাতককে ভোগাতে পারে। সন্তান লাভের পরিস্থিতির উদয় ঘটতে পারে। যারা ব্যবসা করছেন তাদের আশানরুপ প্রফিট হবার সম্ভাবনা রয়েছে।

সিংহ : ক্যারিয়ার এর ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আপনি নিতে পারেন। কর্ম বুঝবার ক্ষেত্রে আপনার বুদ্ধি সঠিক মাত্রায় কাজ করবে এবং আপনার যারা সহকর্মী আছেন তাদের কে আপনি সঠিক নির্দেশ দিতে সক্ষম হতে পারেন। তবে আপনার পাবলিক ইমেজ নিয়ে আপনি টেনশন করতে পারেন এবং মনের ভিতর এ ব্যাপারে কোনো আশংকা জন্মাতে পারে।

আপনার সম্পদ টাকাপয়সা এবং মানসম্মান বৃদ্ধির যোগ রয়েছে। আপনার মধ্যে বিলাসিতা করবার মনোভাব চলে আসতে পারে। স্বাস্থ্যের উন্নতি । সমাজের কাছে গ্রহণযোগ্যতা বাড়বে ।

কন্যা : জীবনকে জানবার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। ধর্মকে জানবার ব্যাপারে ও আগ্রহ বৃদ্ধি পেতে পারে এবং এই বিষয়ে আপনি পড়াশোনা শুরু করতে পারেন। উচ্চ শিক্ষা শুরু করতে পারেন। যারা গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। কোনো জটিল বিষয়কে বোঝা এবং বোঝানোর ক্ষেত্রে আপনার পারদর্শিতা মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে।

মানুষের সাথে যোগাযোগ বৃদ্ধি করার সক্ষমতা বাড়বে। আপনার ব্যাক্তিত্ব আকর্ষণীয় হওয়ার জন্য মানুষের কাছে স্বীকৃতি পাবেন। পিতার কথামতোন কাজ করলে সেই কাজে সাফল্য আসতে পারে।

তুলা : এই সময় আপনি যথেষ্ট দয়ালু হয়ে উঠতে পারেন। কেউ যদি আপনাকে কোনো আর্থিক কষ্টের কথা জানায় তাহলে আপনি তাকেই অর্থ দিয়ে সাহায্য করতে পারেন। পিটার কোনো সমস্যা থাকলে তা আপনাকে ভোগাতে পারে। পড়াশোনার ক্ষেত্রে আপনার রেজাল্ট আশানুরূপ নাও হতে পারে। যারা নতুন পড়াশোনা শুরু করতে চান তারা কোনো বিলম্বের মধ্যে পড়তে পারেন।

মাথাতে কোনো সমস্যা আসতে পারে।  শারীরিক কোনো দুর্বলতা দেখা দিতে পারে। কোনো ইগোর কারণে দাম্পত্য অশান্তি চলে আসার সম্ভাবনা রয়েছে।  ভ্রমণ যোগ রয়েছে।

বৃশ্চিক : সম্পর্ক বজায় রাখবার ক্ষেত্রে আপনি ভীষণ ভাবে সততা বজায় রাখবার চেষ্টা করবেন। আপনি কতটা সৎ এটি অতিরিক্ত মাত্রায় প্রদর্শনের কারণে সম্পর্কের ক্ষেত্রে কোনো ঋণাত্মক পরিস্থিতি তৈরী হতে পারে। সঠিক বিসনেস পার্টনার লাভ হতে পারে। জ্ঞানী কোনো জীবন সঙ্গী আপনার জীবনে আসতে পারে। আপনার জীবনসঙ্গী যদি এডুকেশন ফিল্ড এ থাকেন তাহলে তার কোনো উন্নতি লক্ষ করা যাচ্ছে।

আপনার ব্যাক্তিত্বে শোভা বাড়তে পারে এবং আশেপাশের মানুষজন আপনার সান্নিন্ধে আনন্দ পাবে। যারা পলিটিক্স এ আছেন তাদের জন্য অনুকূল সময়। প্রেম প্রীতির প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন।

ধনু : কোনো ব্যাপারে উচিত সমাধান দিয়ে আপনি আপনার গুরুত্ব প্রতিষ্ঠা করতে পারেন বিশেষত কাজের জায়গায়। পসিটিভ মনোভাব এবং ধৈর্য বজায় রাখবার কারণে কর্মক্ষেত্রে আপনার উন্নতি হবার যোগ তৈরী হতে পারে। কোনো কিছু চট করে ধরে নেবার সক্ষমতা প্রকাশ পাবে। তবে সবাইকে খুশি করবার মনোবৃত্তি চলে আসার কারণে কোনো সম্পর্কহানি ঘটতে পারে।

সমাজে আপনি প্রশংসিত হতে পারেন। যেকোনো প্রতিযোগিতামূলক ব্যাপারে আপনি সাফল্য পেতে পারেন। লিটিগেশন এ আপনি জয়ী হতে পারেন।

মকর : নিজেকে প্রকাশ করবার ক্ষমতা বৃদ্ধি পাবে এবং উন্নতি লাভের যথেষ্ট অবকাশ থাকছে এই সময় বিশেষত যারা পড়াশোনার মধ্যে রয়েছেন এবং সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত। প্রেম প্রণয় যথেষ্ট মজবুত হবে এবং আপনি সুন্দর সময় অতিবাহিত করতে পারেন। তবে অতিরিক্ত খোলা মন হবার কারণে কেউ কোনো ক্ষতিও করে দিতে পারে সেজন্য সাবধান থাকা উচিত।

ধর্মীয় ভাবাবেগ বা ধর্মীয় বিশ্বাস আপনার চেতনার মধ্যে প্রকাশিত হতে পারে। আধ্যাত্বিক উন্নতি লাভের প্রতি সচেষ্ট হতে পারেন। গুরু মন্ত্রে আপনার জীবনে উন্নতি সাধিত হতে পারে।

কুম্ভ : গৃহ শান্তি ফিরে আসতে পারে। গৃহে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে এবং আত্মীয়ের উপস্থিততে  ও তাদের সঙ্গে গল্প আড্ডা মেরে সময় টি অতিবাহিত হতে পারে। নতুন গৃহ এবং বাহন কেনবার কানেকশন চলে আসতে পারে। এডুকেশন এ প্রভূত উন্নতি লক্ষ করা যাচ্ছে। স্বচ্ছ চিন্তাভাবনার কারণে ফিজিক্স ,অংকবিদ্যায় আপনার পারদর্শিতা ধরা পড়তে পারে।

যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি ইতিবাচক। যারা পড়াশোনার মধ্যে আছেন সেখানে আপনি স্বীকৃতি পেতে পারেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার যোগ রয়েছে এই সপ্তাহে। সরকারি কোনো সাহায্য আপনি পেতে পারেন।

মীন:  জ্যোতিষ বিদ্যা শিখবার ইচ্ছে জন্মাতে পারে এবং যারা এটি নিয়ে চর্চা করেন তাদের নতুন নতুন জ্ঞান আহরণ করতে সমর্থ হবেন। যারা মার্কেটিং কাজের সঙ্গে যুক্ত এবং যারা টেলিমার্কেটিং এর কাজ করেন তাদের জন্য উত্তম সময়। তবে আগুন লাগবার ভয় থাকতে পারে এবং ইলেকট্রিক শর্ট সার্কিট হতে পারে। আপনি মানুষকে সঠিক পরামর্শ দিতে সমর্থ হবেন।

আপনার দীপ্তিময় কথাবার্তার মাধ্যমে কাজ হাসিল করতে পারেন। প্রচেষ্টার মাধ্যমে কাজে সফলতা লাভ করতে পারেন। মেডিকেল রিপ্রেসেন্টেটিভদের জন্য সময়টি যথেষ্ট অনুকূল। নেতৃত্ব মূলক যেকোনো কাজে সফলতা প্রাপ্তির যোগ বিদ্যমান।

 

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                         Sandeib Roychowdhuery

Leave a Comment