সাপ্তাহিক রাশিফল(10.06.24  –  16.06.24)

                              সাপ্তাহিক রাশিফল

                           10.06.24  –  16.06.24

মেষ : নিজের মধ্যে স্বাধীনচেতা মনোবৃত্তি আসতে পারে। নিজের আত্মবিশ্বাস যথেষ্ট পরিমানে বৃদ্ধি পেতে পারে। হঠাৎ কোনো রাগ নিজের মধ্যে চলে আসতে পারে। যা বলবেন সেটা সোজাসুজি হবে এবং এর জন্য শত্রুতা বৃদ্ধি পেতে পারে অথবা কেউ মনোক্ষুন্ন হতে পারে। তবে নিজের মধ্যে এনার্জি বারবার জন্য আপনি অনেক পেন্ডিং কাজ সেরে ফেলতে পারেন।

যারা বাচিক শিল্পী এবং যাদের কথা দিয়ে কাজ তাদের জন্য অনুকূল সময়। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে।

বৃষ : কোনো কিছু শুরু করবার ক্ষেত্রে আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। কোনো কাজ করে ফেলবার ব্যাপারে প্ল্যানিং হয়তো থাকবে কিন্তু কাজটি প্রকৃতই করে উঠতে পারবেন কিনা প্রশ্নচিহ্ন থেকে যাচ্ছে। চিন্তাভাবনায় কোনো ব্যাপারে পরাজয় অনুভব করতে পারেন এবং কোনো ব্যাপারে পরিশ্রমবিমুখতা আপনাকে গ্রাস করতে পারে।

আপনার মধ্যে শিল্পসত্তার বিকাশ ঘটবে। নিজেকে আরো সুন্দর করে দেখানোর প্রতি মনোগ্রাহী হবেন। চোখের কোনো সমস্যা ও দেখা দিতে পারে। আপনার মধ্যে চার্মিং পার্সোনালিটি দেখা যাবে।

মিথুন : নিজের থেকে কোনো কিছু শুরু করার তাগিদ অনুভব করতে পারেন। ভ্রাতৃস্থানীয় কারোর থেকে সাহায্য লেভার সম্ভাবনা রয়েছে। ইনকাম বৃদ্ধি পাবার সম্ভাবনা যেমন রয়েছে সেটা বেরিয়ে যাবার সম্ভাবনাও তেমন রয়েছে অর্থাৎ হঠাৎ কোনো ব্যাপারে খরচ হয়ে যেতে পারে। নেতৃত্ব দানের ক্ষেত্রে আপনার কোনো উদ্যোগ যথেষ্ট প্রশংসিত হতে পারে এবং সেখান থেকে কোনো লাভ উঠে আসতে পারে।

যারা শেয়ার কেনাবেচা কারবারের সঙ্গে যুক্ত তাদের জন্য অনুকূল সময়। কোনো অর্থনৈতিক সংস্থার শেয়ার এ বিনিয়োগে লাভবান হতে পারেন এবং বিউটি প্রোডাক্ট ও গার্মেন্টস ইন্ডাস্ট্রি থেকেও লাভ আসতে পারে।

কর্কট : পরিশ্রম করবার ক্ষমতা বৃদ্ধি পাবে। একজন দক্ষ সংগঠক হিসেবে প্রশংসিত হতে পারেন। কার্যক্ষেত্রে আপনার কথা মতন মানুষজন কাজ করতে পারেন এবং আপনার মধ্যে ডমিনেট করবার প্রকোপ দেখা দিতে পারে। তবে আপনার ওপরওয়ালার সাথে মনোমালিন্য হবার অবকাশ রয়েছে। কোনো গুরু দায়িত্ব আপনার কাঁধে এসে পড়তে পারে এবং যেকোনো চ্যালেঞ্জ আপনি দারুন ভাবে সফল করতে সক্ষম হবেন। প্রপার্টি কানেকশন আছে।

নেতৃত্ব দেবার ক্ষমতা বৃদ্ধি পাবে । স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। কিন্তু চক্ষু পীড়া জাতককে ভোগাতে পারে। সন্তান লাভের পরিস্থিতির উদয় ঘটতে পারে। যারা ব্যবসা করছেন তাদের আশানরুপ প্রফিট হবার সম্ভাবনা রয়েছে।

সিংহ : কারোর কোনো গাইডেন্স অথবা প্রচলিত ধ্যানধারণাকে কে চ্যালেঞ্জ করবার মনোবৃত্তি চলে আসতে পারে। নিজস্য কোনো বিশ্বাসের ওপর ভর করে আপনি চলতে চাইতে পারেন। দূরবর্তী স্থানে ভ্রমণ যোগ রয়েছে এবং সেটা কোনো উদ্দেশ্যসাধনের জন্য হতে পারে। নিজের স্বাস্থকে ঠিক করবার মনোবৃত্তি জন্মাবে এবং আপনি নিজেকে ফিট এন্ড ফাইন রাখবার প্রতি আগ্রহী হবেন।

আপনার সম্পদ টাকাপয়সা এবং মানসম্মান বৃদ্ধির যোগ রয়েছে। আপনার মধ্যে বিলাসিতা করবার মনোভাব চলে আসতে পারে। স্বাস্থ্যের উন্নতি । সমাজের কাছে গ্রহণযোগ্যতা বাড়বে ।

কন্যা : লড়াই করবার শক্তি জন্মাবে এবং যেখানেই আপনার মনে হবে লড়াই প্রয়োজন আপনি লোরে যেতে পারেন। আপনার ক্ষমতার বাইরে গিয়েও আপনি কোনো কাজ করে ফেলতে পারেন। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো ঝামেলা হওয়া অস্বাভাবিক কিছু নয়। এবং সেখানে ন্যায্য পাওনার জন্য আপনি সচেষ্ট হতে পারেন। আবার কোনো কারোর কোনো ভুলকে চট করে ক্ষমাও করে দিতে পারেন।

মানুষের সাথে যোগাযোগ বৃদ্ধি করার সক্ষমতা বাড়বে। আপনার ব্যাক্তিত্ব আকর্ষণীয় হওয়ার জন্য মানুষের কাছে স্বীকৃতি পাবেন। পিতার কথামতোন কাজ করলে সেই কাজে সাফল্য আসতে পারে।

তুলা : হঠাৎ করে জীবনে প্রেম আসতে পারে আবার যারা প্রেম করছেন কোনোকারণে বনিবনার অভাব দেখা দিতে পারে। আপনি আপনার সঙ্গীকে আপনার কম্পেটিটর বলে মনে করতে পারেন। মনের মধ্যে অস্থিরতা বাড়তে পারে।পার্টনারশীপ ব্যবসাতে কোনো অপ্রাসঙ্গিক গোলযোগ দেখা দিতে পারে। আপনার মধ্যে অতিরিক্ত চাহিদার জন্ম হতে পারে যা কোনো বিচ্ছেদের ইঙ্গিত বহন করবে।

মাথাতে কোনো সমস্যা আসতে পারে।  শারীরিক কোনো দুর্বলতা দেখা দিতে পারে। কোনো ইগোর কারণে দাম্পত্য অশান্তি চলে আসার সম্ভাবনা রয়েছে।  ভ্রমণ যোগ রয়েছে।

বৃশ্চিক : এই সময় আপনি সবকিছু নিখুঁত দেখতে চাইতে পারেন এবং এর জন্য আপনি যথেষ্ট ক্যাল্কুলেটিভ হতে পারেন। পরিশ্রম করবেন এবং সবকিছু বিস্তৃত ভাবে জানার আগ্রহ তৈরী হবে। যেকোনো ব্যাপারে মোকাবিলার ক্ষেত্রে আপনি পসিটিভ মনোভাব অনুভব করবেন এবং কোনো মামলামোকদ্দমার ব্যাপারে আপনি জয়ী হতে পারেন। বাদানুবাদ করে কোনো ব্যাঙ্ক লোন অনুমোদন করতে পারেন।

আপনি কি রোজগার বাড়াতে চান ??? তাহলে এই কোর্স তা আপনার জন্য। ক্লিক করুন  https://vedicastro.in/courses/money-manifestation-and-money-reiki-workshop/ref/2/

আপনার ব্যাক্তিত্বে শোভা বাড়তে পারে এবং আশেপাশের মানুষজন আপনার সান্নিন্ধে আনন্দ পাবে। যারা পলিটিক্স এ আছেন তাদের জন্য অনুকূল সময়। প্রেম প্রীতির প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন।

ধনু : এই সময় আপনার মধ্যে ঝুঁকি নেবার ক্ষমতা বাড়বে এবং নেতৃত্ব দেবার ক্ষেত্রে আপনি অগ্রণী ভূমিকা পালন করতে পারেন। যারা এডভেঞ্চার প্রিয় মানুষ তারা এই সময় ঝুঁকিপূর্ণ কোনো ভ্রমণ করতে পারেন। যে সমস্ত কাজ নিয়ম মেনে করতে হয় তা আপনার কাছে অত্যন্ত একঘেয়ে বলে মনে হবে এবং সেখান থেকে আপনি বেরিয়ে আসতে চাইতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজের প্রতি আগ্রহ জন্মাবে। খেলায় আগ্রহ জন্মাতে পারে।

সমাজে আপনি প্রশংসিত হতে পারেন। যেকোনো প্রতিযোগিতামূলক ব্যাপারে আপনি সাফল্য পেতে পারেন। লিটিগেশন এ আপনি জয়ী হতে পারেন।

মকর : সম্পত্তিজনিত ব্যাপারে আপনার কোনো লাভ রয়েছে। গৃহে কারোর সাথে কোনো বাদানুবাদে জড়িয়ে পড়তে পারেন এবং তার জন্য গৃহঅশান্তি শুরু হতে পারে। গৃহে সকলকে নিয়ন্ত্রণ করবার প্রভাব দেখা দিতে পারে। আপনার মায়ের শারীরিক ও মানসিক স্থিতির পরিবর্তন হতে পারে। চট করে মানুষকে ক্ষমা করে দিতে পারবেন এবং পূর্বের কোনো রাগ আপনি পুষে রাখবেন না।

ধর্মীয় ভাবাবেগ বা ধর্মীয় বিশ্বাস আপনার চেতনার মধ্যে প্রকাশিত হতে পারে। আধ্যাত্বিক উন্নতি লাভের প্রতি সচেষ্ট হতে পারেন। গুরু মন্ত্রে আপনার জীবনে উন্নতি সাধিত হতে পারে।

কুম্ভ : আপনার মধ্যে সাহস বৃদ্ধি পাবে এবং কোনো ব্যাপারে প্রচেষ্টা করবার গুন্ বৃদ্ধি পেতে পারে। যারা নিজস্য কোনো কাজ শুরু করতে চান তারা সেই পদক্ষেপ গ্রহণ করতে পারেন। যেকোনো ধরণের চ্যালেঞ্জ আপনি দক্ষ হাতে মোকাবিলা করতে সমর্থ হবেন। আপনার মতামতকে আপনি সবার সামনে ওপেন করতে পারেন। লোককে নিজের কোনো মত বোঝাতে সমর্থ হবেন।

যারা সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি ইতিবাচক। যারা পড়াশোনার মধ্যে আছেন সেখানে আপনি স্বীকৃতি পেতে পারেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার যোগ রয়েছে এই সপ্তাহে। সরকারি কোনো সাহায্য আপনি পেতে পারেন।

মীন:  কোনো ব্যাপারে অটুটু সহনশীলতা আপনি প্রদর্শন করতে পারেন কারণ কোনো ব্যাপার নিয়ে আপনি দৃঢ় প্রতিজ্ঞ হয়ে উঠতে পারেন। পরিবারের মধ্যে কারণ রক্তজনিত সমস্যা আসতে পারে। গরম ও মশলাদার খাবারের প্রতি আপনার আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। কথার মধ্যে রাগ ফুটে উঠতে দেখা যাবে। ভ্রাতৃস্থানীয় কারোর থেকে বকেয়া টাকা পেয়ে যেতে পারেন।

আপনার দীপ্তিময় কথাবার্তার মাধ্যমে কাজ হাসিল করতে পারেন। প্রচেষ্টার মাধ্যমে কাজে সফলতা লাভ করতে পারেন। মেডিকেল রিপ্রেসেন্টেটিভদের জন্য সময়টি যথেষ্ট অনুকূল। নেতৃত্ব মূলক যেকোনো কাজে সফলতা প্রাপ্তির যোগ বিদ্যমান।

 

কন্সালটেন্সির জন্য 9330-938312;    6-291712931

অন্যের ক্ষতি চেয়ে পরামর্শ নিতে আসবেন না। কন্যা না পুত্র হবে জানতে আসবেন না। আয়ু বিচার করতে আসবেন না। অস্বাভাবিক কোনো কিছুর পরামর্শ নিতে আসবেন না। আপনার চার্ট এ যা আছে সেটাই হয়।

                         Sandeib Roychowdhuery

Leave a Comment